রাখি উপলক্ষ্যে অবশ্যই দেখুন এই পাঁচটি স্পেশাল ছবি

১১ আগস্ট বৃহস্পতিবার সারা দেশে রাখি উদযাপিত হবে। এখানে ভাই-বোনের সম্পর্ককে সবচেয়ে সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে এমন পাঁচটি বলিউড ছবি রয়েছে, যেগুলো রাখি উপলক্ষে দেখতে পারেন।গ্যারান্টি আপনি এগুলি উপভোগ করবেন।

 

রক্ষা বন্ধন 
 বাবা-মায়ের পরে, তাঁদের জীবনে সবচেয়ে বড় সমর্থনটি আসে তাঁদের ভাইবোনদের কাছ থেকে। তাঁরা যতই মারামারি করুক, তর্ক করুক বা মতানৈক্য করুক না কেন, ভাইবোনদের একে অপরের প্রতি যে পরিমাণ ভালোবাসা থাকে, তা তুলনাহীন! ভাই, ছোট হোক বা বড়, সব সময় তার বোনকে রক্ষা করবে। এবং বোন, তাকে সমানভাবে ভালবাসবে এবং তাকেও রক্ষা করবে। তাদের সম্পর্ক বিশ্বের সবচেয়ে সুন্দর সম্পর্কগুলির মধ্যে একটি - যেটি হানাহানি এবং মারামারি, তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ, ভালবাসায় ভরা। এই রক্ষা বন্ধনে, এখানে বলিউডের পাঁচটি চলচ্চিত্র রয়েছে যা একটি ভাই-বোনের সম্পর্কের সারমর্মকে সবচেয়ে খাঁটি এবং বিশ্বাসের আকারে চিত্রিত করেছে। আপনি রাখিতে আপনার ভাই-বেহেনের সাথেও এইগুলি দেখার কথা বিবেচনা করতে পারেন।

Abhinandita Deb | Published : Aug 10, 2022 12:26 PM IST

15
রাখি উপলক্ষ্যে অবশ্যই দেখুন এই পাঁচটি স্পেশাল ছবি

হৃতিক রোশন এবং কারিশমা কাপুর অভিনীত, এই ফিল্মটি এমন একজন বোনকে নিয়ে যে তাঁর হারিয়ে যাওয়া ভাইকে খুঁজে পেতে যাত্রা করছে। সে তার ভাইকে ফিরিয়ে আনার জন্য প্রতিটি সংগ্রামের মধ্য দিয়ে যায় এবং বিশ্বের শেষ পর্যন্ত যায়। সিনেমায় কারিশমার অভিনয় নিশ্চয়ই আপনার চোখে জল আনবে। সুতরাং, আপনি যদি এই মুভিটি দেখার পরিকল্পনা করেন তবে কিছু টিস্যু হাতে রাখতে ভুলবেন না!
 

25

অভিনেতা রণদীপ হুডা, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং রিচা চাড্ডা অভিনীত ছবিটি পাকিস্তানের কারাগারে বন্দী সরবজিৎ সিংয়ের জীবনের উপর ভিত্তি করে নির্মিত। ছবিটি দেখায় যে কীভাবে সরবজিতের (রণদীপ হুডা অভিনয় করেছেন) বোন দলবীর কৌর (ঐশ্বরিয়া রাই বচ্চন) তাঁর ভাইকে দেশে ফিরিয়ে আনতে যে কোনও মাত্রায় যান। এটি এখন পর্যন্ত রণদীপ হুদার সেরা চলচ্চিত্রগুলির মধ্যে একটি।

35

যদিও এই মুভিটি মূলত প্রেম এবং বন্ধুত্ব সম্পর্কে, জেনেলিয়া ডি’সুজা এবং প্রতীক বব্বরের মধ্যে দৃশ্যগুলি একটি ভাই এবং বোনের মধ্যে একটি সুন্দর বন্ধন দেখিয়েছে। প্রথমে, তারা দুজনকে মুভিতে বিড়াল এবং কুকুরের মতো লড়াই করতে দেখা গেছে, কিন্তু এই বিশেষ দৃশ্যে যেখানে প্রতীক জেনেলিয়াকে বলে যে সে কীভাবে তার জীবনে তার একমাত্র বন্ধু ছিল এবং সে বড় হয়ে তার আরও বন্ধু হয়েছে যা তাকে ভুলে গেছে। দৃশ্যটি সম্ভবত ছবিটির সেরা দৃশ্যগুলির মধ্যে একটি যা ভাই ও বোনের মধ্যে যে বন্ধনটি ভাগ করে তা যোগ করে।

45

আয়েশা এবং কবির মেহরা সত্যিকারের আধুনিক যুগের ভাই-বোন! তাঁরা শান্ত, সেরা বন্ধু, আশেপাশে থাকা মজা, একে অপরকে অপরিমেয় ভালবাসে এবং প্রয়োজনে একে অপরের জন্য দাঁড়ায়। প্রিয়াঙ্কা চোপড়া এবং রণবীর সিংয়ের 'দিল ধড়কনে দো'ও রক্ষা বন্ধনের জন্য একটি চমৎকার ছবি।

55

যদিও এই মুভিটি মূলত মানসিক স্বাস্থ্যের উপর ভিত্তি করে, এটি একটি ভাই এবং বোনের সুন্দর বন্ধনও দেখায়। রোহিত সরফ আলিয়া ভাটের শিশু ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন, যাকে তিনি প্রেমের সাথে মুভিতে 'কিড্ডো' বলে ডাকেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos