রাতারাতি পড়ল রেটিং, 'সুশান্ত অসাধারণ, ছবি খারাপ', 'দিল বেচারা'র অনেস্ট রিভিউ নেটদুনিয়ায়

গতকাল অর্থাৎ ২৪ জুলাই ঠিক সন্ধে সাড়ে সাতটায় ডিজনি হটস্টার ফোনে, ল্যাপটপে খুলে 'দিল বেচারা'র জন্য বসেছিল গোটা দেশ। সময় হতেই ঝড়ের গতিতে দর্শকসংখ্যা বেড়ে গিয়েছে হটস্টার অ্যাপে। এই কয়েকদিন নেটফ্লিক্স আর চিল নয়, সুশান্তকে শেষবারের মত সিনেপর্দায় দেখার লোভ সম্বরণ না করেই হটস্টারে মুখ গুঁজেছে নেটিজেনরা। সাবস্ক্রাইবার সহ আনসাবস্ক্রাইবাররাও দেখার সুযোগ পাচ্ছে এই ছবির। আর তাতেই সবচেয়ে বড়ো উপহার পেলেন সুশান্ত। ছবি মুক্তির তিন ঘন্টার মধ্যে আইএমডিবি-তে ১০/১০ রেটিং পেল 'দিল বেচারা'। এই রেটিং বদলে গেল রাতারাতি।

Adrika Das | Published : Jul 25, 2020 7:07 AM IST / Updated: Jul 25 2020, 01:14 PM IST

110
রাতারাতি পড়ল রেটিং, 'সুশান্ত অসাধারণ, ছবি খারাপ', 'দিল বেচারা'র অনেস্ট রিভিউ নেটদুনিয়ায়

কেবল বলিউড না হলিউডের সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দিলেন প্রায়ত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বেঁচে থাকতে বোধহয় এত ভালবাসা এবং সম্মান তিনি পাননি। 

210

মুক্তির তিন ঘন্টায় এমন রেটিং কোনও ছবিই আজ পর্যন্ত পায়নি। চলচ্চিত্র জগতের ইতিহাস পাল্টে ফেলল সুশান্তের 'দিল বেচারা'। এই দিন তিনি যদি বেঁচে থাকতে দেখতে পেতেন কি না সে নিয়ে সন্দেহ রয়েছে।

 

310

তবে রাতারাতি পাল্টে গেল রেটিং। ১০ থেকে রেটিং নামল ৯.৮ এ। তাহলে কি আবেগের বসেই এমন রেটিং দিয়ে ফেলেছিলেন নেটিজেনরা। এমনই কথাবার্তা ভেসে উঠছে সোশ্যাল মিডিয়া ফিডে।

410

ছবি মুক্তির চার-পাঁচ ঘন্টা পরও যে রেটিং ছিল তা সম্পূর্ণ বদলে গেল সকাল হতেই। এমনই কিছউ সংখ্যক নেটিজেনদের কথায়, সুশান্ত আজ নেই বলেই তাঁর এত কদর। 

510

তারা এও ব্যক্ত করেছে, "দাঁত থাকতে দাঁতের মর্ম বোঝে না, মরা হাতির দাম লাখ টাকা, এসব কথাগুলি এখন বড়ই প্রাসঙ্গিক। আজ সুশান্ত বেঁচে থাকলে ছবিটা নিয়ে সকলে মিম বানাতো। তিনি নেই বলেই ছবির রেটিং এমন বাড়ছে।"
 

610

"ডিটেক্টিভ ব্যোমকেষ বক্সী এবং সোনচিড়িয়া নিয়ে সুশান্তকে কটাক্ষ করা হয়। তাঁর এই দুটি ছবির রিভিউ খারাপ দেওয়া হয়। উনি বেঁচে থাকলে দিল বেচারার রিভিউ খারাপই আসত।"

710

একাংশ দর্শকের ছবিটি পছন্দই হয়নি। সেই কারণে তারা লেখে, "ছবিটা এমন কিছুই না। সুশান্তের জন্যই দেখা। কিছু জায়গায় সুশান্তের ওভারঅ্যাক্টিং বড্ড চোখে লাগছিল।" 

810

একের পর এক অনেস্ট রিভিউ ভেসে আসছে সোশ্যাল মিডিয়ায়। এই কারণেই পড়ছে আইএমডিবির রিভিউ। আরও এক বছরে রেটিং আরও নামতে পারে বলে অনুমান করছে অনেকেই। 

910

তাদের অনুমান, কয়েক মাস পরই সকলে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে কথা বলা, প্রতিবাদ করা ছেড়ে দেবে। তবে এ কথা সত্যি সুশান্তের মৃত্যু ভোল পাল্টেছে বলিউডের।

1010

শেষবারের মত সিনেপর্দায় ফুটে উঠল সুশান্ত সিং রাজপুতের মুখ, সেই হাসি। তারপর বাকি ছবি গুলোর মত 'দিল বেচারা'ও উঠবে আরকাইভের অ্যালবামে। শেষ ছবিতে তাঁকে দেখে আবেগে ভাসেননি এমন দর্শক খুব কমই আছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos