আতঙ্কের আরেক নাম 'সমীর', কে এই মধ্য তিরিশের 'দাবাং' অফিসার, নয়া ত্রাসকে নিয়ে চিন্তিত বলিউড

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমীর ওয়াংখেড়ে, নামটা যেন বলিউডের এক অংশের কাছে বড্ড বেশি আতঙ্কের। এককথায় বলতে গেলে বলিউডের ঘুম কেড়ে নিয়েছেন এই এনসিবি অফিসার। এহেন বাঘা অফিসারের হাতেই কিনা ধরা পড়লেন শাহরুখ পুত্র আরিয়ান। তবে কি বলিউডকে টার্গেট করেন সমীর। মাদক যোগ থেকে কর ফাঁকি সবেতেই বলি অভিনেতাদের কাছে সবার আগে পৌঁছে যান সমীর।  বলিউডের সুশান্তের আকস্মিক মৃত্যুতে রিয়া চক্রবর্তীর মাদক যোগের পর্দাফাঁস  থেকে মিকা সিং, অনুরাগ কাশ্যপ, বিবেক ওবেরয়দের গোপন কীর্তি ফাঁস করেছেন মধ্য তিরিশের এই অফিসার। কে এই অফিসার, রুপোলি পর্দার দাবাং অফিসারের মতোই টিনসেল টাউনে নয়া ত্রাস সমীর ওয়াংখেড়েকে নিয়ে চিন্তা বাড়ছে বলিউডের।
 

Riya Das | Published : Oct 4, 2021 5:50 AM IST

111
আতঙ্কের আরেক নাম 'সমীর', কে এই মধ্য তিরিশের 'দাবাং' অফিসার, নয়া ত্রাসকে নিয়ে চিন্তিত বলিউড

 একটানা ১৬ ঘন্টা জেরার পর মাদককান্ডে এনসিবি (NCB) গ্রেফতার করেছে বলিউডের বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে আরিয়ান খানকে (Aryan Khan)। কোকেন থেকে (Drug) চরস, এমডিএমএ পিলস সহ একাধিক নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের কাছ থেকে।

211

 জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) নেতৃত্বে এই অপারেশন চালায় এনসিবি (NCB)। শুধু তাই নয়, শাহরুখ পুত্রকে বাগে পেতে রীতিমতো  ছদ্মবেশও ধরতে হয়েছে সমীরকে।গত শনিবার রাতেই রেভ পার্টিতে ছদ্মবেশ ধরেই রীতিমতো আটক করা হয়েছে আরিয়ানকে।

311

সমীরের কাছে খবর ছিল মুম্বই মাঝ সমুদ্রে প্রমোদ তরীর রেভ পার্টিতে বলিউডের স্টারকিড থাকতে পারেন। খবরে পেয়েই ছদ্মবেশ ধরে গোটা টিম নিয়ে হানা দেন সমীর। সেখানেই মাদককান্ডে এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান।

411

এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ানকে। নিষিদ্ধ মাদক ও নগদ ১ লক্ষ ৩৩ হাজার টাকা মিলেছে আরিয়ানের থেকে । এছাড়াও ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস ছিল আরিয়ানের কাছে। এদিন বিকালে জেজে হাসপাতালে মেডিক্যাল টেস্ট হয়, এরপর আরিয়ানকে আদালতে পেশ করা হয়।

511

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমীর ওয়াংখেড়ে, নামটা যেন বলিউডের এক অংশের কাছে বড্ড বেশি আতঙ্কের। হবে না-ই বা কেন, বলিউডের সুশান্তের মৃত্যুতে রিয়া চক্রবর্তীর মাদক যোগের পর্দাফাঁস  থেকে মিকা সিং, অনুরাগ কাশ্যপ, বিবেক ওবেরয়দের গোপন কীর্তি ফাঁস করেছেন মধ্য তিরিশের এই দাবাং অফিসার।
 

611

মাদক যোগ থেকে কর ফাঁকি সবেতেই বলি অভিনেতাদের কাছে সবার আগে পৌঁছে যান সমীর।   কে এই অফিসার, রুপোলি পর্দার দাবাং অফিসারের মতোই টিনসেল টাউনে নয়া ত্রাস সমীর ওয়াংখেড়েকে নিয়ে চিন্তা বাড়ছে বলিউডের।

711

বলিউডে একাধিক সেলেব তার হাতে ধরা পড়েছে। ২০১১ সালে মুম্বই বিমানবন্দরে শুল্ক না দেওয়ায় বিশ্বকাপ ট্রফি আটকে দেন সমীর ওয়াংখেড়ে।

811

২০১৩ সালে বিদেশি মুদ্রা নিয়ে সমীরের হাতে ধরা পড়েবন বলি গায়ক মিকা সিং। বলিউডের সুশান্তের মৃত্যুতে রিয়া চক্রবর্তীর মাদক যোগের পর্দাফাঁস করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দাবাং অফিসার সমীর ওয়াংখেড়ে।
 

911

রামগোপাল বার্মা, অনুরাগ কাশ্যপ, বিবেক ওবেরয়দের বিবাহ বহির্ভূত সম্পত্তি লেনদেনের লাগাতার অভিযান চালান সমীর। শেষ ২ বছরে সমীরের টিমের হাতে ১৭ হাজার কোটি টাকার মাদক বাজোয়াপ্ত হয়েছে।

1011

এককথায় বলতে গেলে বলিউডের ঘুম কেড়ে নিয়েছেন এই এনসিবি অফিসার। এহেন বাঘা অফিসারের হাতেই কিনা ধরা পড়লেন শাহরুখ পুত্র আরিয়ান। তবে কি বলিউডকে টার্গেট করেন সমীর। 

1111

এককথায় বলতে গেলে বলিউডের ঘুম কেড়ে নিয়েছেন এই এনসিবি অফিসার। এহেন বাঘা অফিসারের হাতেই কিনা ধরা পড়লেন শাহরুখ পুত্র আরিয়ান। তবে কি বলিউডকে টার্গেট করেন সমীর। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos