সহবাসের পরই প্রেমে বিচ্ছেদ, এই বলি ডিভাই চরম সর্বনাশ ডেকে এনেছিল অজয়ের জীবনে

বলিউডের সিংহমের প্রেমকাহিনি বহুলচর্চিত বিষয়। অনেক অভিনেত্রীর সঙ্গেই সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি অজয়ের। এমমকী কাপুর পরিবারের বড় মেয়ে করিশ্মা কাপুরের সঙ্গে অজয়ের প্রেমের গুঞ্জন রয়েছে বলিউডে। তবে শুধু প্রেম নয়, তাদের ব্রেকআপও চর্চার কেন্দ্রবিন্দুতে। করিশ্মাকে স্টারকিড ভেবেই জীবনের সবচেয়ে বড় ভুল করেছিলেন অজয়, যার জন্য জীবনে ঘোর অন্ধকার নেমে এসেছিল অজয় দেবগণের। 

Riya Das | Published : Sep 8, 2022 4:24 AM IST

19
সহবাসের পরই  প্রেমে বিচ্ছেদ, এই বলি ডিভাই চরম সর্বনাশ ডেকে এনেছিল অজয়ের জীবনে

৫০ বছর পেরিয়ে গেলেও আজও তিনি বলিউডের সিংহম। তার পুরুষালী চেহারা, গাম্ভীর্য, অভিনয় দক্ষতা সকলের থেকে তার আলাদা পরিচিতি তৈরি করেছে বি-টাউনে। বর্তমানে  বলি অভিনেত্রী কাজল বর্তমানে  অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন। বলিউডের সেরা দম্পতি ও জুটির  তকমা রয়েছে তাদের।

29

বলিউডের সিংহমের প্রেমকাহিনি বহুলচর্চিত বিষয়। অনেক অভিনেত্রীর সঙ্গেই সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি অজয়ের। এমমকী কাপুর পরিবারের বড় মেয়ে করিশ্মা কাপুরের সঙ্গে অজয়ের প্রেমের গুঞ্জন রয়েছে বলিউডে। তবে শুধু প্রেম নয়, তাদের ব্রেকআপও চর্চার কেন্দ্রবিন্দুতে। করিশ্মাকে স্টারকিড ভেবেই জীবনের সবচেয়ে বড় ভুল করেছিলেন অজয়, যার জন্য জীবনে ঘোর অন্ধকার নেমে এসেছিল অজয় দেবগণের ।

39


নব্বইয়ের দশকের হিট জুটি অজয় দেবগণ এবং করিশ্মা কাপুর। 'জিগার', 'সংগ্রাম' -এর মতোন হিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন এই জুটি। তবে শুধু প্রেম নয়, তাদের ব্রেকআপ নিয়েও চর্চার শেষ নেই বলিউডে। কাপুর পরিবারের বড় মেয়ে করিশ্মার জন্যই জীবনের সবচেয়ে বড় ভুল করেছিলেন অজয়, যার জন্য ভুগতেও হয়েছিল সিংহমকে।

49


স্টারকিড করিশ্মার সঙ্গে ব্রেক আপের জন্যই অজয়ের হাতছাড়া হয়ে গিয়েছিল বিগ বাজেটের একটি ছবি। 'সুহাগ' ছবির শুটিংয়ের সময় থেকেই তাদের সম্পর্কে ফাটল ধরে। সম্পর্ক ভাঙার জন্য শুটিং সেটে নানা অসুবিধা মধ্যে পড়তে হয়েছিল পরিচালককে। কারণ সম্পর্কের ফাটল প্রভাব ফেলেছিল পর্দার রসায়নে।

59

শুটিং সেটে কাজের প্রয়োজনে একে অপরের সঙ্গে কথা বলতেন , তাছাড়া একে অপরের দিকে কোনওসময়েই তাকাতেন না এই জুটি। শ্যুট নিয়েও কোনওরকম আলোচনা করতেন না তারা। শুটিং শেষ হলেই নিজের ঘরে চলে যেতেন করিশ্মা। পরের শ্যুট শুরু হলে তখন আবার ফ্লোরে আসতেন। এতে পরিচালকের অনেকটাই সমস্যা হচ্ছিল। এমনকী কোনও অংশের শ্যুটের পুনরায় দরকার হলে করিশ্মা রাজি হতেন না ।

69


অজয়-করিশ্মার পাশাপাশি ছবিতে অক্ষয় কুমার ও নাগমা অভিনয় করেছিলেন। ছবির সুপারহিট গান 'গোরে গোরে মুখড়ে পে কালা কালা চশমা' গানটিতে অজয়-করিশ্মার বদলে অক্ষয়-নাগমাকে দিয়ে করাতে হয়েছিল। কারণ করিশ্মা রাজি হননি, যার ফলেই গান থেকে বাদ দিতে হয় অজয়কে ।

79

করিশ্মার এই আচরণের ফলে বড় ক্ষতি হয়েছিল অজয়ের। একটি সুপারহিট গান হাতছাড়া হয়ে গিয়েছিল অজয়ের। ছবির গানও সেসময় সুপারহিট ছিল। করিশ্মা যেহেতু স্টারকিড ছিলেন, এবং স্টারকিডদের প্রাধান্যটাই অন্যদের থেকে আলাদা। তাই করিশ্মার আচরণ খারাপ থাকলেও তাকে কিছু বলতে পারেননি পরিচালক। এবং করিশ্মাকে স্টারকিড ভেবে আখেরে কেরিয়ারের বড় ক্ষতি হয়েছিল অজয়ের।

89

কাজলের আগে তিনি নব্বইয়ের দশকের সাড়া জাগানো অভিনেত্রী রবিনা টন্ডনের সঙ্গে ডেটিং করতেন। তাদের প্রেম ঠিক না হলেও ডেটিংয়ের গুজব ছড়িয়ে গিয়েছিল বি-টাউনে। রবিনার সঙ্গে ব্রেক আপের পরই অজয় দেবগণ করিশ্মা কাপুরের সঙ্গে ডেটিং করতেন।  রিপোর্টে জানা গিয়েছিল, রবিনার সঙ্গে ডেটিং করতে করতেই করিশ্মার সঙ্গে ডেটিং করেন অক্ষয়। সেই কারণেই রবিনার সঙ্গে তার চিড় ধরে। যদিও ও এসব এখন অতীত। বর্তমানে অজয় তার পরিবার ও ছেলে মেয়ে নিয়ে ভীষণ হ্যাপি রয়েছে। 
 

99

জনসাধারণের সামনে নিজেদের ভালবাসা না দেখালেও বলিউডের কাজল এবং অজয় জুটি আজও জনপ্রিয় জুটির শীর্ষে। অজয় তার দুর্দান্ত অভিনয় ক্ষমতা এবং পারফেকশনের জন্যই বলিউডে পরিচিত। অভিনেতার পাশাপাশি তিনি ভাল প্রযোজকও বটে। নিজের অভিনয় দক্ষতার জন্যই অনেক পুরস্কারও রয়েছে তার ঝুলিতে। এখনও পর্যন্ত বি-টাউনে তার জনপ্রিয়তা একই রয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos