Hrithik Roshan: শার্ট খুলে জিম লুকে ছবি পোস্ট করতেই ভাইরাল গ্রীকগড, নেট দুনিয়ায় মহিলা মহলের ঝড়

পর্দায় হৃত্বিক রোশন মানেই মেয়েদের মনে ঝড়। কহো না পেয়ার হ্যায় থেকে শুরু। একের পর এক ছবি করা। এক সময় গিয়ে হৃত্বিকের ছবি হতে শুরু করল ফ্লপ। কিন্তু তার বদলে তাঁর পর্দায় উপস্থাপনা বা মেয়েদের মনে ঝড় তোলা কোনও অংশে কমল না। বরং দিন দিন তা বাড়তে থাকে। ভক্তদের মনে আলোড়ন তোলা এই অভিনেতার শেয়ার করা ছবিতে এবার মুগ্ধ মহিলা মহল। 

Jayita Chandra | Published : Dec 14, 2021 12:38 PM IST

19
Hrithik Roshan: শার্ট খুলে জিম লুকে ছবি পোস্ট করতেই ভাইরাল গ্রীকগড, নেট দুনিয়ায় মহিলা মহলের ঝড়

সেলেবদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই প্রতিমুহূর্তে আপডেট নজরে আসে। কখনও সেলফি কখনও আবার প্রয়োজনীয় নানা তথ্য। তবে হ্যান্ডসম হৃত্বিক যদি সেই তালিকাতে সামিল হয়ে থাকেন, তবে বিষয়টা ঠিক কেমন হয় ভাবতে পারছেন! এবার সেই চমকই দেখালেন হৃত্বিক রোশান (Hrithik Roshan)।

29

হৃত্বিক রোশন (Hrithik Roshan) বরাবরই লোকের জন্য মহিলা ও পুরুষ দুই মহলে সমাদৃত সম্প্রতি এক প্রসাধনী সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ থাকার খবর সামনে আল্লেন হৃত্বিক রোশন। আর সেই প্রোডাক্ট ব্যবহার করে ঠিক কেমন লাগছে তারই নমুনা মিলল এবার তার সোশ্যাল মিডিয়ার পাতায়।

39

এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই মুহূর্তে হয়ে উঠল ভাইরাল, ঝড়ের গতিতে নজর কাড়লো, ঋত্বিককে এই লুকিয়ে দেখে রীতিমতো হিমশিম খাওয়ার অবস্থা ভক্ত মহলের। স্টানিং লুক এ সুপারস্টার আরো একবার সকলকে তাক লাগালেন। 

49

হৃত্বিক রোশন, কহো না পেয়ার হ্যায় ছবি দিয়ে শুরু সফর। প্রথম ছবি মুক্তি পাওয়ার পরই প্রথম ভ্যালেন্টাইডে। আজও ভোলেনি হৃত্বিক রোশন। প্রথম ছবি যাকে বলে সুপার হিট। কেউ মন দিয়ে বসলো রোহিতকে, কেউ আবার মন দিল রাজকে। তবে হৃত্বিক রোশান জীবনে সব থেকে বেশি প্রেমের প্রস্বাব পেয়েছিলেন সেই বছরই।

59

তবে প্রেম নয়, সরাসরি করতে হবে বিয়ে। ৩০ হাজার মেয়ের থেকে হৃত্বিক রোশান পেয়েছিলেন বিয়ের প্রস্তাব। সুজন খানের সঙ্গে তাঁর প্রেমের কথা সকলেরই জানা। তবে প্রথম সুজানের সঙ্গে হৃত্বিকের আলার ছোট বয়সেই। তখনই মন দেওয়া নেওয়ার পালা শুরু।

69

হৃত্বিকের বয়স তখন মাত্র ১২। প্রথম সিগনাল দেখেছিলেন তিনি সুজান খানকে। দেখতেই ভালোলাগা। যা পরবর্তীতে বিয়েতে পরিণত হয়। যদিও সেই বিয়ে বেশিদিন টেকেনি। বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে হৃত্বিক জানিয়েছিলেন যে তিনি সহজেই মেয়েদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন।

79

এরপরই আসে কঙ্গনা রানাওয়াত পর্ব। তাঁর সঙ্গে হৃত্বিকের নাম জড়িয়ে শুরু জল্পনা। যদিও সেই সম্পর্কও শেষ হয় তিক্ততাতেই। বর্তমানে আবারও হৃত্বিক সুজন মুখী। তাঁর সঙ্গেই রয়েছেন ফ্ল্যাটে। লিভইনের সম্পর্কেই আপাতত বিশ্বাস রাখছেন এই দুই তারকা।

89

হৃত্বিক মানেই স্পেশাল এফেক্ট। হৃত্বিক মানেই এক ভিন্ন স্বাদের উপস্থাপনা। কেরিয়ারের শুরু থেকেই একের পর এক ছবি সুপারহিট। পরবর্তীতে সেই গ্রাফ খানিক বদল হলেও হৃত্বিক নিজের এক আমেজ বরাবরই ভক্তদের মনে বানিয়ে রেখেছে। হৃত্বিক মাঝের কয়েকবছর সেভাবে ভক্তমহলে ফিরতে না পারলেও বরাবরই নিজের ইমেজ বজায় রেখেছেন তিনি। 

99

২০১৯ সাল হল এক কথায় হৃত্বিকের জন্য তুরুপের তাস। একের পর এক হিট ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল বক্স অফিসে। সুপার ৩০ থেকে শুরু করে ওয়ার। এরপর আর ফিরে তাকানো হয়। একের পর এক ছবির প্রস্তাব এখন হৃত্বিকের হাতে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos