হট অবতারে বন্য উষ্ণতায় মগ্ন আমির কন্যা ইরা, ৪ নম্বর ছবিটি না দেখলে মিস করবেন

বলিউডের  মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খান সোশ্যাল মিডিয়া ফ্রিক না হলেও বেশ কিছু কারণে তার ভালই জনপ্রিয়তা রয়েছে। নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেই খুব তাড়াতাড়ি লাইমলাইটে চলে আসেন স্টারকিডরা। আর সেই তালিকায় রয়েছেন তিনিও। বেশ কয়েকদিন আগে বন্ধুর সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিলেন নেটদুনিয়ায়। সম্প্রতি আবারও বেশ কয়েকটি ছবি দিয়ে তিনি ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে এবার আর কারোর সঙ্গে নয়, সম্পূর্ণ হট অবতারে বন্য লুকে ধরা দিলেন ইরা খান। মুহূর্তের মধ্যে যা সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। দেখে নিন সেই চোখধাঁধানো ছবিগুলি।

Riya Das | Published : Nov 15, 2019 9:27 AM IST

18
হট অবতারে বন্য উষ্ণতায় মগ্ন আমির কন্যা ইরা, ৪ নম্বর ছবিটি না দেখলে মিস করবেন
হট ফটোশ্যুটে ধরা দিলেন আমির কন্যা ইরা । শরীরী বিহঙ্গে একের পর এক পােজ দিয়ে বিভিন্ন ছবি শেয়ার করেছেন ইরা। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
28
চকচকে গোল্ডেন রঙের বিকিনি , কালো রঙের শর্টস, তার উপর নেটের একটি লং স্কার্ট পরেছেন ইরা। নেটের ভিতর দিয়ে কালো রঙের অন্তর্বাস যেন উঁকি দিচ্ছে। নিজের ইনস্টাগ্রামে হট লুকের বিভিন্ন ছবি শেয়ার করেছেন ইরা।
38
লাল চাদরের আড়ালে যেন নিজেকে মুড়ে রেখেছেন ইরা। সম্পূর্ণ বন্য লুকে তিনি ধরা দিলেন ক্যামেরায়। চোখ যেন ছবিতেই আটকে রয়েছে। সবুজের মাঝে লাল উষ্ণতায় কাবু হয়েছে আট থেকে অষ্টাদশী।
48
খোলা উন্মুক্ত পিঠে তিনি যেন এক অন্য উষ্ণতার নয়া সংজ্ঞা দিয়েছেন। নীল রঙের ফুল গাউন, পায়ে কালো রঙের পেন্সিল হিলে অসাধারণ দেখতে লাগছে ইরাকে।
58
অন্যান্য স্টারকিডদের মতো অভিনয়ে আসতে চান না ইরা। সেকথা তিনি নিজেই জানিয়েছিলেন। ভবিষ্যতে ছবি পরিচালনা করতে অনেক বেশি আগ্রহী তিনি।
68
আলো -আধারি পরিবেশে চেয়ারের মধ্যে বসে একটি ছবি পোস্ট করেছেন ইরা। ছবি দেখে চেনা দায় ইনিই কি ইরা। অদ্ভুত ভঙ্গিতে পা ছড়িয়ে বসে সামনের দিকে আপাতদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী।
78
গাছের মগডালে হাত রেখে নীল পোশাকে অনন্য ভঙ্গিতে এই ছবিও নজর কেড়েছে ভক্তদের। প্রথাগত ছক থেকে বেরিয়ে নিজেকে অন্য ভাবে দর্শকদের সামনে তুল ধরলেন ইরা খান।
88
ছবির পাশাপাশি নাট্য পরিচালনাও করছেন আমির কন্যা। চলতি বছরের ডিসেম্বরেই তার একটি নাটর মঞ্চস্থ হতে চলেছে।সূত্র থেকে জানা গেছে প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রীকে অভিনয় করতে দেখা যাবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos