kareena Kapoor : মাখনের মতো Glowing ত্বক , যৌবন ধরে রাখতে কী করেন করিনা

বি-টাউনের অভিনেত্রীদের মতো  ঝা-চকচকে গ্ল্যামার কে না পেতে চায়।গ্ল্যামারাস লুকের আসল রহস্যই বা কি, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  কী এমন জিনিস ব্যবহার করেন যার জন্য বলি ডিভাদের গ্ল্যামার আরও দ্বিগুন বেড়ে যায়।  অনেকেই হয়তো জানেন না, নিজের ত্বককে উজ্জ্বল রাখার জন্য এই মাল্টি-ফাংশনাল তেলই ব্যবহার করেন করিনা। জেনে নিন বলি ডিভা করিনার 'বিউটি সিক্রেট'।
 

Riya Das | Published : Nov 8, 2021 12:57 PM IST

19
kareena Kapoor : মাখনের মতো Glowing ত্বক , যৌবন ধরে রাখতে কী করেন করিনা

বি-টাউনের অভিনেত্রীদের মতো ঝা চকচকে লুক পেতে কে না চায়। তার এই গ্ল্যামারাস লুকের আসল রহস্যই বা কি, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তাদের ডায়েট থেকে বিউটি সিক্রেট সবতেই প্রবল আগ্রহ রয়েছে জানার।

29

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর (Kareena Kapoor)। প্রাকৃতিক সৌন্দর্য ধরে রাখতে কী এমন করেন করিনা, যা জানতে সকলেই আগ্রহী।

39

সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor)। গর্ভাবস্থাকালীনও যেমন তার গ্ল্যামার কমেনি বরং বেড়েছে ঠিক তেমনই গর্ভাবস্থার পরেও নিজের যৌবন ধরে রেখছেন করিনা।

49


নো মেক আপ লুকেই বেশিরভাগ থাকতে পছন্দ করেন করিনা। সঠিক ডায়েট, এবং প্রাকৃতিক জিনিস মাখতেই বেশি পছন্দ করিনার (Kareena Kapoor)।

59


অনেকেই হয়তো জানেন না, নিজেদের ত্বককে উজ্জ্বল রাখার জন্য এই মাল্টি-ফাংশনাল তেলই ব্যবহার করেন করিনা (Kareena Kapoor) । নিজের গ্ল্য়ামার ধরে রাখতে এবং গ্লোয়িং স্কিনের জন্য করিনা খুবই সামান্য জিনিস ব্যবহার করেন। যা কিনা চাইলে আপনিও করতে পারেন সহজেই।

69

মুখের যে কোনও সমস্যায় বাদাম তেল ব্যবহার করেন করিনা। এবং এই তেলই প্রতিদিনই সারামুখে লাগিয়ে ম্যাসাজ করেন করিনা কাপুর।

79


বাদাম তেলের মধ্যে জিঙ্ক, ভিটামিন-ই রয়েছে যা ত্বকের শুষ্ক ভাব কাটিয়ে উজ্জ্বলতা ফিরিয়ে আনে এবং ব্রণর সমস্যা থেকেও ত্বককে সুরক্ষিত রাখে।
 

89

প্রথম গর্ভাবস্থার সময় প্রচুর পরিমাণে ঘি খেয়েছিলেন করিনা কাপুর খান। ঘি এর মধ্যে অ্যান্টিফাঙ্গাল ও অ্যান্টিব্যাকটেরিয়াল গুণ রয়েছ এতে ভাল ফ্যাটগুলি ওজন হ্রাস করতে সহায়তা করে এবং ত্বককে উজ্জ্বল করে তোলে।

99

একই সঙ্গে করিনা মনে করেন গর্ভাবস্থার আগেই শুধু নয় পরেও ঘি খাওয়া খুবই জরুরি। এটি কেবল মা নয়, সন্তানেরও উপকার করে।  তবে অতিরিক্ত খাবার জন্যই তার ওজন প্রায় ২৫ কেজি বেড়ে গিয়েছিল। তবে দ্বিতীয় সন্তানের সময় তিনি এমনটা করেননি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos