Aryan Khan : ২৪-শে পা দেবেন আরিয়ান, ছেলের জন্মদিনে স্পেশ্যাল চমক কী রাখছেন শাহরুখ

শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক মামলা নিয়ে এখনও সরগরম বলি ইন্ডাস্ট্রি। গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। গত ২৮ শে অক্টোবর দীর্ঘ ২৬ দিন পর মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। জামিন পাওয়ার পর আপাতত মন্নতেই রয়েছেন আরিয়ান। একদিন বাদেই জন্মদিন শাহরুখ পুত্র আরিয়ানের। ২৪-শে পা দেবেন আরিয়ান। চলতি বছরের জন্মদিনে কী কী চমক রাখছেন শাহরুখ তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Riya Das | Published : Nov 11, 2021 3:18 AM IST

112
Aryan Khan : ২৪-শে পা দেবেন আরিয়ান, ছেলের জন্মদিনে স্পেশ্যাল চমক কী রাখছেন শাহরুখ

গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan khan)মাদক মামলা নিয়ে এখনও সরগরম বলি ইন্ডাস্ট্রি।  ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র (Shahrukh Khan)আরিয়ান খান। 

212

গত ২৮ শে অক্টোবর দীর্ঘ ২৬ দিন পর মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। জামিন পাওয়ার পর ফের ৭ দিন বাদে এনসিবি দফতরের সামনে প্রথমবার দেখা গিয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানকে (Aryan khan)। 

312

আর্থার রোড থেকে মুক্তি পাওয়ার পর এই প্রথমবার মন্নতের বাইরে পা রাখলেন আরিয়ান (Aryan khan), কিন্তু কেন আবার এনসিবি দফতরে হাজির হয়েছিলেন শাহরুখ পুত্র, (Shahrukh Khan) তা নিয়েই জোর জল্পনা শুরু হয়েছিল বলিউডের অন্দরে। আসলে শুক্রবার এনসিবি দফতরে সাপ্তাহিক দফতরে হাজিরা দিতে হাজির হয়েছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan khan)। 

412

জেল থেকে ছাড়া পাওয়ার পরই ২ নভেম্বর ছিল শাহরুখের ৫৬ তম জন্মদিন(Shahrukh Khan)। তারপর দিওয়ালি। কিন্তু মন্নতে ধুমধাম দিওয়ালি আলোর রোশনাই থেকেই একান্তে নিরিবিলিতে সময় কাটাতে গোটা পরিবার চলে গিয়েছিস আলিবাগের ফার্ম হাউজে। সেখানেই পুরো সপ্তাহ কাটিয়ে মুম্বই ফিরে শুক্রবার এনসিবি অফিসে গেছিলেন আরিয়ান খান (Aryan khan)।

512

মন্নতে ফের আনন্দের উৎসব। কারণ আর মাত্র একদিন বাদেই জন্মদিন (Shahrukh Khan) শাহরুখ পুত্র আরিয়ান খানের। ২৪-শে পা দেবেন আরিয়ান খান (Aryan khan)। চলতি বছরের জন্মদিনে কী কী চমক রাখছেন শাহরুখ তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

612

দীর্ঘদিনের কুটুরি থেকে মুক্তি পাওয়ার পর আরিয়ানকে (Aryan khan) এক ঝলক দেখার জন্য প্রতিদিনই মন্নতের বাইরে অপেক্ষা করে থাকেন শাহরুখ ভক্তরা (Shahrukh Khan)। তাই জন্মদিনের দিন কী কী করতে চলেছেন শাহরুখ খান তা-ই জানতে চান।

712

সূত্রের খবর, চলতি বছরে ছেলের  (Aryan khan) জন্মদিন খুব ধুমধাম করে পালন  করবেন না শাহরুখ খান। তবে জন্মদিনের দিন অবশ্যই কেক কাটবেন। জেল থেকে বাড়ির ফেরার যে আনন্দ তা জুড়ে থাকবে জন্মদিনে। এবং যারা কঠিন সময়ের কিং খানের পাশে ছিলেন তাদের কৃতজ্ঞতা জানাবেন শাহরুখ খান (Shahrukh Khan)। 

812

মাদককান্ডে গ্রেফতার আরিয়ানের খানের জামিনের পরিবর্তে বেশ কিছু শর্ত আরোপ করা হয়েছিল যা মেনে চলতে হবে আরিয়ানকে (Aryan khan)। যার মধ্যে অন্যতম হল এই সাপ্তাহিক হাজিরা। এবং  সেই কারণেই এনসিবি দফতরে হাজিরা দিতে পৌঁছেছিলেন আরিয়ান খান (Shahrukh Khan)।

912


প্রত্যেক শুক্রবার এনসিবি-র (NCB)দফতরে হাজির থাকতে হবে আরিয়ান খানকে। সকাল ১১ টা থেকে দুপুর ২ টোর মধ্যেই হাজিরা দিতে হবে আরিয়ানকে। বম্বে হাই কোর্টে ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন হয় আরিয়ান খানের।
 

1012

বম্বে হাই কোর্টে আরিয়ানের  জামিনের পরিবর্তে বেশ কিছু শর্ত আরোপ করা হয়েছিল। সেই শর্তে আরও বলা হয়েছিল, প্রথমত,এনডিপিএস আদালতে পাসপোর্ট জমা দিতে হবে আরিয়ানকে, এই মুহূর্তে দেশের বাইরে যাওয়া চলবে না। তবে  প্রয়োজন হলে অবশ্যই নিতে হবে এনডিপিএস আদালতের অনুমতি। 

1112

 জামিনের শর্তে আরও বলা হয়েছিল,মুম্বইয়ের বাইরে যেতে হলে এই মামলার তদন্তকারী অফিসারকে আগে থেকে জানাতে হবে এবং তাঁর অনুমতি নিতে হবে আরিয়ান খানকে। এই মামলার কোনও সহ-অভিযুক্তর সঙ্গে কোনওরকম যোগাযোগ রাখা যাবে না। 

1212

এই মাদক মামলার সঙ্গে যারা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্ত কিংবা যাদের  যোগাযোগ রয়েছে তাদের কারোর সঙ্গেই যোগাযোগ রাখা চলবে না। তদন্তের সঙ্গে জড়িত কোনও সাক্ষীকে প্রভাবিত করা বা তথ্য-প্রমাণ লোপাটের চেষ্টা থেকে বিরত থাকবে অভিযুক্ত। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos