Hrithik Roshan Stuggle- একাধিক সম্পর্কের জেরে বিতর্ক, ব্লকবাস্টার থেকে ফ্লপস্টার, অবসাদ কাটিয়ে হৃত্বিক

বিনোদন জগত ওপর থেকে দেখতে যতটা চকচকে, ভেতরের ছবিটা ততটাই ভয়াল। তাই এই ধরনের মন্তব্য একাধিকবার তারকাদের করতে শোনা গিয়েছে। ওঠা-পড়া, ভাঙা-গড়ার মাঝেই জীবনের একাধিক অধ্যায় জড়িয়ে থাকে। তেমনই এক সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলেন হৃত্বিক রোশান। যখন তিনি অবসাদের মধ্যেই কাটাতেন দিন।

Jayita Chandra | Published : Nov 3, 2021 7:08 AM IST

19
Hrithik Roshan Stuggle- একাধিক সম্পর্কের জেরে বিতর্ক, ব্লকবাস্টার থেকে ফ্লপস্টার, অবসাদ কাটিয়ে হৃত্বিক

কহনা পেয়ার ছবি দিয়ে যাত্রা শুরু। সুপার হিট ছবি উপহার দিয়ে মুহূর্তে দেশে জনপ্রিয় হয়ে উঠেছিলেন হৃত্বিক রোশন (Hrithik Roshan)। এরপর ক্রমেই নিচের দিকে নামতে থাকে কেরিয়ার গ্রাফ।

29

একের পর এক ছবি একটা সময় ফ্লপ হতে শুরু করে হৃত্বিক রোশনের (Hrithik Roshan)। সেই ধাক্কা সামলাতকে না সামলাতেই সুজানের সঙ্গে বিচ্ছেদ (Separation) হয়ে যায় তাঁর। এরপরও জীবনের আরও এক অধ্যায় ছিল বাকি।

39

 কঙ্গনা রানাওয়াত (kangana Ranaut)। তাঁর সঙ্গে সম্পর্ক নিয়ে শুরু হয় জল্পনা। একাধিক চাপে ক্রমেই নিজেকে গুটিয়ে নিতে থাকেন হৃত্বিক। কয়েকবছর পরই এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন হৃত্বিক রোশন (Hrithik Roshan)। সাফ জানিয়েছিলেন, তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।
 

49

তবে কারণ খোলসা করে না বললেও, অবসাদ নিয়ে একাধিক কথা বলতে শোনা যায় সুপারস্টারকে। তাঁর মতে এটাও জীবনের একটি অধ্যায়। এই সময়টা নিজেকে নতুন করে গড়ে ছিলেন তিনি। 

59

হৃত্বিকের এই সময়টা খুব গুরুত্বপূর্ণ। তবে তা সহজভাবে নিতে হবে। বন্ধুদের সঙ্গে কথা বলা, কাছের মানুষের সঙ্গে সময় কাটানো, ও মনকে শান্ত রাখাটাই আসল। নিজেকে ধরে রাখা, নিয়মিত পজিটিভ চর্চা করাটাই ছিল হৃত্বিকের রুটিন।

69

এখানেই শেষ নয়, এর সঙ্গে একি ভাবে বিভিন্ন তারকাদের সঙ্গে নাম জড়িয়েছে হয়েছে এবাধিকবার বদনাম। হৃত্বিক ও করিনা কাপুর খুব ভালো বন্ধু ছিলেন। কিন্তু সম্পর্কের কথা রটে যাওয়ায় তাঁরা একে অন্যের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন। 

79

নিজের জীবন নিয়ে নানা প্রশ্ন থাকলেও খুব একটা উত্তর  দেন না হৃত্বিক। তবে বিবাহ বিচ্ছেদের বিষয় তিনি জানিয়েছিলেন, এই বিষয় তিনি সঠিক নন, তাই সুজান খান ভুল নন। বর্তমানে তাঁরা একপ্রকার লিভইনেই রয়েছেন। 

89

সেই অবসাদই সময়ের সঙ্গে সঙ্গে কাটিয়ে ওঠেন হৃত্বিক রোশন (Hrithik Roshan)। তবে কেবল তিনিই নন, শাহরুখ, দীপিকা আরও অনেকেই এই কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। 

99

তবে বর্তমানে হৃত্বিক রোশন (Hrithik Roshan) মানেই বক্স অফিস হিট। সুপার থার্টি থেকে নিজেকে নয় আলোকে তুলে ধরেছেন হৃত্বিক রোশন। এই ছবি ভালো আয় দেওয়ার পরই মুক্তি পেয়েছিল ওয়ার। জব বিশ্বজুড়ে নাম করেছিল। যার ফলে বর্তমানে হৃত্বিক রোশনের চাহিদা আবারও তুঙ্গে। একাধিক ছবি এখন হৃত্বিকের পাইপলাইনে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos