বেরিয়ে এল 'বেবিবাম্প', বিয়ের ৪ বছর পর মা হতে চলেছেন শাহিদের প্রাক্তন বান্ধবী

বলি অভিনেতা শাহিদ কাপুরের প্রাক্তন বান্ধবী বিয়ের পর থেকেই নিজের ব্যক্তিগত জীবন চলচ্চিত্র এবং গ্ল্যামার জগতের ঝলকানি থেকে দূরে সরিয়ে রেখেছেন। আবারও সুখবর বি-টাউনে। করিনা কাপুর, অনুষ্কা শর্মা, সাগরিকার পর এবার মা হতে চলেছেন শাহিদ কাপুরের বান্ধবী তথা বলি অভিনেত্রী অমৃতা রাও। পোশাকের উপর স্পষ্ট বেবিবাম্প। মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা গেছে মম টু বি-কে, দেখে নিন ছবিতে।

Riya Das | Published : Oct 13, 2020 5:43 AM IST

18
বেরিয়ে এল 'বেবিবাম্প', বিয়ের ৪ বছর পর মা হতে চলেছেন শাহিদের প্রাক্তন বান্ধবী

বি-টাউনের ফের খুশির খবর। করিনা কাপুর, অনুষ্কা শর্মা, সাগরিকার পর এবার মা হতে চলেছেন শাহিদ কাপুরের বান্ধবী তথা বলি অভিনেত্রী অমৃতা রাও।

28


সম্প্রতি মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা গেছে মম টু বি-কে। যেখানে তার পাশে তার স্বামীকেও দেখা গেছে। 

38

বিয়ের প্রায় ৪ বছর পরে প্রথমবার মা হতে চলেছেন অমৃতা রাও। ক্লিনিকের বাইরে বেরোতেই পাপারাৎজির ক্যামেরার তার বেবিবাম্প ধরা পড়েছে।

48


দীর্ঘ ৭ বছর ডেটিংয়ের পরে ২০১৬ সালে আর জে আনমোলকে বিয়ে করেন অমৃতা রাও।

58

বিয়ে থেকে ব্যক্তিগত জীবনযাপন সবকিছুই যেন গ্ল্যামার জগতের ঝলকানি থেকে দূরে সরিয়ে রেখেছিলেন অমৃতা।

68

তবে বিয়ের পর থেকে বলিউডে সেভাবে দেখা যায়নি অমৃতাকে। কিন্তু বিভিন্ন ফোটোশুটে তার উপস্থিতি লক্ষ্য করা গেছে।

78

শাহিদ  কাপুরের বিবাহ খ্যাত সেই অভিনেত্রীই এবার মা হতে চলেছেন। তার এই খবর প্রকাশ্যে আসা মাত্রই শুভেচ্ছা ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। তার এই গর্ভবস্থার কথাও এতদিন গোপন রেখেছিলেন অমৃতা। কিন্তু ক্লিনিকের বাইরে বেরোতেই সবটা সামনে চলে এসেছে।

88

লকডাউনের আগেই নাকি অন্তঃসত্ত্বা ছিলেন অমৃতা। নিজের ব্যক্তিগত জীবন কাউকে জানাতে পছন্দ করেন না অমৃতা ও আনমল। তাই পুরো বিষয়টি গোপন রেখেছিলেন। শহীদ কাপুরের সঙ্গে তার সম্পর্ক গুঞ্জনও একটা সময় শোনা গিয়েছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos