Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন


গতকাল যোধপুর পৌঁছে গিয়েছেন  বলিউডের হবু বর-কনে ভিকি ও ক্যাট। ভিকি ও ক্যাটের রাজকীয় বিয়েতে কী কী খাবার থাকতে চলেছে তা জানার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা। ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল নিজেদের বিয়ের মেনুতে রাজকীয়তা বজায় রাখতে চলেছেন। সূত্র থেকে জানা গেছে, পাঞ্জাবি, রাজস্থানি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ান সহ দেশ-বিদেশের নানা ক্যুইজিন থাকতে চলেছে তাদের বিয়ের মেনুতে।
 

Riya Das | Published : Dec 7, 2021 3:57 AM IST / Updated: Dec 07 2021, 09:33 AM IST

110
Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

বিয়ের মরশুমে সাজো সাজো রব জয়পুরে। মঙ্গলবার থেকেই  শুরু হতে চলেছে   ( Vicky kaushal) ভিকি-ক্যাটের (Katrina Kaif) প্রাক বিবাহ অনুষ্ঠান। ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । 

210

 ৭ তারিখ থেকে ৯ তারিখ পর্যন্ত রাজস্থানের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর।  সূত্র থেকে জানা যাচ্ছে, ৭ ডিসেম্বর বসতে  চলেছে সঙ্গীতের আসর, ৮ ডিসেম্বর মেহেন্দি, এবং ৯ ডিসেম্বর ভিকি কৌশলের  ( Vicky kaushal)সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা  (Katrina Kaif)।

310

 

বারওয়ারা এখন অলোচনার কেন্দ্রবিন্দুতে, কারণ একটাই ক্যাটরিনা -ভিকির রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে এই দুর্গেই। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি (Katrina-Vicky Wedding)। বিয়ের স্থান থেকে পোশাক, এমনকী খবারের মেনু সবটার মধ্যে একটা স্পেশ্যাল কিছু রাখার চেষ্টা করছেন ভিকি ও ক্যাট।

410

ক্যাটরিনা -ভিকির রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে এই দুর্গেই। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সমস্ত কিছু নিখুঁত ভাবে খতিয়ে দেখা হচ্ছে যাতে কোনও কিছুতে খামতি না থাকে। বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ের (Katrina-Vicky Wedding) দিকেই তাকিয়ে গোটা বলি ইন্ডাস্ট্রি।

510

ইতিমধ্যেই গতকাল যোধপুর পৌঁছে গিয়েছেন (Katrina-Vicky Wedding)  বলিউডের হবু বর-কনে ভিকি ও ক্যাট (Katrina Kaif)। ভিকি ( Vicky kaushal) ও ক্যাটের রাজকীয় বিয়েতে কী কী খাবার থাকতে চলেছে তা জানার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা।

610


ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল ( Vicky kaushal) নিজেদের বিয়ের মেনুতে রাজকীয়তা বজায় রাখতে চলেছেন। সূত্র থেকে জানা গেছে, পাঞ্জাবি, রাজস্থানি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ান সহ দেশ-বিদেশের নানা ক্যুইজিন থাকতে চলেছে তাদের বিয়ের মেনুতে।

710

সূত্র থেকে আরও জানা গেছে সোয়াই মাধোপুরের নামজাদা সমস্ত মিষ্টির দোকান থেকে হরেক রকমের মিষ্টি রাখা হয়েছে। যার মধ্যে থাকতে চলেছে রাজস্থানের হরেক রকমের মিষ্টি, কাজু বরফি,ডোডা বরফি, বেসন চাক্কি, গুলাব জামুন সহ আরও নানা স্বাদের মিষ্টি (Katrina-Vicky Wedding)  ।

810


আরও জানা গেছে,  ভিকি  কৌশল যেহেতু পাঞ্জাবি  সেই জন্য একটি স্পেশ্যাল পাঞ্জাবি প্ল্যাটারে ছোলে বাটুরে থেকে বাটার চিকেন সব কিছুই অতিথিদের জন্য রাখা হয়েছে। এছাড়াও  অন্যান্য বিদেশি খাবারও পরিবেশন করা হবে (Katrina-Vicky Wedding) ।

910

সূত্র থেকে জানা গেছে ভিকির ঘোড়ায় টানা রথে চড়ে বিয়ের মন্ডপে আসবেন। এবং সুসজ্জিত কাঁচের মন্ডপে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই সেলেব জুটি (Katrina-Vicky Wedding) । বিয়ের পর ভিকি এবং ক্যাটরিনা  বলিউডের  বন্ধু এবং প্রাক্তন সহ-অভিনেতাদের জন্য একটি গ্র্যান্ড রিসেপশন হোস্ট করবেন বলেও শোনা যাচ্ছে ।

1010


সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না টিম। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos