Malaika Arora- বক্ষ-বিভাজিকা ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, মালাইকাকে দেখে ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। ফের অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। নিজেকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী।  বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল। অন্তর্বাস দেখাতে গিয়েই চরম ট্রোলের মুখ পড়লেন বলি ফ্যাশনিস্তা।

Riya Das | Published : Nov 3, 2021 3:28 AM IST

19
Malaika Arora- বক্ষ-বিভাজিকা ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, মালাইকাকে দেখে ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora)।  শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা ((Malaika Arora))।

29


 
বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা  (Malaika Arora)।

39


বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা ( Malaika Arora) সবসময়েই শিরোনামে রয়েছেন। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। এবার তাতেই ঘটল বিপত্তি।

49

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা (Malaika Arora) যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। এবার অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। প্রতিটি ছবিতেই যেন শরীর উন্মুক্ত করে নিজেকে মেলে ধরছেন ফ্যাশনিস্তা। 

59

ক্রপটপের চারপাশ দিয়ে বেরিয়ে আসছে বক্ষের একাংশ। হট অবতারে মালাইকাকে দেখেই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। সেক্সবম্ব মালাইকার হট অবতারেই রাতের ঘুম উড়িয়েছেন ভক্তদের।মালাইকাকে দেখে নেটিজেনরা বলেছেন, 'জ্যাকেটটা পরার আর কী দরকার ছিল। শরীরের সবটাই তো বেরিয়ে আসছে'। আবার অন্য একজন বলেছেন,'এত শরীর দেখানো কিসের'।

69

৪৭-এ এসে সেক্সি মারকাটারি ফিগারে বহু পুরুষের রাতের ঘুম উড়াচ্ছে মালাইকা আরোরা। দিনের পর দিন যেনও আর হট হয়ে উঠছেন বলি ফ্যাশনিস্তা (Malaika Arora)। নেটমাধ্যমেও ছড়িয়ে পড়েছে মালাইকার খুল্লামখুল্লা কাটাছেঁড়া শরীরের ছবি।

79

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি। প্রতিনিয়ত সাহসী ছবি দিয়ে ট্রোলের মুখে পড়ছেন  মালাইকা,তবে তিনি কিন্তু কোনও মন্তব্য করেন না।

89


 অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছন ফ্যাশন আইকন মালাইকা (Malaika Arora)। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি অভিনেত্রী। নিজের সোশ্যাল  মিডিয়ায় ছবি পোস্ট করে চমকে দিয়েছেন নেটিজেনদের।

99

মালাইকা (Malaika Arora)এবং অর্জুন একসঙ্গে লিভ-ইন করার খবরেও উত্তাল টিনসেল টাউন। বর্তমানে অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos