'ড্রেসিং রুমেও সেক্স করেছি', সিদ্ধার্থর যৌনতার কথা শুনলে গা কাঁটা দেবে আপনারও

বলিউডের চকোলেট বয় সিদ্ধার্থ মলহোত্রা যেন সকলের নয়নের মণি। অভিনেতার ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে কেচ্ছা চলেই আসছে। বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। কিছুদিন আগেই শোনা গেছিল, সিদ্ধার্থ ও কিয়ারা আদবানিও নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এসব এখন অতীত। সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন শেরশাহ জুটি।  কিয়ারার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ।  করণ জোহরের  শো কফি উইথ করণ-এ প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ।  এবার যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভিনেতা। প্রেম ছাড়া যৌনতার কোনও মানে হয় না। এমনকী ড্রেসিং রুমেও সেক্স করেছেন সিদ্ধার্থ,  বলি তারকার যৌনতার কাহিনি শুনলে চমকে যাবেন আপনিও।
 

Riya Das | Published : Aug 20, 2022 7:59 AM IST

19
'ড্রেসিং রুমেও সেক্স করেছি', সিদ্ধার্থর যৌনতার কথা শুনলে গা কাঁটা দেবে আপনারও


বলি তারকাদের ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে চর্চা অব্যাহত। আর প্রিয় নায়কের কেচ্ছা জানতে কার না ইচ্ছা করে। বলিউডের চকোলেট বয় সিদ্ধার্থ মলহোত্রা যেন সকলের নয়নের মণি। সম্প্রতি ফাঁস হয়েছে সিদ্ধার্থর যৌন কেচ্ছা, যা নিয়ে তোলপাড় বি-টাউন।

29

অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। অভিনেতার ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে কেচ্ছা চলেই আসছে। বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। কিছুদিন আগেই শোনা গেছিল, সিদ্ধার্থ ও কিয়ারা আদবানিও নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এসব এখন অতীত। সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন শেরশাহ জুটি।  

39

কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। চলতি সপ্তাহে করণের অতিথি হিসাবে হাজির ছিলেন সিদ্ধার্থ মলহোত্রা। করণের পুরো এপিসোড জুড়েই ছিল সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের চর্চা । যা নিয়েই তোলপাড় বি-টাউন।

49


'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। এবার পালা সিদ্ধার্থর।

59


কিয়ারার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ।  করণ জোহরের  শো কফি উইথ করণ-এ প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ।  এবার যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভিনেতা। প্রেম ছাড়া যৌনতার কোনও মানে হয় না। 
 

69


সিদ্ধার্থর সেক্স লাইভ নিয়ে খোঁচা মারতে একটুও ভুললেন না করণ জোহর। প্রেম থেকে সেক্স  সবেতেই যেন  করণ খোঁচা মারলেন সিদ্ধার্থকে। নায়ক-নায়িকা পেটের খবর বার করতে ওস্তাদ করণ, এর জন্য যথেষ্ঠ বদনামও রয়েছে। এবার সিদ্ধার্থর যৌনতার হাঁড়িও ভাঙলেন করণ জোহর।

79


করণ-এর শো-তে ভিকি ও সিদ্ধার্থের ইনস্টাগ্রাম পোস্টে ফ্যানেদের মন্তব্য নিয়ে আলোচনা চলছিল, সেখানেই ভিকির খালি শরীরে ছবির কমেন্ট নিয়ে কথা চলছিল। সেখানেই সিদ্ধার্থ বলেন,ভালবাসা ছাড়া সেক্স অর্থহীন।

89

সিদ্ধার্থর এই জবাবকেই কাজে লাগান করণ। ব়্যাপিড ফায়ার রাউন্ডে করণ সিদ্ধার্থকে প্রশ্ন করেন, এতদিনের মধ্যে সবচেয়ে কোন এমন অদ্ভুত জায়গায় সেক্স করেছো। সিদ্ধার্থও চুপ থাকার পাত্র নন, সটান জবাবে করণকে বলেন চেঞ্জিং রুমে সেক্স করেছি।

99


সিদ্ধার্থর উত্তরে সকলে হতবাক হলেও করণ এর আরও গভীরে গিয়ে বলেন, সেক্স করার সময়ে চেঞ্জিং রুমের বাইরে কি কেউ ছিল? তবে এই নিয়ে বিস্তারিত কিছু বলেননি সিদ্ধার্থ, শুধু এটা বলেন যে তুমি তো আগে বলোনি পুরো বিষয়টা খুলে বলতে হবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos