চরম ঘনিষ্ঠ মুহূর্তে কার সঙ্গে আলিঙ্গনে মত্ত ক্যাটরিনা, 'মিস্ট্রি ম্যান'কে খুঁজে বার করলেন সাইবারবাসী

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে সর্বদাই সরগরম টিনসেল টাউন। বলিপাড়ার অন্দরে কান পাতলেই ক্যাটরিনার নতুন প্রেমের কথা শোনা যাচ্ছে। একাধিক সম্পর্কে থেকে বেরিয়ে নতুন প্রেমকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট। সম্প্রতি প্রেমিককে জড়িয়ে ধরে  ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। চরম ঘনিষ্ঠ মুহূর্তে শীতের উষ্ণতা মাখানো ভালবাসার ছবি ঘিরেই জোর জল্পনা দানা বেঁধেছে।  কে এই গোপন প্রেমিক, যার সঙ্গে অন্তরঙ্গতায় ডুব দিলেন বলিউডের ক্যাট। 
 

Riya Das | Published : Jan 28, 2021 12:44 PM IST / Updated: Jan 28 2021, 06:21 PM IST

19
চরম ঘনিষ্ঠ মুহূর্তে কার সঙ্গে আলিঙ্গনে মত্ত ক্যাটরিনা, 'মিস্ট্রি ম্যান'কে খুঁজে বার করলেন সাইবারবাসী

 ভালবাসার মানুষের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গন। এ আবার নতুন কি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই ক্যাটরিনার অন্তরঙ্গতায় চোখ আটকে যাচ্ছে নেটিজেনদের।

 

29

নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন ক্যাট। যেখানে প্রেমিকের বুকে মাথা রেখে বন্য ভালবাসায় সুখ খুঁজছেন অভিনেত্রী। মুহূর্তে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

39

ছবি প্রকাশ্যে আসা মাত্রই অনুরাগীদের কৌতুহল ক্রমশ বাড়ছে। নিজের মুখটুকু রেখে খুব সুক্ষ্মভাবে অপরজনের মুখটি কেটে বাদ দিয়েছেন ক্যাটরিনা।

49

অন্তরঙ্গ মুহূর্তের সময় মুখ বাদ দিলেও জামার অংশ নজরে পড়েছে নেটিজেনদের। দক্ষ গোয়েন্দার মতোই ক্যাটরিনার ছবি মিস্ট্রি ম্যানকে খুঁজে বার করেছেন নেটিজেনরা।

59

ক্যাটরিনার ছবির সঙ্গে ভিকি কৌশলের পুরোনো ছবি  পোস্ট করে দুয়ে দুয়ে চার করে মিলিয়ে দিলেন সাইবারবাসী।

 

69

ক্যাটরিনার ছবির হলুদ রঙের টি-শার্টের সঙ্গে ভিকি কৌশলের জামার পকেটের অবস্থানও মিলিয়ে দিয়েছেন নেটিজেনরা। অর্থাৎ শীতের উষ্ণতায় বন্য প্রেমে মজেছেন ক্যাটরিনা তা স্পষ্ট।

79

দীর্ঘদিন ধরেই ক্যাটরিনা ও ভিকি কৌশলকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল। তবে ভিকির সঙ্গে আদৌ ছিলেন কিনা ক্যাটরিনা তা নিয়ে স্পিকটি নট অভিনেত্রী। 

 

89

লকডাউনের নিয়ম ভেঙে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা করেছিলেন বলি অভিনেতা ভিকি কৌশল।

 

99

এমনকী বান্ধবীর সঙ্গে দেখা করতে যাওয়ায় পুলিশের হাতেও পাকড়াও হতে হয়েছে অভিনেতাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos