Katrina-Vicky Wedding : দিওয়ালিতে গোপনে বাগদান সারলেন ভিকি- ক্যাটরিনা, কোথায় বসেছিল এনগেজমেন্টের আসর

বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। চলতি বছরের ডিসেম্বরেই রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। মনকী বিয়ের ভেন্যু পাকা হয়ে গিয়েছে। সূত্র বলছে,৭০০ বছরের পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে বসতে চলেছে বিয়ের আসর । এর মধ্যে শোনা যাচ্ছে, দিওয়ালির দিন গোপনে এনগেজমেন্ট সেরে নিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কোথায় বসেছিল এনগেজমেন্টের আসর, জেনে নিন বিশদে। 

Riya Das | Published : Nov 8, 2021 3:28 AM IST

113
Katrina-Vicky Wedding : দিওয়ালিতে গোপনে বাগদান সারলেন ভিকি- ক্যাটরিনা,  কোথায় বসেছিল এনগেজমেন্টের আসর

বর্তমানে বলিউডের এই হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি।  চলতি বছরের ডিসেম্বরেই  নাকি গাটছড়া বাঁধতে চলছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল ( Vicky kaushal)। খুব শীঘ্রই রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। 

213

প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,  ( Vicky kaushal) ভিকি ও  ক্যাটরিনার  (Katrina Kaif) বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতিও নাকি শুরু হয়ে গেছে। এমনকী বিয়ের ভেন্যুও (Wedding Venue)পাকা হয়ে গিয়েছে। বিয়ে নিয়ে সমস্ত প্ল্যান জানার জন্য মুখিয়ে রয়েছেন।

313

বর্তমানে একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে বলিউডের টল-ডার্ক হ্যান্ডসাম হিরো ভিকি কৌশলকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট। জীবনের চড়াই-উতরাই পার করে এবার ভিকির ( Vicky kaushal) গলাতেই মালা দিতে চলেছেন ক্যাটরিনা (Katrina Kaif)। 

413

এর মধ্যে শোনা যাচ্ছে, দিওয়ালির দিন গোপনে এনগেজমেন্ট সেরে নিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউড পরিচালক কবীর খানের বাড়িতেই  বসেছিল এনগেজমেন্টের আসর। দুই পরিবারের পক্ষ থেকেই এই শুভ দিন বেছে নেওয়া হয়েছিল।

513


সূত্র থেকে জানা গেছে,  পাপারাৎজির ফ্ল্যাশের ঝলকানি এড়িয়ে আলাদা গাড়ি করে কবীর খানের বাড়িতে পৌঁছান ভিকি  কৌশল এবং ক্যাটরিনা কাইফ।  এবং সেখানেই তাদের বাগদান অনুষ্ঠান হয়।

613


মূলত বিয়ের আগে এনগেজমেন্ট একটি মঙ্গলসূচক অনুষ্ঠান হিসেবে প্রচলিত।  পরিচালককে নিজের রাখি ব্রাদার হিসেবে পরিচিত দেন ক্যাটরিনা কাইফ। পরিচালকের স্ত্রী মিনি মাথুর রোকার সমস্ত আয়োজন করেছিলেন।

713

ঘনিষ্ঠ সূত্র থেকে আরও দাবি করেছিলেন, বাগদানের এই অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, বোন ইসাবেল, এবং ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন। 
 

813

সূত্র বলছে,৭০০ বছরের পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে বসতে চলেছে বিয়ের আসর ।  পুরোনো ঐতিহ্যশালী দুর্গ থেকেই আরাবল্লী পাহাড়ের মনোরম দৃশ্য দেখা যায়। এখানেই নাকি রাজকীয় ভাবে বিয়ে সারবেন ভিকি-ক্যাটরিনা।

913

বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার (Fashion Designer) সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন ক্যাটরিনা। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)।

1013

প্রতিবেদনে বলা হয়েছে, ৭০০ বছরের পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে ৭ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। এই ফোর্টে মোট ৪৮ টি গেস্ট স্যুট রয়েছে। একপ্রান্ত থেকে গ্রামাঞ্চলের দৃশ্য ও অন্য প্রান্ত থেকে বারওয়ারা গ্রাম দেখা যায়।

1113

রাজকীয়তা , বিলাসিতা, ঐতিহ্যশালী সৌন্দর্যের জন্য সকলের কাছে ভীষণ পরিচিত সওয়াই মাধোপুর। রাজস্থানের অন্যতম সুন্দর জায়গা সকলেরই দৃষ্টি আকর্ষণ করে। ফোর্টের ভিতরে রাজস্থানের স্থানীয় ঐতিহ্য ও সংস্কৃতিকে ফোর্টের ভিতরে চিত্রিত করা হয়েছে।

1213


রাজকীয় প্রাসাদের মূল্য শুনলে আঁতকে উঠবেন এটা নিশ্চিত। প্রতি রাতে ৫ লাখ টাকা খরচ এই দুর্গের। যা প্রচন্ডই ব্যায়বহুল। তবে রাজকীয় বিয়ের আসরে এমন চমক যে থাকবে তেমনটাই নিশ্চিত।

1313

রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে অতিথিদের জন্য অত্যাধুনিক থাকার ব্যবস্থা রয়েছে। যেখানে শোওয়ার ঘরটি রাজস্থানী স্টাইলের ডিজাইন করা হয়েছে। বিয়ের ভেন্যু দেখার পর ভক্তরা অধীর আগ্রহে মুখিয়ে রয়েছেন কনের সাজে ক্যাটরিনাকে দেখার জন্য।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos