সলমনের ছবি কি দেখার যোগ্য, জনসমক্ষে ভাইজানকে অপদস্ত করলেন রহমান

সলমন খানের ভক্তসংখ্যা অগণিত। তাঁকে পছন্দ করে বলিউডের তাবড় তাবড় অভিনেতা, অভিনেত্রী, শিল্পীরা। গত মাস পর্যন্ত এমন কথাটাই বলা সম্ভব হত। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ভাইজানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে তাঁর ডাই হার্ড ভক্তরাও। কমল আর খানের একটি ট্যুইট ধরেই শুরু হয়েছে বিতর্ক যেখানে প্রযোজনা সংস্থা সলমন খান ফিল্মস ব্যান করেছিল সুশান্ত সিং রাজপুতকে। এখানেই শেষ নয়, সলমন অন্যান্য স্টারকিডদের লঞ্চ করতে গিয়ে সুশান্তের কেরিয়ারেও আঘাত হানেন। এরপর থেকেই তাঁকে দুষছে নেটিজেনরা। তবে বলিউডের অভিনেত্রী পায়েল রোহাতগি, অভিনব কাশ্যপ এবং সনু নিগম ছাড়া তাঁর বিরুদ্ধে তেমন কোনও ব্যক্তিত্বরা মুখ খোলেননি। 

Adrika Das | Published : Jun 28, 2020 2:57 PM IST

110
সলমনের ছবি কি দেখার যোগ্য, জনসমক্ষে ভাইজানকে অপদস্ত করলেন রহমান

সলমন খানকে কীসের কারণে ভয় পান বাকিরা, বা এড়িয়ে যান, সে বিষয়টি আজও অজানা। তবে তাঁকে উচিত শিক্ষা দিয়েছিলেন সঙ্গীতশিল্পী এ আর রহমান। 

210

বেশ কয়েক বছর আগে এক অনুষ্ঠানে এ আর রহমান সহ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সলমন খান। সেখানে তাঁদের সঙ্গে সংবাদমাধ্যমের কথপোকথন চলতে থাকে। 

310

বেশ কয়েক বছর আগে এক অনুষ্ঠানে এ আর রহমান সহ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সলমন খান। সেখানে তাঁদের সঙ্গে সংবাদমাধ্যমের কথপোকথন চলতে থাকে। 

410

'দিল নে জিসে আপনা কহা' এবং 'যুবরাজ' ছবিতে সঙ্গীত পরিচালনা করেছিলেন রহমান। দু'টি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও 'যুবরাজ' ছবির সঙ্গীতের প্রশংসা করেন চলচ্চিত্র সমালোকরা। 

510

রহমান এই প্রশ্নের উত্তরে সরাসরি জানিয়ে দেন, "যেদিন সলমন আমার পছন্দের ছবি করা শুরু করবেন, সেদিনই আমি ওনার সঙ্গে কাজ করতে উৎসাহী হব।"

610

এই উত্তরেই তিনি স্পষ্টভাবে জানিয়ে দেন, সলমনের ছবি তিনি দেখেন না। এবং তিনি যে ধরণের ছবি করেন, তা রহমানের একেবারেই পছন্দ না। 

710

সলমনকে সকলের সামনে অপদস্ত করার ক্ষমতা কেবল এ আর রহমানেরই হয়েছে বলে দাবি জানাচ্ছে নেটিজেনরা। তবে সলমনের অপদস্ত হওয়া এখানেই শেষ হয়নি। 

810

মঞ্চে সকলের সামনে সলমন, রহমানের সঙ্গে হাত মেলাতে গেলেও তিনি হাত মেলাননি। বরং পকেটে হাত ঢুকিয়ে নির্বিকার দাঁড়িয়ে রয়েছেন। যার পরই বোঝা যায়, ব্যক্তিগতভাবেও সলমনকে অপছন্দ রহমানের। 

910

এই ঘটনাটি মঞ্চে সকলের সামনে সামাল দিতে সলমন রহমানের হাত পকেট থেকে একরকম জোর করেই বের করেন এবং এক ঝটকায় হাতটি সরিয়ে দেন। 

1010

নেটদুনিয়ায় এই ভিডিওটি এখন রীতিমত ভাইরাল। কারও পক্ষেই এভাবে সলমনকে অপমান করার সাহস পূর্বে হয়নি বলেই মন্তব্য করে চলেছে সাইবারবাসীরা।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos