ব্লেম গেম খেলে বা সুশান্তকে অস্ত্র করে প্রতিবাদ নয়, নেট-দুনিয়ায় বার্তা ইরফানপুত্রের

বর্তমানে নেপোটিজম নিয়ে একের পর এক তারকারা মুখ খুললেছন নেট দুনিয়াতে। সুশান্তের মৃত্যুর জন্যই কী অপেক্ষায় ছিলেন সকলে। সময় থাকতে যদি এই বিষয়গুলো স্পষ্ট হয়ে উঠত তবে আজ হয়তো অনেক স্টারেরাই এভাবে অচিরে হারিয়ে যেতেন না। সোশ্যাল মিডিয়ার পাতায় টানা ১০ দিন ধরে চলা এই যুদ্ধে এবার মুখ খুললেন ইরফান পুত্র বাবিল। 

Jayita Chandra | Published : Jun 25, 2020 4:18 AM IST

18
ব্লেম গেম খেলে বা সুশান্তকে অস্ত্র করে প্রতিবাদ নয়, নেট-দুনিয়ায় বার্তা ইরফানপুত্রের

বিগত দশ দিনে পাল্টে গিয়েছে বলিউডে চেনা ছবি। একের পর এক তারকা মুখ খুলেছেন টিনসেল টাউনের স্বজনপোষণ নিয়ে। সুশান্তের চলে যাওয়াটাই যেন ছিল এক যুদ্ধের ঘোষণা। 

28

কিন্তু প্রতিটা মুহূর্তে সুশান্তে অস্ত্র করে যেভাবে প্রতিবাদ গড়ে উঠছে তা নিয়ে এবার মুখ খুললেন প্রয়াত অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল। 

38

কাছের মানুষ হারিয়ে যাওয়ার যন্ত্রণার মধ্যে দিয়ে তিনি সম্প্রতি গিয়েছেন। তাই বর্তমান সুশান্তের পরিবারের মানসিক অবস্থাটাও আঁচ করতে পারছেন তিনি। 

48

তাই নেট দুনিয়ায় মুখ খুলে বাবিল জানালেন, প্রতিবাদ হোক, কিন্তু এভাবে তার অস্ত্র হিসেবে সুশান্ত ব্যবহার করা যেন না হয়। 

58

যেভাবে সকলে মিলে সুশান্তের মৃত্যুর চুলচেরা বিচার করছেন, যেভাবে নিজেরাই তদন্তে নেমে একাধিক মন্তব্যে ভরিয়ে তুলছেন সোশ্যাল মিডিয়ার পাতা, তা সুশান্তের পরিমারের জন্যে বেজায় কষ্টদায়ক। 

68

তাঁর মতে এভাবে সুশান্তের নাম ভাঙিয়ে ব্লেম গেম খেলা বন্ধ হোক। এতে পরিবারের ওপর আরও খারাপ প্রভাব পড়ছে। অবশ্য প্রতিবাদ হোক কিন্তু সেখান থেকে বাদ পড়ুন সুশান্তের নাম। 

78

সুশান্তের মৃত্যুর পরই খানদের বা জোহারকে যেভাবে তোপের মুখে ফেলা হয়েছে তা সকলের চোখে পড়ছে। স্বজনপোষণ যে কেউ মেনে নিতে নারাজ তাও স্পষ্ট, কিনেতু নিজের ক্ষোভ উগরে দেওয়ার জন্য সুশান্তকে ব্যবহার করা সঠিক উপায় নয়। 

88

ইতিমধ্যেই অনেক তারকা তাঁদের জীবনের অভিজ্ঞতা, পরিস্থিতি নিয়ে মুখ খুলেছেন, নিজের সমস্যাগুলো তুলে ধরে প্রতিবাদে সামিলেন ডাক দিলেন এবার বাবিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos