Alia-Ranbir Wedding : বিয়ের ভেন্যু থেকে তারিখ সব পাকা, কোথায় বসছে রণবীর-আলিয়ার বিয়ের আসর

সদ্যই হাই প্রোফাইল বিয়ের আসর বসেছিল বলিউডে। সেই রেশ এখনও কাটেনি। ভিক্যাটের বিয়ের রেশের মধ্যে বলিউডের আরেক হাই প্রোফাইল বিয়ের দিকে নজর সকলের। গত এক বছর ধরে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া।  হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে। বিয়ের ভেন্যু থেকে তারিখ সবচাই রেডি, তবে কি ভিক্যাটের মতো ডেস্টিনেশন ওয়েডিং বেছে নিলেন আলিয়া ও রণবীর জুটি।

Riya Das | Published : Dec 14, 2021 10:43 AM IST

110
Alia-Ranbir Wedding : বিয়ের ভেন্যু থেকে তারিখ সব পাকা, কোথায় বসছে রণবীর-আলিয়ার বিয়ের আসর

বলিউডে বিয়ের সানাই। বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত এক বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া (Ranbir-Alia Wedding) । একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

210

সূত্র থেকে জানা গেছে, হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে। বিয়ের ভেন্যু থেকে তারিখ সবচাই রেডি, তবে কি ভিক্যাটের মতো ডেস্টিনেশন ওয়েডিং বেছে নিলেন আলিয়া ও রণবীর জুটি (Ranbir-Alia Wedding) ।

310

সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়েছে ২০২২ সালের ডিসেম্বর কিংবা ২০২৩ সালের জানুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়বেন রালিয়া জুটি (Ranbir-Alia Wedding) । যা ইতিমধ্যেই সকলেরই জানা।

410

সূত্রের খবর বলিউডের তারকা জুটি ক্যাটরিনা, দীপিকা কিংবা প্রিয়ঙ্কা চোপড়ার , অথবা ভিক্যাট জুটির মতো ডেস্টিনেশন ওয়েডিং (Ranbir-Alia Wedding) সারবেন না আলিয়া ভাট ও রণবীর কাপুর। সুতরাং ডেস্টিনেশন ওয়েডিংয়ের কোনও পরিকল্পনা নেই রণবীর-আলিয়ার।

510


রণবীর ও আলিয়ার পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে মুম্বইতে বসতে চলেছে জমকালো বিবাহ আসর। কারণ ডেস্টিনেশন ওয়েডিং (Ranbir-Alia Wedding)  না পসন্দ রণবীর ও আলিয়ার।

610

দুই পরিবারকে নিয়েই বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান পালন করতে চায় রালিয়া জুটি। বড়দের আশীর্বাদ নিয়েই নিজেদের নতুন জীবন শুরু করতে চায় রণবীর ও আলিয়া ভাট (Ranbir-Alia Wedding) ।  আসলে দুই পরিবারের সকলের বয়সের কথা মাথায় রেখেই মুম্বইতে বিয়ের অনুষ্ঠান সারতে চান রালিয়া জুটি।

710

রণবীরের পরিবার অর্থাৎ কাপুর পরিবারের বড়দের সকলে তথা ভাট পরিবারের কেউ যেন বিয়েতে মিস না করে সেই কারণেই নাকি মুম্বইয়ের সাত তারা হোটেল তাজ ল্যান্ড এন্ডস-এ বসবে রণবীর আলিয়ার বিয়ের রাজকীয় আসর (Ranbir-Alia Wedding) ।

810

 রণবীর- আলিয়ার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে দুজনের হাতে প্রচুর ছবির কাজ রয়েছে। এই কারণেই বারবার বিয়ে পিছিয়ে দিচ্ছেন তারা (Ranbir-Alia Wedding) । কাজের চিন্তা মাথায় নিয়ে বিয়ের ছুটিতে যেতে কেউই চান না রণবীর-আলিয়া ।

910

আরও শোনা যাচ্ছে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে চান তারা। আরও জানা যাচ্ছে,  বিয়ের পর যেই ফ্ল্যাটে রণবীর কাপুর ও আলিয়া ভাট (Ranbir-Alia Wedding)  শিফট করবেন সেই ফ্ল্যাটের কাজ এখনও শেষ হয়নি। এবং সেই কারণেই নাকি বিয়ের তারিখ পিছিয়ে দিয়েছেন রালিয়া জুটি।

1010

বিয়ে পিছিয়ে দেওয়ার আরও বড় একটি কারণ হল  রণবীর -আলিয়ার আপকামিং ছবি 'ব্রহ্মাস্ত্র'।  তারকা এবং ছবির নির্মাতারা বিয়ের আগেই ছবিটি রিলিজ করতে চাইছেন। এই ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে রণবীর-আলিয়াকে (Ranbir-Alia Wedding)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos