কোন দিনে আসতে চলেছে 'সইফিনা'র দ্বিতীয় সন্তান, খোলসা করে জানালেন স্বয়ং নবাব পুত্র সইফ

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই ৩ থেকে ৪ হতে চলেছেন সইফিনা। দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় দিন গুনছে অন্তঃসত্ত্বা করিনা কাপুর। কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান তারপরেই তৈমুর পাবে খেলার সাথী। কবে আসতে চলেছে সইফিনার দ্বিতীয় সন্তান। সাক্ষাৎকারে স্বয়ং জানালেন পতৌদির  ছোট নবাব সইফ আলি খান।

Riya Das | Published : Jan 28, 2021 7:47 AM IST

19
কোন দিনে আসতে চলেছে 'সইফিনা'র দ্বিতীয় সন্তান,  খোলসা করে জানালেন স্বয়ং নবাব পুত্র সইফ

কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। 
 

29

কবে আসতে চলেছে তৈমুরের খেলার সাথী, তার আশাতেই দিন গুনছে কাপুর পরিবার। সম্প্রতি সাক্ষাৎকারে খোলসা করে স্বয়ং জানালেন সইফ আলি খান।

39

আগামী ফেব্রুয়ারি মাসেই  পৃথিবীর আলো দেখবে সইফ-করিনার দ্বিতীয় সন্তান। স্বয়ং সেই খবর জানিয়েছেন সইফ আলি খান।

49

সইফ জানিয়েছেন, নতুন অতিথির আগমনের সঙ্গে সঙ্গে দায়িত্ব দ্বিগুন বেড়ে যাবে।  জীবনেও অনেক পরিবর্তন আসবে। সইফের কথায় দ্বিতীয় সন্তান আসার খবর বিশ্বাসই করতে পারেননি তারা।

59

গত বছর আগস্ট মাসেই দ্বিতীয় সন্তান খবরের কথা জানিয়েছিলেন তারা। এবং তৈমুরের নামকরণ নিয়ে যা সমস্যায় পড়েছিলেন তা এবার আর করতে চান না। আপতত নতুন অধ্যায় শুরুর দিন গুনছেন করিনা।

69


দ্বিতীয় সন্তান আসার আগেই পুরোনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে শিফট করেছেন সইফ-করিনা। মা হওয়ার আগেই বড় সিদ্ধান্ত নিলেন সইফিনা।

79

তৈমুরের সময় যেটা করতে পারেননি নবাব কাপল এবার সেটাই নাকি সফল নাকি করে দেখাবেন এই জুটি। চাইলে সবটাই সম্ভব। এবার সেটাই করে দেখাবেন সইফিনা।

89

সূত্রের খবর, বলিউডের জনপ্রিয় জুটি গোপন সিদ্ধান্তের বিষয়ে খোলসা করেছেন। তৈমুরের সময়কার ভুলই শুধরে নেওয়াই একমাত্র লক্ষ সইফিনার।

99

 

গর্ভাবস্থাকালীনও তার গ্ল্যামার কমেনি বরং বেড়েছে।  তৈমুরের সময়েও করিনার ফ্যাশন স্টেটমেন্ট নজর কাড়া ছিল, এবারও তেমনটাই হতে চলেছে। স্টাইলিশই শুধু নয়, নিজের গ্ল্যামার ধরে রাখতেও তিনি যে যথেষ্ঠ সচেতন,তা ছবিতেই স্পষ্ট।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos