বুকের আঁচল সরতেই 'বক্ষযুগল'-এ আটকে চোখ, কালো চুলে মুখ ঢেকে 'মনোক্রমে' সেক্সি পোজ মালাইকার

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। সম্প্রতি পুরোনো ছবি শেয়ার করে মনোক্রমে সেক্সি পোজে ধরা দিলেন ছাইয়া ছাইয়া গার্ল।

Riya Das | Published : Feb 26, 2021 12:08 PM IST

19
বুকের আঁচল সরতেই 'বক্ষযুগল'-এ আটকে চোখ, কালো চুলে মুখ ঢেকে 'মনোক্রমে' সেক্সি পোজ মালাইকার

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা।

29

ফ্যাশন আইকনের একটি পুরোনো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে  মালাইকার সেক্সি ফিগারে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

39

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

49


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় পুরোনো একটি ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন মালাইকা।

59

ছবিতে দেখা যাচ্ছে ধূ ধূ প্রান্তরে দৌঁড়াচ্ছেন মুন্নি। শাড়ির আচল সরতেই বিকিনি কাট ব্লাউজে চোখ আটকে নেটিজেনদের। এত বছর পরেও মনোক্রমে ঝড় তুলেছেন মালাইকা। ছবিটিতে অভিনেত্রীর শাড়ির রং কী ছিল তা বোঝা গেল না।

69


ছবিটি শেয়ার করে মালাইকা লিখেছেন, 'রান মাল্লা রান'।  ছবিটি ভাইরাল হওয়া মাত্রই ১৯৯৮ -এর জার্মান সিনেমা 'রান লোলা রান'-এর কথা অনেকেরই মনে পড়ছে।

79

ঝড়ের গতিতে ভাইরাল হওয়া ছবিটিতে মালাইকার ভক্ত ও সহকর্মী ক্যাটরিনা কাইফ কমেন্টে জানিয়েছেন, আমার অন্যতম প্রিয় ফোটোশ্য়ুট। মডেল গ্র্যব্রিয়েলা ও ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালাও কমেন্টে আগুনের ইমোজি দিয়েছেন।

89

 কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে থ্রোব্যাকেও আগুন জ্বালাতে এখনও কতটা দক্ষ মুন্নি। 

99

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos