সঙ্গমের দৃশ্যে নগ্ন হয়েছিলেন এই বলি তারকারা, যৌনতার দৃশ্যে গায়ে রাখেননি এক টুকরো সুতোও

নগ্ন দৃশ্য মানেই মহিলারা এগিয়ে, এই ধারণা এখন অতীত। মহিলাদের মতোই পুরুষরাও ক্যামেরার সামনে চরিত্রের জন্য নগ্ন হয়েছেন, আর তাতে তারা সাবলীল। সেক্সি শুধু মহিলারাই হবেন, তেমনটা নয়, অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি বেশ কিছু তারকারা। পোশাক বলতে গায়ে কিছুই নেই।  চরিত্রের জন্যই সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই অভিনেতারা।  এমন বহু বলি হার্টথ্রব রয়েছেন, যারা অভিনয়ের জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে অনস্ক্রিনে বাজিমাত করেছেন, শাহরুখ খান থেকে রণবীর সিং,তালিকাটা বেশ দীর্ঘ, দেখে নিন একনজরে। 

Riya Das | Published : Oct 2, 2021 2:29 AM IST

17
সঙ্গমের দৃশ্যে নগ্ন হয়েছিলেন এই বলি তারকারা, যৌনতার দৃশ্যে গায়ে রাখেননি এক টুকরো সুতোও

বলিউডের মোস্ট রোম্যান্টিক হিরো রণবীর সিং (Ranveer Singh) বরাবরই এক্সপেরিমেন্টাল।  ' বেফিকরে'  ছবিতে নগ্ন দৃশ্যে অভিনয় করে সকলকে চমকে দিয়েছিলেন।

27

বলিউডের মি. পারফেকশনিস্ট মানেই বাড়তি পাওনা (Aamir Khan)। বছরে একটা সিনেমা আর সেটাই সুপারহিটের তকমা। বরাবরই সাহসী চরিত্র করতে পিছুপা হননি।  'পিকে' ছবির জন্যই ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন আমির। যা মারাত্মকভাবে তার কেরিয়ারে চর্চিত বিষয়গুলির মধ্যে অন্যতম।

37

 বলিউডের চকোলেটে হিরো রণবীর কাপুর (Ranbir Kapoor) নিজের অভিনয় দক্ষতা দিয়েই গোটা বি-টাউন দাঁপিয়ে বেরাচ্ছেন। 'সাওয়ারিয়া'  ছবিতেই ডেবিউ করে তিনি তার সাহসীকতার পরিচয় দিয়েছিলেন। সামান্য একটা পাতলা তোয়ালে দিয়ে তিনি নগ্নতাকে ফুটিয়ে তুলেছিলেন।

47

গুস্তাবে ফ্লবার্টের উপন্যাস মাদাম বোভারির ভারতীয় সংযোজনের উপর আধারিত এই ছবিতে দীপা সাহি সকলের সামনে নগ্নতাকে তুলে ধরেছিল। ছবিতে দীপার সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছিল বলিউডের বাদশা কিং খান (Shahrukh Khan)।  ' মায়া মেমসাব ' ছবিতেই শাহরুখকে সাহসী দৃশ্যে দেখেছিল দর্শক।

57

বলি অভিনেতা নীল নিতিন মুকেশ (Nil Nitin Mukesh) বেশ দীর্ঘদিন ধরেই বলিউড থেকে দূরে রয়েছেন  'জেল' ছবিটির জন্য তিনি নগ্ন হয়েছিলেন। যা দর্শক ও সমালোচকদের প্রশংসা যোগ্যও হয়েছিল।

67

বলিউডের জনপ্রিয় অভিনেতা রাজকুমার রাও (Rajkumar Rao) অভিনয়দক্ষতা দিয়েই সকলের মন জিতে নিয়েছেন। বরাবরই অভিনয়ের জন্য যে কোনও চ্যালেঞ্জ নিতে তিনি প্রস্তুত। 'শহিদ' ছবিটির জন্য তিনি ক্যামেরার সামনে পুরো নগ্ন হয়েছিলেন।

77

বলিউড অন্যতম স্টাইলিশ হাঙ্ক জন আব্রাহাম (John Abraham)। যার সুঠাম চেহারার জন্য আজও মেয়েরা পাগল।  'নিউ ইয়র্ক ' চলচ্চিত্রের জন্য নগ্ন হয়ে ক্যামেরায় পোজ দিয়েছিলেন জন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos