ঐশ্বর্য নয় 'মিসেস বচ্চন' শুনে কী প্রতিক্রিয়া হয়েছিল রাই সুন্দরীর, জানলে হতবাক হবেন

প্রাক্তন বিশ্বসুন্দরী তথা বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন বরাবরই ঐশ্বর্য হিসেবে সকলের কাছে পরিচিত। কিন্তু এক লহমায় তা যদি পাল্টে যায় তবে কেমন লাগে এটা কখনও ভেবেছেন ।রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন ঐশ্বর্য ও জুনিয়র বচ্চন। ঐশ্বর্য থেকে মিসেস বচ্চন হওয়ার পর কী প্রতিক্রিয়া হয়েছিল রাই সুন্দরীর, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Oct 17, 2020 5:00 AM IST / Updated: Oct 17 2020, 10:32 AM IST

18
ঐশ্বর্য নয় 'মিসেস বচ্চন' শুনে কী প্রতিক্রিয়া হয়েছিল  রাই সুন্দরীর, জানলে হতবাক হবেন

একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ , আত্মহত্যার চেষ্টা সব মিলিয়ে ঐশ্বর্যকে নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। 

28

কিন্তু এটা জানেন কি ঠিকঐশ্বর্য যখন বিয়ে করেছিলেন অভিষেক বচ্চনকে, তখনই মুহূর্তে ঐশ্বর্য থেকে মিসেস বচ্চন হয়েছিলেন রাই সুন্দরী। এবং মিসেস বচ্চন নামে তার কী প্রতিক্রিয়া হয়েছিল।
 

38


২০০৭ সালেই বচ্চন পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন ঐশ্বর্য। তারপর থেকেই তার জীবনটা যেন এক লহমায় বদলে গিয়েছিল। 

48

একটি সাক্ষাৎকারে ঐশ্বর্য জানিয়েছিসেন, সবাই যখন তাকে ঐশ্বর্য নয় বরং মিসেস বচ্চন বলে ডাকাডাকি করতে শুরু করে তখন তিনি বুঝেছিলেন যে তিনি বিবাহিত।

58

ঐশ্বর্য আরও জানিয়েছিলেন, শুধু লোকেরাই নন, এমনকী হানিমুনের ফ্লাইটেও তাকে ওয়েলকাম মিসেস বচ্চন বলেই অভ্যর্থনা জানানো হয়েছিল।

68

ঐশ্বর্য আরও বলেছিলেন সেই মুহূর্তে একে অপরের দিকে তাকিয়ে হাসতে হাসতে ফেটে পড়েছিলেন। এবং তখনই বুঝেছিলেন তিনি আনুষ্ঠানিক ভাবে বিবাহিত। 

78


পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলাদের মধ্যে অন্যতম ঐশ্বর্যকে বিয়ে করেও সেই তকমা জোটে নি রাই সুন্দরীর। বরং মিসেস বচ্চন হিসেবেই তিনি সমাদৃত হয়েছিলেন।

88

বর্তমানে ঐশ্বর্য ও অভিষেকের একটি কন্যাসন্তান রয়েছে। যার নাম আরাধ্যা বচ্চন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos