সেটে নেই কথা, মুখ দেখাদেখি বন্ধ, সাত বছর সময় লেগেছিল আমির-জুহির কথা বলতে

জুহি চাওলা ও আমির খান, যাদে বলে এক কথায় পার্ফেক্ট জুটি, একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তাঁরা, কিন্তু পর্দার পেছনে কেমন ছিল তাঁদের সম্পর্কের সমীকরণ, অনেকেই হয়তো শুনলে অবার বলেন, তাঁরা টানা সাত বছর কথা বলেননি...

Jayita Chandra | Published : Oct 13, 2020 9:00 AM IST

18
সেটে নেই কথা, মুখ দেখাদেখি বন্ধ, সাত বছর সময় লেগেছিল আমির-জুহির কথা বলতে

জুহি চাওলার সঙ্গে আমির খানের সেরা ছবির মধ্যে অন্যতম হল ইসক। যেখানে অজয় দেবগণ, কাজল আমির ও জুহিকে এক সঙ্গে কাজ করতে দেখা যায়। 

28

সমস্যা প্রথম লক্ষ করা যায় সেই ছবির সেটেই। দুজনেই দুজনের থেকে দুরত্ব বজায় রাখতেন তাঁরা। পাশাপাশি বসা তো দূরের কথা, কথা টুকুও বলতেন না। 

38

সেটে সকলেই বিষয়টা লক্ষ্য করেছিলেন। কিন্তু তাঁদের কোনও ভাবেই বুঝিয়ে ওঠা সম্ভবপর হয়নি। কেয়ামাত সে কেয়ামাত তক ছবির সেট থেকে একে অন্যের জন্য যে অনুভুতি দেখিয়ে ছিলেন, তা যেন মুহূর্তে উধাও। 

48

কথা বন্ধ মানে, কথা বন্ধই। মুখে নেই হাসি, চোখে নেই সেই আবেগ। পদে পদে মালুম পেয়েছিলেন পরিচালক। সকলেই জেনেছিলেন, এই শেষ, আর দুই তারকাকে এক করা সম্ভব নয়। 

58

সম্ভব হয়েছিল, তবে মধ্যে কেটে গিয়েছিল সাতটা বছর। মধ্যে ব্রিজ তৈরি করেছিল আমির খানের ডিভোর্স। আমির খান ও তাঁর স্ত্রীর বন্ধু ছিলেন জুহি। 

68

দুজনের মধ্যে সম্পর্ক ঠিক করার চেষ্টাতে তিনি উঠে পড়ে লেগেছিলেন। এই সুবাদেও আবারও কথা বলা। কিন্তু তারপর আর আগের ভূল করেননি তাঁরা। 

78

দুজনেই একে অন্যের সঙ্গে কথা বলতে শুরু করেন। এমন কী এখন তাঁদের ক্যামেরার সামনে আসতেও কোনও সমস্যা নেই। 

88

পান সিং তোমার ছবিতে আবারও দেখা যাবে এই জুটিকে। একসময় হিটের পর হিট ছবি উপহার দেওয়া এই দুই তারকা বক্স অফিসে কতটা প্রভাব ফেলে এখন সেটাই দেখার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos