রাজকীয় গাড়ি থেকে সি ফেসিং বাড়ি সঙ্গে প্রাইভেট জিম, দেখে নিন জন আব্রাহামের বিলাসবহুল জীবন

বলিউড তারকারা খুবই বিলাসভ জীবনযাপন উপভোগ করেন। তার মধ্যে অন্যতম অভিনেতা জন আব্রাহাম, যার এক ভিলেন রিটার্নস গত সপ্তাহে মুক্তি পেয়েছে তাঁর থেকে আলাদা নয় এবং জীবনের সূক্ষ্ম এবং তাঁর পছন্দের জিনিসগুলিতে ব্যয় করতে পছন্দ করেন জন। চলুন দেখে নি অভিনেতার বিলাসবহুল লাইফস্টাইলের এক ঝলক।
 

Abhinandita Deb | / Updated: Aug 18 2022, 07:30 AM IST

16
রাজকীয় গাড়ি থেকে সি ফেসিং বাড়ি সঙ্গে প্রাইভেট জিম, দেখে নিন জন আব্রাহামের বিলাসবহুল জীবন

আব্রাহাম বছরের পর বছর ধরে অ্যাটাক, বাটলা হাউস, পরমানু: দ্য স্টোরি অফ পোখরান, নিউ ইয়র্ক এবং অন্যান্য চলচ্চিত্রে সিনেপ্রেমীদের বিনোদন দিয়েছেন। ইনফিনিটি নেট ওয়ার্থ অনুসারে, ২৭০ কোটি টাকার বিশাল নেট মূল্যের সাথে, জনের অনেকগুলি স্প্লার্জ রয়েছে যার মধ্যে বিলাসবহুল গাড়ি, ব্যয়বহুল সম্পত্তি এবং আরও অনেক কিছু রয়েছে।
 

26

সুপার ফাস্ট গাড়ি এবং বাইকের প্রতি জন আব্রাহামের ভালোবাসার কথা সবাই জানেন। অভিনেতার গ্যারেজে পার্ক করা দামি সুপার হুইলের বহর রয়েছে এবং প্রায়শই পাপারাজ্জিরা শহরের চারপাশে ঘুরে বেড়ায়। তাঁর বিলাসবহুল গাড়ির সংগ্রহের মধ্যে রয়েছে একটি ল্যাম্বরগিনি গ্যালার্দো, নিসান জিটি-আর ব্ল্যাক সংস্করণ, পোর্শে কেয়েন টার্বো এবং একটি অডি Q7 এবং Q3। এগুলি ছাড়াও, তিনি BMWS 1000 RR, Aprilia RSV4 RF এবং Honda CBR1000RR-R বাইক সহ বিরল এবং ব্যয়বহুল বাইকের মালিক।

36

জন আব্রাহাম মুম্বাইয়ের একটি প্রশস্ত পেন্টহাউসে থাকেন। আরব সাগরের একটি অত্যাশ্চর্য দৃশ্য অফার করে, ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টটি ৪০০০ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত এবং তার স্থপতি ভাই অ্যালান আব্রাহাম দ্বারা ডিজাইন এবং ধারণা করা হয়েছে। স্থানীয় কাঠ দিয়ে তৈরি, সম্পত্তিটি শহরের কেন্দ্রস্থলে সেই বিরল সবুজ নির্মাণগুলির মধ্যে একটি। ন্যূনতম কিন্তু আধুনিক স্পন্দন থাকার কারণে, বিলাসবহুল আবাসটিতে একটি সুইমিং পুল, ইন-হাউস জিম এবং একটি বিশাল ব্যালকনি ডেক রয়েছে।

46

যখন মুম্বাইতে নেই এবং আন্তর্জাতিকভাবে ভ্রমণ করছেন, জন আব্রাহাম তাঁর নিজস্ব হোমস্টেতে থাকতে পছন্দ করেন। অভিনেতা লস অ্যাঞ্জেলেসের ধনী বেল এয়ার আশেপাশে একটি বিশাল সম্পত্তির মালিক, যেখানে জেনিফার অ্যানিস্টন, অ্যাঞ্জেলিনা জোলি এবং অন্যান্যদের মতো হলিউড তারকাদেরও বাড়ি। টাইমস অফ ইন্ডিয়া অনুসারে, অভিনেতা রিয়েল-এস্টেটে প্রচুর বিনিয়োগ করেছেন এবং সেন্ট্রাল লন্ডনের একটি অভিজাত পাড়ায় একটি সম্পত্তির মালিকও রয়েছেন।

56

জন আব্রাহাম একজন ফিটনেস উত্সাহী। অভিনেতাকে তাঁর বাড়ির জিমে যতটা ঘাম ঝরাতে দেখা যায় অন্য কাউকে বোধহয় এতটা দেখা যায়না,অভিনেতাও তাঁর নিজের জিমনেসিয়ামে যেতে পছন্দ করেন, যার নাম জেএ ফিটনেস যা মুম্বাইয়ের পশ ওয়ারলি এলাকা এবং পুনেতে অবস্থিত। যথাক্রমে ১৫,০০০ বর্গফুট এবং ৪,০০০ বর্গফুট জুড়ে বিস্তৃত, এটি বলি অভিনেতাদের আরেকটি ব্যয়বহুল স্প্লার্জ।
 

66

অভিনেতা জন আব্রাহাম, যার এক ভিলেন রিটার্নস গত সপ্তাহে মুক্তি পেয়েছে তাঁর থেকে আলাদা নয় এবং জীবনের সূক্ষ্ম এবং তাঁর পছন্দের জিনিসগুলিতে ব্যয় করতে পছন্দ করেন জন

Share this Photo Gallery
click me!
Recommended Photos