'বোল্ড ও সেক্সি দৃশ্যের জন্যই যেন আমি তৈরি', স্টিরিওটাইপ নিয়ে মুখ খুললেন রিয়া

বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। মা কিংবা বোন রাইমার মতো কেরিয়ারে অতটাও সাফল্য পাননি রিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 'বোল্ড ও সেক্সি' ট্যাগ কীভাবে তার কেরিয়ার নষ্টের পিছনে দায়ী তা নিয়েই মুখ খুলেছেন রিয়া।


 

Riya Das | Published : Jun 25, 2020 4:05 AM IST

110
'বোল্ড ও সেক্সি দৃশ্যের জন্যই যেন আমি তৈরি', স্টিরিওটাইপ নিয়ে মুখ খুললেন রিয়া


 ১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন মুনমুন কন্যা রিয়া সেন। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে।

210

অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করলেও সেই অভিনয়  দর্শকমনে ছাপ না রাখতে পারে নি, তার বদলে বোল্ড ফোটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের ।

310

নিজের ফিল্মি কেরিয়ার নিয়েও খুশি নন রিয়া। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কেরিয়ার নিয়ে নিজের কথা শেয়ার করেছেন অভিনেত্রী।

410

রিয়া জানিয়েছেন, বোল্ড ও সেক্সি তকমা নিয়ে বেঁচে থাকাটা খুবই ভয়ঙ্কর। কারণ এই ট্যাগ মানুষের অন্য পরিচয় তৈরি করে দর্শকমহলে।

510

এই বোল্ড অ্যান্ড সেক্সি ট্যাগ যতটাই ভয়ের ততটাই দুঃখেরও। এই তকমা নিয়ে বেঁচে থাকতে গেলে আলাদা একটা চাপ রয়েছে।

610

যদিও রিয়া আরও জানিয়েছেন স্কুল জীবনে পড়ার সময় থেকেই তার সঙ্গে সেক্সি ট্যাগটা জুড়ে গিয়েছিল।

710

যখন রাস্তায় বেরাতেন, তখন লোকেরা হা করে দেখত আর ভাবত বাস্তবের রিয়া, এবং অনস্ক্রিন রিয়া হয়তো একইরকম, জানিয়েছেন অভিনেত্রী।

810

কিন্তু লোকেদের এই ভাবনাটা কখনওই সত্যি নয়। এমন বেশ কিছু হিট ছবিও রয়েছে রিয়ার। তারপরেও ছবি পান না বলে ক্ষোভ জানিয়েছেন রিয়া।

910

কেন ছবি পান না, তাও তিনি নিজে পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন। ওই ট্যাগগুলিকেই দোষী করেছেন রিয়া। কারণ তার মতে , 'অনেকেই ভাবে আমি শুধু বোল্ড ও সেক্সি দৃশ্যের জন্যই তৈরি'। আমি কোনও অভিনয় পারি না বলে জানিয়েছেন রিয়া।

1010


এই স্টিরিওটাইপ বিষয়গুলি একেবারেই পছন্দ নয় অভিনেত্রীর। তিনিই একই চরিত্রে অভিনয় করতে করতে ভেঙে পড়েছিলেন। তারপরেই শুধুমাত্র এই কারণের জন্য সিনেমা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos