মালাইকার 'Big Size' নিতম্বকে কি টেক্কা দিচ্ছেন জাহ্নবী, ব্যাকলেসে শরীরী মোচড় শ্রীদেবী কন্যার

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ইদানিং মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে চলে আসছেন। নেটিজেনরা বলছেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। সোশ্যাল মিডিয়া লাইমলাইটে থাকতে বলি অভিনেত্রীরা  কিছু না কিছু করেই থাকে। এবার সেই তালিকায় নয়া সংযোজন জাহ্নবী কাপুর। সম্প্রতি গোলাপী ট্রাউজার্সে নিতম্ব ফ্লন্ট করে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন জাহ্নবী,  ছবি দেখে অনেকেই বলছেন মালাইকার নিতম্বকে কি এবার টেক্কা দিতে চলেছেন জাহ্নবী। ব্যাকলেসে যেন ঠিকরে বেরোচ্ছে শ্রী-কন্যার শরীরী জাদু।
 

Riya Das | Published : Feb 27, 2021 7:17 AM IST / Updated: Feb 27 2021, 12:55 PM IST

110
মালাইকার 'Big Size' নিতম্বকে কি টেক্কা দিচ্ছেন জাহ্নবী, ব্যাকলেসে শরীরী মোচড় শ্রীদেবী কন্যার

শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। মাত্র ২ বছর আগে বলিউডে পা দিয়ে কেরিয়ার শুরু করেছেন জাহ্নবী। 

210

বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। এই কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা ।

310

তারপর থেকেই বি-টাউনে তাদেরকে নিয়ে গুঞ্জন চলে আসছিল। দুজনের সম্পর্কের কেমিস্ট্রিও মনে ধরেছিল ফ্যানেদের। তবে এই নিয়ে কেউই কোনদিন মুখ খোলেননি। প্রেমের গুঞ্জনে অনেকের সঙ্গেই নাম জড়িয়েছে অভিনেত্রীর। 

410


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন শ্রীদেবী কন্যা। স্টাইল স্টেটমেন্ট থেকে সেক্সি ফিগারের কার্ভসের নেশায় বুঁদ নেটিজেনরা।

510


সম্প্রতি নয়া ফোটোশ্যুটে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন জাহ্নবী কাপুর।  পিঙ্ক ট্রাউজার্সে  ঠিকরে বেরোচ্ছে নিতম্বের ভাঁজ। প্রতিটি ছবিই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

610


 নিতম্ব ফ্লন্ট করে একগুচ্ছ ছবি শেয়ার করতেই নেটিজেনরা অনেকেই বলছেন মালাইকার নিতম্বকে কি এবার টেক্কা দিতে চলেছেন জাহ্নবী।

710

ব্যাকলেসের শরীর মোচড়ে কাঁপছে সাইবারবাসী।

810

নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন জাহ্নবী। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও রয়েছেন সেই তালিকায়। ইদানিংকালে অনেক বেশি জিমের মধ্যে সময় কাটাতে দেখা যাচ্ছে তাকে।

910

বেশ কিছু বিজ্ঞাপনেরও পরিচিত মুখ জাহ্নবী। মাঝেমধ্যেই প্রসাধনীর বিজ্ঞাপন, ডিজাইনার জামাকাপড়ের বিজ্ঞাপনেও তাকে দেখা যায়। 

1010

আপকামিং ছবি ‘রুহি’-তে জাহ্নবীকে দেখা যাবে ।  ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন রাজকুমার রাও এবং বরুণ শর্মা। এই প্রথম ‘হরর-কমেডি’ ঘরানায় অভিনয় করছেন জাহ্নবী। আগামী ১১ মার্চ মুক্তি পেতে চলেছে  ‘রুহি’। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos