নিকের আগে এনারাই ছিলেন প্রিয়াঙ্কার প্রেমিক, জেনে নিন তালিকায় রয়েছে কাদের নাম

প্রিয়াঙ্কা চোপড়া থেকে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। দেসি গার্ল থেকে গ্লোবাল গার্ল। অতিব সুখকর যাত্রা অভিনেত্রীর। প্রিয়াঙ্কার কেরিয়ার গ্রাফে নিয়ে যত প্রশংসা করা যায় ততই কম। তবে তাঁর পেশাগত জীবনের চেয়েও সকলের উৎসাহ তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। নায়িকা নিজের মুখে কিছু স্বীকার না করলেও পাপারাৎজীর সুবাদে অনেক খবরই এসেছিল সামনে। একবার দেখে নেওয়া যাক নিকের আগে কাদের ডেট করেছিলেন প্রিয়াঙ্কা।

Asianet News Bangla | Published : Mar 6, 2020 8:18 AM IST / Updated: Mar 06 2020, 05:18 PM IST

110
নিকের আগে এনারাই ছিলেন প্রিয়াঙ্কার প্রেমিক, জেনে নিন তালিকায় রয়েছে কাদের নাম
শাহরুখ খানঃ প্রিয়াঙ্কার প্রেমজীবন নিয়ে কথা উঠবে আর কিং খানের নাম উঠবে না তা তো হয় না। শাহরুখের জীবনে বড়ো সড়ো স্ক্যান্ডেল বলতে প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর গোপন সম্পর্কের কথাই চলে আসে সকলের মুখে।
210
'ডন' ছবির শ্যুটিং চলাকালীন শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। যদিও এই প্রেমালাপ বেশি দূর গড়ানোর আগেই গৌরি খান প্রিয়াঙ্কার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেন। জানা যায়, প্রিয়াঙ্কাকে বলিউডে ব্যান করে দেওয়া হয় এবং শাহরুখের সঙ্গে ভবিষ্যতে যেন প্রিয়াঙ্কা ছবি না করেন সে ব্যবস্থা করেছিলেন গৌরি।
310
অক্ষয় কুমারঃ একটা সময় অক্ষয়-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল বলিউড। 'মুঝসে শাদি কারোগি', 'এয়াতরাজ', 'ওয়াক্ত', 'আন্দাজ' ছবিতে তাঁদের জুটি বেশ মনে ধরে দর্শকের। দর্শকের পাশাপাশি অক্ষয়-প্রিয়াঙ্কা একের অপরের কাছাকাছি আসতে শুরু করেন।
410
শাহরুখের মতই অক্ষয় বিবাহিত, যার কারণে এবারেও তাঁর সম্পর্কের যাত্রা এখানেই শেষ হয়ে যায়। যদিও শাহরুখের বহু আগে অক্ষয়ের সঙ্গে সম্পর্কে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তাঁদের জুটি যতই হিট হোক না কেন, ট্যুইঙ্কালও অক্ষয়কে প্রিয়াঙ্কার সঙ্গে ছবি করতে রুখে দাঁড়ান।
510
শাহিদ কাপুরঃ প্রিয়াঙ্কার চোপড়ার বাড়িতে ইনকাম ট্যাক্সের রেড পড়তেই কোনও তথ্য তাদের হাতে আসুক বা আসুক, প্রিয়াঙ্কার আফেয়ার প্রকাশ্যে এসে গিয়েছিল। ইনকাম ট্যাক্সের অফিসাররা অভিনেত্রীর বাড়িতে গিয়ে দেখেন শাহিদ উপস্থিত সেখানে।
610
এই দু'নের প্রেমালাপও স্বল্প সময়ের। এমনকি তাঁদের মধ্যে কথোপকথনও বন্ধ হয়ে যায়।
710
হরমন বায়েজাঃ 'লাভ স্টোরি ২০৫০' ছবিটি যে পরিমাণে বক্স অফিস এবং দর্শকের কাছে ধাক্কা খেয়েছিল ততখানিই খরচা করে তৈরি হয়েছিল। বলিউড বিগ বাজেট ছবির মধ্যে একটি ছিল এটি। ফিল্মটি সাফল্যের মুখ না দেখলেও প্রিয়াঙ্কার জীবনে অন্যদিক দানা বাঁধল সফলতা।
810
পেয়ে গেলেন জীবনসঙ্গীকে। হরমন বায়েজার সঙ্গে এ ছবিতে কাজ করে তাঁর প্রেমেই পড়ে গিয়েছিলেন অভিনেত্রী। এরপর 'ওয়াটস ইয়র রাশি' ছবিতে একসঙঅগে অভিনয় করেই বিচ্ছেদ ঘটে তাঁদের।
910
অসীম মারচেন্টঃ অসীমের সঙ্গে প্রিয়াঙ্কার আলাপ মডেলিংয়ের সময় থেকে। সে সময় প্রিয়াঙ্কা স্ট্রাগলর।
1010
তবে জানা যায়, 'মিস ওয়ার্ল্ড' হওয়ার পর অসীমের সঙ্গে সম্পর্কে ভেঙে দেন প্রিয়াঙ্কা। যার পর অসীম নাকি রীতিমত প্রতিশোধ নেওয়ার চেষ্টা করেন। প্রিয়াঙ্কার আইনি ব্যবস্থা নেওয়ার পর অসীমকে থামানো যায় বলে জানা গিয়েছিল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos