আয়ের পরিমাণ মাত্র ১৪ লাখ, কীভাবে কোটি কোটি টাকার মালকিন হলেন রিয়া, জানুন আসল সত্য


সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। এবার সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে তলব ইডির। ইতিমধ্যেই সমন  পাঠিয়ে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আজই সকাল ১১ টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে রিয়াকা। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে রিয়া আয়ের পরিমান। যার বার্ষিক আয় বছরে  ১৪ লক্ষ টাকা, তিনি কীভাবে এই কয়েকবছরে কোটি কোটি সম্পত্তির মালিক হলেন, জানলে অবাক হবেন। 
 

Riya Das | Published : Aug 7, 2020 4:50 AM IST

111
আয়ের পরিমাণ মাত্র ১৪ লাখ, কীভাবে কোটি কোটি টাকার মালকিন হলেন রিয়া, জানুন আসল সত্য

শান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে রিয়ার বিরুদ্ধে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা। 

211

সুশান্তের সঙ্গে পরিচয় হওয়ার পরই বদলে গিয়েছিল রিয়ার জীবনযাত্রা। মাত্র কয়েকদিনের মধ্যেই নিজের আয়ত্তে নিয়ে এসেছিলেন রিয়া। পরিবারের থেকেও সুশান্তকে দূরে সরিয়ে নিয়েছিলেন তিনি।

311

এতদিন চুপ থাকলেও সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা।

411

সুশান্তের সঙ্গে পরিচয় হওয়ার পরই বদলে গিয়েছিল রিয়ার জীবনযাত্রা। মাত্র কয়েকদিনের মধ্যেই নিজের আয়ত্তে নিয়ে এসেছিলেন রিয়া। পরিবারের থেকেও সুশান্তকে দূরে সরিয়ে নিয়েছিলেন তিনি।

511


সুশান্তের অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা সরানোর অভিযোগের পরই ইডির তরফ থেকে আর্থিক তছরূপের মামলা দায়ের করা হয়েছে। এবার সেই তদন্তেই সমন পাঠানো হয়েছে রিয়া চক্রবর্তীকে।

611

সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই বিহার থেকে চারজন সদস্যের তদন্তকারী দল তদন্তের জন্য মুম্বইয়ে এসেছে। তাদের প্রশ্নের মুখেই পড়তে চলেছে রিয়া, এমনকী গ্রেফতারির সম্ভাবনাও রয়েছে।  

711

রিয়ার বার্ষিক পরিমাণ জানলে আপনি চমকে যাবেন। সূত্র থেকে জানা গেছে, রিয়ার বার্ষিক আয় ছিল ১০ লক্ষ টাকা। এবং পরে তা বেড়ে যায় ১৪ লক্ষ  টাকা। আর তা দিয়েই কোটি কোটি টাকার সম্পত্তির মালকিন তিনি।

811

তবে কয়েকবছরের মধ্যে কীভাবে পেলেন এত কোটি কোটি টাকা, তা নিয়েও জোর জল্পনা শুরু হয়েছে। এবং সেই টাকারই তদন্ত খতিয়ে দেখতে চায় ইডি। কীভাবে রাতারাতি ১৫ কোটি টাকা গায়েব হয়ে গেল সুশান্তের অ্যাকাউন্ট থেকে, সেই তদন্তই  কি করবে ইডি।

911


আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। তবে শুধু টাকা তছরূপই নয়, সুশান্তের বোর্ড অফ ডিরেক্টরেট পদেও ছিলেন রিয়া ও তার ভাই সৌভিক। সেই সংস্থারও আর্থিক লেনদেন খতিয়ে দেখছে ইডি।

1011

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে রিয়া চক্রবর্তীর সহযোগী স্যামুয়েল মিরান্ডাকেও ইডি জিজ্ঞাসাবাদ করেছেন। এবং সোমবার এই মামলায় সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট সন্দীপ শ্রীধরকে এবং মঙ্গলবার রিয়ার রীতেশ শাহকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

1111

শুধু তাই নয়, সম্প্রতি মুম্বইতে দুটি বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছেন রিয়া। রিয়ার এই সম্পত্তির  লেনদেনও খতিয়ে দেখছে ইডি। কোটি কোটি টাকার সম্পত্তি কীভাবে বাড়ালেন রিয়া, কে-ই বা তাকে সাহায্য করেছে, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos