'ঝুলন্ত অবস্থায় আমাকে পাওয়া গেলে জানবেন আমি আত্মহত্যা করিনি', বিস্ফোরক দাবি কঙ্গনার

সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন।তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। 'এটা আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন'।  সুশান্তের মৃত্যুর পরই এই অভিযোগ এনে চাঞ্চল্য ফেলে  দিয়েছিলেন বি-টাউনে। এবার সেই পুরোনো কথা টেনেই বিস্ফোরক মন্তব্য করেছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।
 

Riya Das | Published : Aug 1, 2020 4:23 AM IST

110
'ঝুলন্ত অবস্থায় আমাকে পাওয়া গেলে জানবেন আমি আত্মহত্যা করিনি', বিস্ফোরক দাবি কঙ্গনার

বিশ্ব সহ সোশ্যাল মিডিয়া।  তার মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। ফের আওয়াজ তুললেন কঙ্গনা।  

210

কঙ্গনা দাবি করেছেন, আমাকেও যদি ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, জানবেন যে আমি আত্মহত্যা করিনি। এই মন্তব্য প্রকাশ্যে আসার পরই জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে।

310


কঙ্গনার এই টুইট দেখার পরই জোর শোরগোল শুরু হয়েছে।  তিনি জানিয়েছেন, করণ জোহরের প্রিয় বন্ধু এবং পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে যাকে কিনা ভালবেসে সবাই বেবি পেঙ্গুইন বলে।

410

সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর  এক টুইট করে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন কঙ্গনা রানাউত। তাকে বলিউডে আয়রন লেডি বলা হয়।

510

সুশান্তের হত্যা মামলায় সলমন খান থেকে করণ জোহর, মহেশ ভাট, সঞ্জয় লীলা বনশালি সকলকেই তিনি একহাত নিয়েছেন।

610

বলিউডে কাজ করতে গিয়ে কীভাবে তাকে হোঁচট খেতে হয়েছিল তা জানিয়েছিলেন কঙ্গনা। তিনি আরও বলেছিলেন,  সুশান্তের সঙ্গে যেই ব্যবহার করা হতো আমিও সেইরকমই ভুক্তভোগী। আমাকেও একই পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে।

710

সূত্র থেকে জানা গেছে, সুশান্তের মৃত্যুর তদন্তে এবার মুম্বই পুলিশের জেরার মুখে পড়তে চলেছে কঙ্গনা রানাউত।ইতিমধ্যেই অভিনেত্রীর বান্দ্রার ফ্ল্যাটে নোটিশ পাঠানো হয়েছে।

810

বর্তমানে অভিনেত্রী মুম্বইতে নেই, পরিবারের সঙ্গে মানালিতে রয়েছেন, তিনি মুম্বই ফিরে এলেই তাকে বান্দ্রা থানায় জিজ্ঞাসাবাদ করা হবে।

910


ঠিক কোন কারণে সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন, এবং কেনই বা তিনি এই সিদ্ধান্ত নিলেন, সেই নিয়েই একাধিক প্রশ্ন করা হবে কঙ্গনাকে।

1010

জোরকদমেই চলছে সুশান্তের হত্যার তদন্ত। পরিবার থেকে বন্ধু-বান্ধব, বলিউডের হেভিওয়েট কেউই বাদ যাননি সেই তালিকা থেকে। দফায় দফায় জেরা করছে মুম্বই পুলিশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos