লিভ-ইন সহবাসের পর সোজা ছাদনাতলায়, চলতি মাসের শেষেই বিয়ের পিঁড়িতে আলি-রিচা

বলিউডের আরও এক গ্র্যান্ড ওয়েডিংয়ের দিকে সকলের চোখ। কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। অবশেষে পরিণতি পাচ্ছে বলি তারকা আলি ফজল ও রিচা চাড্ডার দীর্ঘ ১০ বছরের প্রেম। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুষো চলছে।  আর দেরি না করে শীঘ্রই শুভ কাজ সারতে চাইছেন এই জুটি। সূত্র বলছে চলতি মাসের শেষেই সাত পাকে বাঁধা পড়বেন আলি ও রিচা।

Riya Das | Published : Sep 7, 2022 4:58 AM IST

19
লিভ-ইন সহবাসের পর সোজা ছাদনাতলায়, চলতি মাসের শেষেই  বিয়ের পিঁড়িতে আলি-রিচা

 বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক বিবাহ গুঞ্জন শোনা যাচ্ছে।  অবশেষে অপেক্ষার অবসান। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন আলি ফজল ও রিচা চাড্ডা। দীর্ঘদিনের প্রেমিক আলি ফজলের সঙ্গেই খুব শীঘ্রই গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুষো চলছে।   
 

29

২০২০ সালের এপ্রিলেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন্য ভেস্তে যায় বিয়ে।সূত্র থেকে জানা গিয়েছিল,   ১৫ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়তে চলেছিলেন রিচা চাড্ডা-আলি ফজল। ৪ দিন ধরে চলত বিয়ের অনুষ্ঠান। তবে এবার অবশেষে অপেক্ষার অবসান হতে চলেছে। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন আলি ফজল ও রিচা চাড্ডা। বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক বিবাহ গুঞ্জন শোনা যাচ্ছে। প্রেম।

39

দীর্ঘদিন ধরেই রিচা ও আলির বিয়ের গুঞ্জনে মাতোয়ারা বলিউড। বলিউডে এই প্রেমের গুঞ্জন নতুন নয়। অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল।অবশেষে পরিণতি পাচ্ছে বলি তারকা আলি ফজল ও রিচা চাড্ডার দীর্ঘ ১০ বছরের প্রেম।

49


বলিমহলের ঘনিষ্ঠ সূত্র বলছে, সেপ্টেম্বর মাসের শেষের দিকেই ছাদনতলায় বসতে চলেছেন রিচা ও আলি। আপাতত বিয়ের দিনক্ষণ ও ডেস্টিনেশন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। দিল্লিতে অনুষ্ঠান পর্ব শুরু হলেও সপ্তাহব্যাপী সেলিব্রেশন চলবে অক্টোবরের গোড়া পর্যন্ত। 

59

যদিও নিজেদের ওয়েডিং ডেস্টিনেশন নিয়ে মুখ খোলেননি রিচা বা আলি কেউই। শোনা যাচ্ছে মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলেই গাটছড়া বাঁধবেন রিচা ও আলি। সূত্রের খবর, দুইভাগে হতে চলেছে বিয়ের অনুষ্ঠান। একটি অনুষ্ঠান হতে চলেছে মুম্বইতে। তবে এখনও পর্যন্ত নিজেদের বিয়ে নিয়ে স্পিকটি নট আলি ফজল ও রিচা চাড্ডা। 

69


বহুমুখী প্রতিভা, এবং একাধিক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই বলিউডে স্বপ্রতিষ্ঠিত রিচা চাড্ডা।  বেশ কয়েকটি সিনেমা করেই  তিনি লাইমলাইটে চলে এসেছেন। নিজের অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করতে পিছুপা হননি রিচা। আর তাতে তিনি সফল। প্রায় সবকটি চরিত্রকেই সাবলীল ভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন রিচা ।  আলি ফজলও নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। 

79


 তবে সূত্র বলছে,  দু পক্ষের বাড়ি থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। ২০১২ সালে   'ফুকরে  ' ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিচা-আলি। সেখান থেকে বন্ধুত্ব তারপরই প্রেম।  এবার 'ফুকরে ৩' ছবিতে একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে রিচা ও আলি ফজলকে।
 

89


৭৪ তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে তাদের প্রথম দেখা হয়। এরপর দুজনের কেউই মুখ না খুললেই সম্পর্ক যে এগিয়ে গেছে তার প্রতিফলন সিনেমাতেই মিলেছে। বর্তমানে মুম্বইতে সাগরমুখী অ্যাপার্টমেন্টে একসঙ্গে থাকছেন রিচা চাড্ডা ও আলি ফজল। 

99

 

বিয়ের পরও এখানেই একসঙ্গে সংসার বাঁধবেন বলিউডের এই জুটি।  'ফুকরে ৩' ছবি ছাড়াও বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করছেন আলি ফজল। বিগ বাজেটের হলিউড প্রজেক্ট 'ডেথ অন দ্য নাইল' রয়েছ আলির ঝুলিতে। অন্যদিকে তিগমাংশু ধুলিয়ার ' দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার'  ছবিতে দেখা যাবে রিচা চাড্ডা-কে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos