করোনার প্রকোপে নেই রোজগার, ১০০ নৃত্যশিল্পীর পাশে হৃত্বিক, বাড়ালেন সাহায্যের হাত

করোনার জেরে দেশে মার্চ মাস থেকেই বন্ধ বিনোদন জগতের যাবতীয় কাজ। একের পর এক শ্যুটিং বন্ধ হয়ে পড়ে রয়েছে। অনেকেরই পাইপলাইনে একাধিক কাজ থাকলেও বর্তমানে তা স্থগিত। তবে এই কয়েকমাস তাঁদের চলছে কীভাবে, যথা সাধ্য সাহায্য করার চেষ্টা করছে বলিউড তারকারা। এবার সেই তালিকাতে নাম লেখালেন হৃত্বিক রোশন। 

Jayita Chandra | Published : Jul 26, 2020 5:47 AM IST

18
করোনার প্রকোপে নেই রোজগার, ১০০ নৃত্যশিল্পীর পাশে হৃত্বিক, বাড়ালেন সাহায্যের হাত

করোনার দাপটে অনেকেরই কাজ বন্ধ হয়ে গিয়েছে। বিশেষ করে বিনোদন জগত সম্পূর্ণ বন্ধ করা হয়েছে। বন্ধ শ্যুটিং।

28

এমনই পরিস্থিতিতে শ্যুটিং-এর সঙ্গে যুক্ত একাধিক জীবিকার মানুষ রোজগারহীন অবস্থায় বসে রয়েছেন। কেটে গিয়েছে চার মাস। 

38

কীভাবে চলছে তাঁদের, সেই কথা ভেবে এবার ডান্সারদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন হৃত্বিক রোশন। 

48

১০০ জন ডান্সারের অ্যাকাউন্টে ঢুকছে টাকা। হৃত্বিকের এই উদ্যোগে এক কথায় সকলেই খুশি। সাহায্য পেয়ে ধন্যবাদ জানাতে ভোলেননি তাঁরা। 

58

তাঁদের কাছেই সাহায্য পৌঁচ্ছে গেল, যাঁদের সঙ্গে হৃত্বিক কখনও না কখনও কাজ করেছেন অতীতে। বলিউডের পরিচিত সেই ১০০ জনের পাশে দাঁড়ালেন অভিনেতা।

68

রাজ সুরানি, বলিউডে নাচের বিষয় দেখে থাকেন তিনি জানান, অনেকেই রয়েছেন যাঁরা এই সময় গ্রামের বাড়িতে ফিরে গিয়েছেন। অনেকই রয়েছেন যাঁরা বাড়ির ভাড়া দিতে পারচ্ছেন না। আবার অনেকের বাড়িতে করোনার সংক্রমণও দেখা দিয়েছে। 

78

এই কঠিন সময় হৃত্বিকের সাহায্য পাওয়াটা এক কথায় সত্যি খুব বড় বিষয়। নিজেদের সোশ্যাল পাতায় হৃত্বিকের সাহায্যের কথা জানায়ে অনেকেই ধন্যবাদ জানিয়েছেন গ্রিক গডকে। 

88

এছাড়াও এই কঠিন সময় হৃত্বিক বেশ কিছু উল্লেখ যোগ্য পদক্ষেপ নিয়েছেন। এন৯৫ মাস্ক বিতরক থেকে শুরু করে ১.২ লাখ মিলের ব্যবস্থা করা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos