রাম কে, রাবণ কে, রামায়ণ ছবির কাস্ট মিটিং-এ মুখোমুখি হৃত্বিক-রণবীর, কোন চরিত্রে কে

করোনার কোপ থেকে গোটা বিশ্ব এখন সুস্থতার পথে। আর তাই তাল মিলিয়ে ধীরে ধীরে এবার স্বাভাবিক হচ্ছে বিভিন্ন সেক্টর। ছন্দে ফিরছে বিনোদন জগতই। ইতিমধ্যেই একাধিক ছবির মুক্তির দিনও স্থির হয়ে গিয়েছে। এবার লক্ষ্যে রামায়ণ। 

Jayita Chandra | Published : Oct 4, 2021 7:58 AM IST

19
রাম কে, রাবণ কে, রামায়ণ ছবির কাস্ট মিটিং-এ মুখোমুখি হৃত্বিক-রণবীর, কোন চরিত্রে কে

রামায়ণ ছবি নিয়ে অনেক দিন ধরেই ভক্তদের মধ্যে জল্পনা তুঙ্গে। এই ছবিতে অভিনয় করতে চলেছেন দুই সুপারস্টার, হৃত্বিক (Hrithik Roshan) ও রণবীর (Ranbir kapoor)। 

29

তাঁদের নিয়েই চর্চা, কোন চরিত্রে কে, রাবণ (Raavan) বেশে ভিলেন কে বা রাম রূপে হিরো কে, সীতার (Sita) চরিত্রেই বা থাকছেন কোন অভিনেত্রী! 

39

বর্তমানে চলছে প্রি প্রোডাকশনের কাজ। সেই নিয়েই ব্যস্ত এখন গোটা টিম। শনিবার সেই মর্মেই স্থির হয় মিটিং। সেখানেই উপস্থিত ছিলেন দুই তারকা। 

49

এদিন নমিত মলহোত্রা, মধু মন্তেনা ও পরিচালক নিতেশ তিওয়ারির সঙ্গে মিটিং হয়। স্থির হয় কোন চরিত্রে দেখা যাবে কাকে। 

59

সূত্রের খবর অনুযায়ী রামায়ণে (Ramayana) রামের ভূমিকাতে থাকছেন রণবীর কাপুর ও রাবণের ভূমিকাতে থাকছেন হৃত্বিক রোশন। তবে চলতি বছর শ্যুট নয়। 

69

২০২২ সালে দ্বিতীয়ার্ধে এই ছবির কাজ শুরু হবে। যদিও তা নিয়ে এখনও কোনও অফিসিয়াল ঘোষণা করা হয় নি। স্থির হয়নি সীর চরিত্রে কে অভিনয় করবে। 

79

তবে দর্শক মনে এখন এই অপেক্ষায় চলছে। তার আগে আসছে আদিপুরুষ, যা প্রভাস অভিনীত। সেখানে থাকছেন সইফ আলি খান। 

89

যার ফলে বলিউডে এখন চর্চায় নানা রূপে রামায়ণ, প্রতিটা পরতে-পরতে জড়িয়ে থাকা এই সেলেব মহলে মিটিংই উষ্কে দিচ্ছে জল্পনা। 

99

একের পর এক ছবি এখন পাইপ লাইনে। মাঝে নষ্ট প্রয়া একটা বছর, সেই গ্যাপ পূরণে এখন মরিয়া সিনে জগত, তড়িঘড়ি শেষ করা হচ্ছে হাতে জমে থাকা কাজ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos