ঐশ্বর্যর সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনে মত্ত সলমন, অন্তরঙ্গ মুহূর্তই নেটদুনিয়ার 'হটকেক'

ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। ঘনিষ্ঠ চুম্বনে মত্ত ঐশ্বর্য-সলমন। সম্প্রতি ঐশ্বর্য এবং সলমনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নিয়েই সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছে।  দেখে নিন লাভ বার্ডসের ভালবাসার একঝলক।
 

Riya Das | Published : Sep 7, 2020 7:07 AM IST

110
ঐশ্বর্যর সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনে মত্ত সলমন, অন্তরঙ্গ মুহূর্তই নেটদুনিয়ার 'হটকেক'


বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  অভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন।

210


সম্পর্ক, বিচ্ছেদ, বিবাহ, সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে বচ্চন বধূ। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য ও সলমন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।

310


বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিল।

410


তাদের সম্পর্ক থেকে ব্রেক আপ এক দশক পেরিয়ে গেলেও আজও শিরোনামে রয়েছে বলিউডের এই জুটি।

510


সম্প্রতি সলমান খান ইউনিভার্স নামে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে বেশ কিছুছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে একে অপরকে চুম্বন করতে দেখা যাচ্ছে।

610

তবে পরে বোঝা যাচ্ছে, তাদের একজন ভক্ত দুটি আলাদা ছবিকে এডিট করে একটি ছবি বানিয়েছেন। যেখানে একটি ছবিতে সলমনের সঙ্গে ঐশ্বর্যর মেয়ে আরাধ্যাকে এয়ারপোর্টে দেখা গেছে।

710

সম্প্রতি প্রাক্তন প্রেমিকার সঙ্গে সলমনের এই ছবিগুলিই এখন নেটদুনিয়ার হটকেক।

810


প্রতিটি ছবিই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। নকল ছবিতেই মজেছেন নেটিজেনরা।অনেকেই প্রশ্ন তুলছেন সলমনের সঙ্গে ঐশ্বর্যর এি ছবি অভিষেক দেখলে কী রিঅ্যাক্ট করবেন।

910


ফোটোশপের এই এডিট ছবি থেকেই বোঝা যাচ্ছে, তাদের জনপ্রিয়তা এখন তুঙ্গে রয়েছে। অনস্ক্রিনে এই জুটিকে এখনও মিস করছেন নেটিজেনরা।

1010

তবে নিছকই মছার ছলে করা এই ফোটোশুট নিয়ে যে বিরক্ত হতে পারেন সলমন এবং ঐশ্বর্য , তা ও কিন্তু স্পষ্টই টের পাওয়া যাচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos