Vicky-Katrina Wedding:: দিনের শেষে ক্যাটরিনা-ভিকির ১০টি সেরা ছবি, রাজস্থানে দূর্গে সাজ সাজ রব


কাউন্টডাউন শুরু হয়েছে অনেক দিন আগেই। তবে এবার গন্তব্যে উড়ে গেলেন বলিউড স্টার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সঙ্গে তাঁর বহু বর ভিকি কৌশলও (Vicky Kaushal)। টিনসেল টাউনটে বিদায় জানিয়ে তাঁরা গেলেন তাঁদের বিয়ের আসর বসবে রাজস্থানে (Rajasthan) সাওয়াই মাধোপুরে ফোর্ট বারওয়ারার সিস্ক সেন্সেস রিসোর্টে। সোমবার সন্ধ্যের সময় ক্যাটরিনা ও ভিকি সপরিবারে রাজস্থানের উদ্দেশ্যে রওনা দেন। মুম্বই বিমানবন্দরেই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন দুই বলি সুপারস্টার। দুজনেই যে খুশির মেজাজে ছিলেন তা অবশ্য স্পষ্ট তাদের ছবিতে। 

Web Desk - ANB | Published : Dec 6, 2021 3:00 PM IST / Updated: Dec 06 2021, 08:35 PM IST

110
Vicky-Katrina Wedding::  দিনের শেষে ক্যাটরিনা-ভিকির ১০টি সেরা ছবি, রাজস্থানে দূর্গে সাজ সাজ রব


বলিউড স্পারস্টার ক্যাটরিনা কাইফ ও ভিডি কৌশলের বিয়ে মঙ্গলবার। তার আগেই দুই বলিস্টার সপরিবাদে উড়ে গেলেন মুম্বইথেকে। যাওযার আগে ধরা পড়লেন পাপারাজ্জিদের ক্যামেরায়। দুজনেরও পরনে ছিল হলুদ রঙের পোষাক। দিনভার ক্যাটরিনার বাড়ির বাইরে ছিল সংবাদ মাধ্যমের ভিড়। কিন্তু একবারের জন্য ক্যামেরার সামনে আসেননি তিনি। তবে বিকেলই মিষ্টি হাসি নিয়েই প্রকাশ্যে আসেন ক্যাটরিনা।
 

210


হলুদ রঙের পোষারে আরও উজ্জ্বল ক্যাটরিনা। সাদা সুতো আর সলমা চুকমির কাজ করা লাহেঙ্গার আরও সুন্দরী তিনি। ক্যামেরার সামনে দাঁড়িয়ে হাত নাড়ালেন নববধূ। ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছে অক্ষয় কুমারের বিপরীতে সূর্যবংশী ছবিতে। 

310

  
ক্যাটরিনার সঙ্গে মিলিয়েই পোষাক পরেছেন ভিকি কৌশল? এনিয়ে প্রশ্ন উঠতেই পারে। কারণ এদিন তাঁকে দেখা গিয়ছে হদুল রঙের প্রিন্টেড শার্ট আর প্যান্টে। রীতিমত ব্যস্ত ভিকি অপেক্ষারত ক্যামেরাম্যানদের উদ্দেশ্যে হাত নেড়েই চলে যান মুম্বই এয়ারপোর্টের ভিতরে। 

410


ক্যাটরিনার কাইফের সঙ্গে রয়েছেন তাঁর মা সুজান টারকোট ও ভাই। তাঁরাও যাচ্ছেন রাজস্থানে। ভিকির সঙ্গে রয়েছে তাঁর পরিবার। দুই পরিবারের এখন বিয়ে নিয়ে ব্যস্ত। 

510


আগামী ৭ ও ৮ ডিসেম্বর অর্থাৎ মঙ্গল ও বুধবার দুদিন ধরে ক্যাটরিনা ও ভিকির মেহেন্দি অনুষ্ঠান রয়েছে। ৯ ডিসেম্বর অর্থাৎ বৃহস্পতিবার বিয়ের আসর। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিততের ক্ষেত্রেও যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছে বলি তারকারা। বিয়ের আমন্ত্রিতদের একটি বিশেষ কোড দেওয়া হয়েছে। সেটি দিয়ে তাদের বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করতে হবে। পাশাপাশি মোবাইল ফোন নিয়ে কোনও আমন্ত্রিতই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না। 
 

610


ক্যাটরিনা আর ভিকির বিয়ের আসর বসছে রাজস্থানে। সোয়াও মাধোপুর ফোর্টের ফোর্ট বারওয়ারার সিস্ক সেন্সেস রিসোর্টে। ইতিমধ্যেই সেখানের প্রস্তুতি সারা হয়েছে। সাজানো হয়েছে গোটা এলাকা। রিসর্ট জুড়ে রয়েছে কড়া নিরাপত্তা। পুলিশের পাহারার ঘেরাটোপে রয়েছে গোটা এলাকা। স্থানীয় হোটেলগুলির দিকেও নরজ রয়েছে প্রশাসনের। 
 

710


ক্যাটরিনা আর ভিকি কৌশলের বিয়েতে যোগ দেওয়ার জন্য আমন্ত্রিতদের অবশ্যই কোভিড টেস্ট করাতে হবে। পাশাপাশি টিকা দেওয়াও বাধ্যতামূলক। সবমিলিয়ে ১২০ জন অতিথিকে আমন্ত্রণ করা হয়েছে বলে পিটিআই সূত্রের খরব।

810


একটি সূত্র বলছে বিয়ের রাতে বল সাতটি সাদা ঘোড়ায় আসবেন বিয়ের আসরে। ইতিমধ্যেই বিয়ের সব ব্যবস্থা সারা হয়েছে। অন্যদিকে সাওয়াই মাধোপুরের সব হোটেলগুলিও নিরাপত্তা কর্মীদের জন্য বুক করা হয়েছে। 
 

910


চলতি বছর জুন মাস থেকেই ক্যাট ও ভিকির প্রেম নিয়ে জঞ্জন ছিল আরব সাগরের তীরে। ক্রমেই তা প্রকাশ্যে আসে। একে অপরের বাড়িতে যাতাযাত করছেন এমন ছবিও প্রকাশ্যে আসতে থাকে। যদিও একটি টকশোতে তাঁরা নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। 

1010


রাজস্থানে বিয়ে বাড়িতে কারা  যাচ্ছেন- তা নিয়ে বি টাউনে যথেষ্ট গুঞ্জন রয়েছে।। ক্যাট ও ভিকি- দুজনেই আগে প্রেমে পড়েছিলেন বলেও গুঞ্জন। প্রাক্তন প্রেমিক বা প্রেমিকাদের কি তাঁরা আমন্ত্রণ জানিয়েছেন- তাও আলোচ্য বিষয়। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos