জানুয়ারিতেই বিয়ের পিড়িতে মৌনি, অবশেষে সূরজের গলায় মালা দিয়েই গাটছড়া বাঁধতে চলেছেন 'বঙ্গতনয়া'

বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন মৌনি রায়। অবশেষে ছাদনাতলায় বসতে চলেছেন মৌনি রায়। দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই চারহাত একহাত হতে চলেছে মৌনির। কিছুদিন আগে বিয়ের পাকা কথা খোদ জানিয়ে ছিলেন মৌনির প্রিয় বান্ধবী মন্দিরা বেদি। এবার বিয়ের দিনও প্রকাশ্যে এল। আগামী বছর জানুয়ারিতেই  দুবাই কিংবা ইতালিতে বসবে বিয়ের আসর।
 

Riya Das | Published : Oct 1, 2021 10:52 AM IST

19
জানুয়ারিতেই বিয়ের পিড়িতে মৌনি, অবশেষে সূরজের গলায় মালা দিয়েই গাটছড়া বাঁধতে চলেছেন 'বঙ্গতনয়া'

বলিপাড়ায় ফের বাজতে চলেছে বিয়ের সানাই।  খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বাঙালি কন্যা মৌনি রায় (Mouni Roy)। 

29

বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন মৌনি রায়। অবশেষে আগামী বছরের শুরুতেই ছাদনাতলায় বসতে চলেছেন মৌনি রায় (Mouni Roy)। 

39

দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের (Suraj Nambiar) সঙ্গেই চারহাত একহাত হতে চলেছে মৌনির। কিছুদিন আগে বিয়ের পাকা কথা খোদ জানিয়ে ছিলেন মৌনির প্রিয় বান্ধবী মন্দিরা বেদি। 

49

এবার বিয়ের দিনও প্রকাশ্যে এল। আগামী বছর জানুয়ারিতেই  দুবাই কিংবা ইতালিতে বসবে বিয়ের আসর। মৌনির মা এবং ভাই নাম্বিয়ার পরিবারের সঙ্গে নাকি পাকা কথাও সেরে ফেলেছেন।

59

দুবাই কিংবা ইতালিতে বিয়ের আসর বসলেও কোচবিহারের মেয়ে মৌনি নিজের শহরেও একটি অনুষ্ঠানের আয়োজন করবেন বলেই জানা গেছে।

69

মৌনির তুতো ভাই সাক্ষাৎকারে জানিয়েছেন, দীর্ঘদিনের প্রেমিক সূরজ নাম্বিয়ার সঙ্গে ২০২২ সালের জানুয়ারি মাসে বিয়ে করবেন নাগিন অভিনেত্রী।

79


সম্প্রতি মৌনির শেয়ার করা ভিডিওতে সূরজের বাবা ও মাকে  বাবা-মা ডাকতেও শোনা যায়। তারপর থেকেই বিয়ের জল্পনা আরও গাঢ় হয়েছে।

89

দীর্ঘদিনের প্রেমিক সূরজ নাম্বিয়ার পরিবারের সঙ্গেও মৌনির দারুণ সম্পর্ক রয়েছে। সূত্রের খবর বলি অভিনেত্রী মন্দিরা বেদির বাড়িতেই নাকি এই  পাকাকথা হয়েছে। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল এই খবর। 

99

আরও জানা গেছে, মন্দিরাই নাকি এই বিয়ের ঘটকালি করছে। মন্দিরার দেওয়া পার্টিতেই নাকি মৌনির সঙ্গে আলাপ হয়েছিল সূরজের। এখন চারহাত এক হওয়ার অপেক্ষায় রয়েছে দর্শক।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos