প্রকাশিত শামশেরার প্রথম রিভিউ! ছবি কি ফ্লপ নাকি ব্লকবাস্টার হিট হতে চলেছে? জেনে নিন এখুনি!

রণবীর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন শামশেরার মুক্তির জন্য। করণ মালহোত্রা পরিচালিত ম্যাগনাম এপিক শামশেরার মুক্তির আর মাত্র দুদিন বাকি, ছবিতে রণবীর কপুর প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন, বিশেষ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত, বাণী কপূর। ইতিমধ্যেই ছবির প্রাথমিক পর্যায়ের রিভিউ প্রকাশিত হয়েছে, এক বিশিষ্ট সমালোচক ইতিমধ্যেই ছবিটি দেখে তাঁর মতামত টুইট করেছেন, কি প্রত্যাশা ছবি কি ফ্লপ হবে নাকি ব্লকবাস্টার হিট? চলুন জেনে নি কি বছেন তিনি।
 

Abhinandita Deb | Published : Jul 21, 2022 9:42 AM IST

16
প্রকাশিত শামশেরার প্রথম রিভিউ! ছবি কি ফ্লপ নাকি ব্লকবাস্টার হিট হতে চলেছে? জেনে নিন এখুনি!

রণবীর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন শামশেরার মুক্তির জন্য। করণ মালহোত্রা পরিচালিত ম্যাগনাম এপিক শামশেরার মুক্তির আর মাত্র দুদিন বাকি, ছবিতে রণবীর কপুর প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন, বিশেষ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত, বাণী কপূর। রণবীর বাবা এবং ছেলের দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। বাণী তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। অপর দিকে সঞ্জয় দত্তকে তাঁর প্রতিদ্বন্দী হিসেবে দেখা যাবে।

26

ছবি হিট হওয়ার একাধিক ইউএসপি রয়েছে যেমন ছবির কাস্ট, দুর্দান্ত সিনেম্যাটোগ্রাফা, দারুন সব গান, কিন্তু ছবির প্রথম রিভিউ কি বলছে চলুন জেনে নি।
 

36

ফিল্ম সমালোচক, উমের সান্ধু টুইট করে লেখেন,'দেখলাম শমশেরা ওভারসিস সেন্সর বোর্ডে, কিন্তু যা চকচক করে তাই সোনা নয়,ওল্ড ওয়াইন ইন আ নিউ বটল, রণবীর পুরো শো-এর লাইম লাইট ছিনিয়ে নিয়েছে, সঞ্জয় দত্ত আবারও প্রত্যাশিত একঘেয়ে ভিলেন উনি এখনো কেজিএফ এবং পৃথ্বীরাজ মোডে রয়েছেন, বাণী কপূর সম্পুর্ন সারপ্রাইজ প্যাকেজ, দারুন সুন্দর দেখাচ্ছে তাঁকে, অ্যভারেজ।'
 

46

উমের রণবীরের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন, বিশেষ করে অ্যকশন সিন গুলিতে তাঁর অভিনয়ের, এছাড়াও বাণী কপুরের তাক লাগানো ডান্স মুভমেন্ট এরও দারুন প্রশংসা করেছেন, কিন্তু ভিলেন হিসেবে সঞ্জয় দত্তের একঘেয়ে পারফরম্যান্সের সমালোচনা করেছেন।

56

অন্য আরেকটি টুইটে তিনি বলেছেন, 'শামশেরার গল্প এবং স্ক্রিনপ্লে খুবই একঘেয়ে নতুনত্ব কিছু নেই, হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন শামশেরা ফ্রম ওভারসিস সেন্সর বোর্ড, হ্যাশট্যাগ রণবীর কপুর টেরিফিক পারফরম্যান্স, ফার্স্ট রেট অ্যকশন সিকয়েন্সেস, #বাণী কপূর সিটি মার ডান্স নাম্বার রোম্যান্টিক অ্যক্ট, #সঞ্জয় দত্ত উইক ভিলেন, হি ইজ স্টিল ইন কেজিএফ#পৃথ্বীরাজ এন্ড #অগ্নিপথ মোড বোরিং স্ক্রিনপ্লে।'
 

66

যদিও ছবির প্রাথমিক পর্যায়ে রিভিউ রণবীর এবং রণবীর ফ্যানেদেরকে হতাশ করলেও, এখোনো আশা রয়েছে, যেহেতু দর্শকরা এখনো ছবিটি দেখেননি। ২২ জুলাই শামশেরার আসল পরীক্ষা, যার সার্টফিকেট দেবে স্বয়ং দর্শক।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos