শাহরুখের সঙ্গে গোপন সম্পর্কের জল্পনার মাঝেই প্রিয়ঙ্কার বিয়ে, খবর শোনা মাত্র কী বলেছিলেন কিং খান

প্রিয়ঙ্কার সঙ্গে শাহরুখ খানের গোপন সম্পর্কের খবর মুহুর্তে ছড়িয়ে পড়েছিল ভক্তদের মুখে মুখে। বাস্তবে ঠিক ছিল তাঁদের মধ্যে তা নিয়ে কখনই মুখ খোলেননি তাঁরা। কিন্তু প্রিয়ঙ্কার বিয়ে ঠিক হওয়ার পরই খানিক ভিন্য সুরে কথা বলে উঠেছিলেন শাহরুখ খান, ঠিক কী হয়েছিল সেদিন...

Jayita Chandra | Published : Nov 8, 2020 2:07 PM IST

18
শাহরুখের সঙ্গে গোপন সম্পর্কের জল্পনার মাঝেই প্রিয়ঙ্কার বিয়ে, খবর শোনা মাত্র কী বলেছিলেন কিং খান

প্রিয়ঙ্কার সঙ্গে নিকের সম্পর্ক, এক কথায় বলতে গেলে এই সমীকরণ অনেকেই মেনে নিতে পারেননি। কিন্তু শাহরুখ খানের প্রতিক্রিয়া ঠিক কেবন ছিল তা বোঝা দায়। 

28

কেরিয়ারের শুরু থেকেই প্রিয়ঙ্কার সঙ্গে শাহরুখ খানের এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। যা বিটাউনে কান পাতলে অন্য মানেই তুলে ধরত। 

38

তাঁদের মধ্যে থাকা গোপন সম্পর্কের জল ঠিক কতটা গড়িয়েছিল, তা বলা মুশকিল। কিন্তু তা নিয়ে বেজায় আপত্তি করেছিলেন গৌরী। 

48

সাফ শাহরুখ খানকে তিনি জানিয়েছিলেন যে প্রিয়ঙ্কার থেকে দুরে থাকতে। নিজেদের মধ্যে দুরত্ব বজায় রাখতে। যাতে তাঁদের নিয়ে তেমন কোনও গুজব না রটে। 

58

এরপরই শাহরুখ খান ও প্রিয়ঙ্কাকে একসঙ্গে আর ছবি করতে দেখা যায়নি। খুব কমই তাঁদের একসঙ্গে দেখা যেত। শাহরুখ নিজেকে সরিয়ে নিয়েছিলেন। 

68

এমনই সময় সামনে আসে প্রিয়ঙ্কার বিয়ের খবর। তাঁর সঙ্গে নিকের সম্পর্ক ততদিনে খবরের শিরোনামে। শাহরুখকে জিজ্ঞেস করতেই মিলল সপাট উত্তর। 

78

শাহরুখ খান জানিয়ে দিলেন আমারও বিয়ে কার্ড দেব, আসবেন, আর হ্যাঁ, মেহেন্দি কিন্তু মিস করবেন না। এই প্রতিক্রিয়ার পর কোনও ইঙ্গিতই মেলেনি কারুর পক্ষ থেকে। 
 

88

এই মন্তব্য শুনে প্রিয়ঙ্কা জানিয়েছিলেন, তাঁর পক্ষে শাহরুখ খানের অসন্মান করা সম্ভবপর নয়। তাই তিনি এই বিষয় কোনও মন্তব্যই করবেন না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos