সুশান্তের বাড়িতে থেকেই সিদ্ধার্থ-রিয়ার অবৈধ সম্পর্ক, অভিনেতার অজান্তেই ঘটেছিল নানা কাণ্ড

চলছে লকডাউন পিরিয়ড। সুশান্ত সিং রাজপুতের বাড়িতেই রয়েছেন রিয়া চক্রবর্তী। সেলেব জুটির সহবাসের খবর মাঝে মধ্যে পাওয়া যাচ্ছে এদিক ওদিক। সুশান্তের বাড়িতে থেকেই চলছিল রিয়ার নানা ফোটোশ্যুট। এত অবধি সব ঠিকই ছিল। হঠাৎ করে সুশান্তের মৃত্যুর পরও সেলেব দম্পতির সামান্য সহবাসের খবর বদলে গেল তদন্তের বিষয় হিসাবে। গত এক বছর থেকে জুন মাসের ৮ তারিখ পর্যন্ত সুশান্তের বাড়িতেই ছিলেন রিয়া। কেবল রিয়াই নয়, ছিলেন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানিও। এবার তাঁর সঙ্গেই রিয়ার অবৈধ সম্পর্ক নিয়ে উঠছে নানা প্রশ্ন। 

Adrika Das | Published : Jul 31, 2020 1:56 PM IST

110
সুশান্তের বাড়িতে থেকেই সিদ্ধার্থ-রিয়ার অবৈধ সম্পর্ক, অভিনেতার অজান্তেই ঘটেছিল নানা কাণ্ড

রিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই পাওয়া গিয়েছে বিভিন্ন তথ্য। রিয়ার একাধিক ছবি ভিডিও তোলা সিদ্ধার্থের। এই সিদ্ধার্থ সুশান্তের ভাল বন্ধুদের মধ্যে একজন। 

210

সিদ্ধার্থের বিরুদ্ধে নেটিজেন আওয়াজ তোলে প্রথম থেকেই। সুশান্তের আত্মহত্যার যুক্তি মানতে নারাজ ভক্তরা। এই সিদ্ধার্থ সুশান্তের সঙ্গে তাঁর মৃত্যুর আগের দিন রাতে ছিলেন। 

310

সম্প্রতি তিনি মুম্বই পুলিশকে জানিয়েছেন, তিনি সুশান্তকে এক বন্ধুর মাধ্যমে চিনতেন। পেশাগত সম্পর্ক ছিল সুশান্তের সঙ্গে। নিজেকে সুশান্তের ভাল বন্ধু হিসাবে অস্বীকার করেছেন সিদ্ধার্থ। 

410

এছাড়া রিয়ার বিরুদ্ধেও হালকা সুর তুলেছেন তিনি। রিয়াকে চিনতেন না বলেই দাবি তাঁর। অথচ লকডাউন পিরিয়ড ও তাঁর আগের রিয়ার প্রায় সমস্ত পোস্টই সিদ্ধার্থের তোলা। 

 

510

সিদ্ধার্থ এবং রিয়ার সম্পর্ক নিয়ে এবার উঠছে নানা প্রশ্ন। সন্দেহ প্রকাশ করে চলেছে নেটিজেনরা। সিদ্ধার্থের সঙ্গে রিয়ার অবৈধ সম্পর্কের প্রসঙ্গ তোলে তারা।

610

নেটিজেনের কথায়, রিয়ার সুশান্তের সঙ্গে থাকাকালীন, তাঁর উপর ঘনঘন অত্যাচার করেছেন, তাঁর টাকা পয়সা নিয়ে নয়-ছয় করেছেন। এদিকে সিদ্ধার্থের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলেছিলেন। 

710

সুশান্তের বাড়িতে তাঁর প্রেমিকা থাকাকালীন কেন ছিলেন সিদ্ধার্থ, প্রশ্ন তাদের। সুশান্তের বাড়িতেই নিজের সমস্ত ফোটোশ্যুট এবং ভিডিও করতেন অথচ তা সবই করতেন সিদ্ধার্থ। 

810

অন্যদিকে সুশান্তের সঙ্গে এই সিদ্ধার্থকে নিয়ে পূর্বে সমস্যা সৃষ্টি করেছিলেন তিনি। এদিকে সিদ্ধার্থকে নিজের কোয়ারেন্টাইন পার্টান হিসাবে ইনস্টাগ্রামে লিখতেন রিয়া। 

910

এখন তাঁদের বক্তব্য অনুযায়ী কোনও হিসাবই মিলছে না। একে অপরের বিরুদ্ধে দাঁড়িয়ে পড়েছেন রিয়া এবং সিদ্ধার্থ। তাঁদের অবৈধ সম্পর্কের অভিযোগ উঠতেই সিদ্ধার্থ নিলেন নয়া পদক্ষেপ। 

1010

নিজের প্রোফাইল থেকে সমস্ত ছবি, ভিডিও ডিলিট করে দিয়েছেন সিদ্ধার্থ। সুশান্তের দুটি ছবি পোস্ট করা সেখানে। প্রোফাইলে লেখা, সুশান্তের ফ্যান পেজ। কোনও ব্যক্তির সঙ্গে এই প্রোফাইলের কোনও সম্পর্ক নেই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos