আমিশা প্যাটেলের বিচ-বাম ছবিগুলি দেখেছেন কি? চোখ ফেরাতেই পারবেন না গ্যারান্টি

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের ইনস্টাগ্রাম তাঁর অত্যাশ্চর্য পোশাকের সঙ্গে নিজেকে ফ্যাশন আইকনে পরিণত করে চলেছেন যাইহোক, তিনি  বিকিনিতে নিজের ছবি এবং ভিডিওগুলিও শেয়ার করেন যা প্রায়শই ইন্টারনেটে ঝড় তোলে। তাঁর ইনস্টাগ্রাম হাইলাইট 'বিচ বাম' থেকে তাঁর থ্রোব্যাক ছবিগুলি দেখুন।
 

Abhinandita Deb | Published : Aug 20, 2022 11:17 AM IST

14
আমিশা প্যাটেলের বিচ-বাম ছবিগুলি দেখেছেন কি? চোখ ফেরাতেই পারবেন না গ্যারান্টি

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি এমন অভিনেতাদের দ্বারা পরিপূর্ণ, যারা তাদের ভক্তদের সাথে যোগাযোগ রাখার উপায় হিসাবে সোশ্যাল মিডিয়ায় ঘন ঘন আসে। তারা প্রায়শই তাঁদের জীবন সম্পর্কিত পোস্ট শেয়ার করে – তাঁরা যে ছুটি নেয়, তাঁরা যে খাবার খায়, তাঁদের ওয়ার্কআউটের নিয়ম এবং অবশ্যই, শুটিং লোকেশন থেকে তাঁদের নেপথ্যের দৃশ্য। এই সমস্ত তথ্য যা তাঁরা তাঁদের ভক্তদের খাওয়ায়, সর্বদা তাঁদের অনুগামীদের তাঁদের প্রিয় তারকার জীবন সম্পর্কে আগ্রহী রাখে এবং সর্বদা এটি সম্পর্কে আরও জানতে চায়। এটি ছাড়াও, এমনও সময় আছে যখন এই অভিনেতারা তাঁদের ফটোশুট থেকে কিছু সত্যিই দারুন হট কিছু ছবি শেয়ার করেন, অথবা কেবল তাঁদের ভেকেশনের ছবিগুলি যা ইন্টারনেটে আগুন লাগানোর জন্য যথেষ্ট সক্ষম। এবং যখন এই প্রসঙ্গ আসে, তখন অভিনেতা আমিশা প্যাটেল সামনের দৌড়বিদদের একজন!

24

আমিশা প্যাটেল, শুধুমাত্র ইনস্টাগ্রামে ৪.৪ মিলিয়নেরও বেশি ফলোয়ার সহ, সোশ্যাল মিডিয়ায় তার হট ছবি শেয়ার করার জন্য পরিচিত। অভিনেতার ছবি, বিশেষত সমুদ্র সৈকত শূন্য থেকে, এমন কিছু যা তার ভক্তরা সত্যিই অপেক্ষা করে।
 

34

'গদার' অভিনেত্রীর তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর 'গোয়া ডায়েরি' থেকে 'মুড', 'ভিউ', 'জুম' এবং আরও অনেক কিছু 'হাইলাইট' রয়েছে। যাইহোক, যে বিষয়টি আমাদের দৃষ্টি আকর্ষণ করেছিল তা হল 'বিচ বাম' ফটো ডাম্প যা আমিশা প্যাটেল তাঁর প্রোফাইলে শেয়ার করেছেন। ‘বিচ বাম’ হাইলাইট স্টোরিগুলিতে, আমিশা প্যাটেল তাঁর অত্যাশ্চর্য সুইম স্যুট সংগ্রহের কিছু ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে, অভিনেতাকে ডিজাইনার বিকিনিতে দেখা যাচ্ছে, একটি পাথরের স্ল্যাবের উপর শুয়ে আছে যা দেখতে পুলের মতো। অন্য ছবিতে দেখা যাচ্ছে তাঁকে একই বিকিনি পরা, জলের মধ্যে পোজ দিচ্ছেন, তাঁর এক্সপ্রেশনেই কাত লক্ষ লক্ষ পুরুষ।

44

একই সিরিজে আমিশা প্যাটেল যে তৃতীয় ছবি শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে কমলা রঙের সুইমস্যুট পড়েছেন আমিশা এতে, তিনি পুলের ধারে বসে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন। শেষ ছবিতে, আমিশা প্যাটেল আবার পুলে ডুব দিচ্ছেন, তার ক্লিভেজ দেখাচ্ছেন। এদিকে, পেশাদার ফ্রন্টে, অভিনেতাকে পরবর্তীতে 'গদর ২'-এ দেখা যাবে, যেখানে তিনি আবার অভিনেতা সানি দেওলের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos