লাইগার রিভিউ: পয়সা খসিয়ে টিকিট কাটার আগে অবশ্যই জেনে নিন লাইগার দেখতে যাবেন কিনা

টিকিট বুক করার আগেই জেনে নিন কেমন হলো লাইগার, দর্শকরা ছবি দেখে এসে সোশ্যাল মিডিয়ায় অলরেডি তাঁদের মতামত শেয়ার করেছেন, সুতরাং পয়সা খরচ করে টিকিট কেনার আগেই জেনে নিন ছবিটি আদৌ হলে দেখতে যাবেন কিনা।

Abhinandita Deb | Published : Aug 25, 2022 5:03 AM IST / Updated: Aug 25 2022, 10:49 AM IST

19
লাইগার রিভিউ: পয়সা খসিয়ে টিকিট কাটার আগে অবশ্যই জেনে নিন লাইগার দেখতে যাবেন কিনা

লাইগার বিজয় ডেভেরাকোন্ডার অন্যতম চর্চিত ছবি, যা মুক্তির আগে থেকেই তুমুল চর্চায় রয়েছে, শুধু তাই নয় ছবি নিয়ে অনেক প্রত্যাশা তৈরি হয়েছে, ছবিটি একটি প্যান-ইন্ডিয়া ছবি পরিচালনা করেছেন পুরি জগন্নাথ, এটি ওয়ার্ল্ড ওয়াইড মুক্তি পেয়েছে, মুক্তির আগে ঠেজেই তুমুল প্রত্যাশা তৈরি করেছে এই ছবি।
 

29

টিম লাইগার দেশ জুড়ে ছবির প্রচারে কোনো খামতি রাখেনি। এই ছবির মাধ্যমে বিজয় বলিউডে অভিষেক ঘটালেন এবং অনন্যা টলিউডে। বিশেষত নর্দান বেল্টে ছবিটির খুব ভালো ভাবে মার্কেটিং করা হয়েছে।

39

লাইগার একটি গরিব ছেলের গল্প যে করিমনগরে থাকে এবং এম এম এ চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখেসে এবং তাঁর মা রম্যা কৃষ্ণন এই স্বপ্ন পূরণের উদ্দেশ্যে মুম্বাই পাড়ি দেয়। ছবিতে আরও রয়েছেন, রনিত রয়, মকরন্দ দেশপান্ডে, আইভি হ্যারালসন, শুভঙ্কর বাগচিয়ান্ড, এছাড়াও ছবির বিশেষ আকর্ষণ কিংবদন্তি বক্সিং আইকন মাইক টাইসন-এর একটি ক্যামিও উপস্থিতি রয়েছে ছবিতে।
 

49

বিক্রম মন্ট্রোজ, তানিস্ক বাগচি, লিজো জর্জ-ডিজে চেতাস, সুনীল কাশ্যপ এবং জানি লাইগারের জন্য সঙ্গীত লিখেছেন। ছবির সাউন্ডট্র্যাক লিখেছেন সুনীল কাশ্যপ। জুনায়েদ সিদ্দিকী ছবিটি সম্পাদনা করেছিলেন, যা বিষ্ণু শর্মা শ্যুট করেছিলেন। ছবিটি পরিবেশনা করছে এএ ফিল্মস।

59

পুরী জগন্নাথ, চার্মে কৌর এবং করণ জোহর তাঁদের কোম্পানি পুরী কানেক্টস এবং ধর্ম প্রোডাকশনের মাধ্যমে ১০০ কোটি টাকার বাজেটে চলচ্চিত্রটি নির্মাণ করেন। ছবিটি তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় ডাব করা হয়েছিল।
 

69

কাস্টের অভিনয় প্রশংসিত হয়েছে, যেমন পুরীর সিগনেচার লাইন, বর্ণনা এবং স্ক্রিপ্ট রয়েছে। লাইগার দেখেছেন এমন উত্তেজিত সিনেমাপ্রেমীরা এখানে তাঁদের সোশ্যাল মিডিয়ায় তাঁদের মতামত শেয়ার করেছেন, আসুন দেখে নেওয়া যাক
 

79

ভেঙ্কি রিভিউ
@venkyreviews
#Liger একটি মুভি যার শালীন হওয়ার সম্ভাবনা ছিল তা বিবেকহীন লেখা এবং যোগ্য দৃশ্যের কারণে নষ্ট হয়ে যায়!

ভিডি তাঁর যথাসাধ্য চেষ্টা করেছে এবং শরীরের রূপান্তরটি দুর্দান্ত তবে তার স্তব্ধতা বিরক্তিকর। নায়িকার ট্র্যাক ভয়ঙ্কর, কয়েক মুহূর্ত ছাড়া, উল্লেখ করার মতো আর কিছুই নেই।

89

রেটিং: ২.২৫/৫
পুরিসের সবচেয়ে বড় শক্তি হল নায়ক চরিত্রায়ন এবং সংলাপ কিন্তু এই মুভিতে তিনি সম্পূর্ণভাবে তাঁর ঊর্ধ্বে চলে যান এবং এটি ক্রিজ জোনে চলে যায়। টাইসন চরিত্রটি হাস্যকর।

এটি প্যান ইন্ডিয়া বাজারে প্রবেশের জন্য ভিডির জন্য একটি সিনেমা নয়। খারাপ পছন্দ #Liger ইতিবাচক •
২টি গান

মাইক Tyson

#Liger #LigerHuntBegins #LigerSaalaCrossbreed #LigerMovie #VijayDeverakonda

সালুব্রিয়ান
@সালুব্রিয়ান১
#লাইগার একটি রসিকতা।

অসীম দৃশ্য
@theinfiniteview
#ligerreview - 1.25/5 - একটি প্যান ইন্ডিয়ান ডিজাস্টার

99

নেতিবাচক •
অসহ্য লেখা
প্রতিটি দৃশ্য একটি ওভারঅ্যাক্টিং 
ভয়ঙ্কর স্ক্রিপ্ট ও মেকিং
মাইক Tyson

অদ্বয় ইয়েল্লামেলি
@YellamelliAdvay
#Liger #LigerHunt মন উড়িয়ে দিল
মুভি লো আসালু এমি লেদু
কানি আসালু দৃশ্য আইথে পিছি
পাগল, শুধু পাগল
মুভি aithe ২/১০, গল্প বলেদু, আবেগ লেভু, BGM সবচেয়ে খারাপ ২০২২ (মণি স্যার নি থিসকোভালসিন্দি), অভিনয় কি সুযোগ লেদু
কানি বিনোদন মান আইথে ৯/১০, পুরি পাগল লেখা অসলু

স্টিভ স্টিফলার
@স্টিভরেডি]
 চমৎকার প্রথমার্ধ..ভিডি শুধু অসাধারণ 🙏 #Liger

 উজ্জ্বল
@ujwalMb
বলার জন্য দুঃখিত কিন্তু #Liger বড় সময় পড়ে যায়, আপনার ধৈর্য পরীক্ষা করে। ভিডি কিছু দৃশ্যে জ্বলজ্বল করে কানি নাথি মাতলাদে দৃশ্য খুব বেশি উন্নায়ি গানের স্থান  ভিডি পরিশ্রম সাফ গা কানিপিস্তুন্দি, আঁতকি মিঁচি কাঁপানো দৃশ্যে কানপিষ্ঠে
কিছু ভাল দৃশ্য তারপর এবং সেখানে ..

তামিল সেন্সর
@তামিল সেন্সর
#Liger - #VijayDeverakonda-এর জন্য প্যান ইন্ডিয়ান এন্ট্রি ব্যর্থ হয়েছে

@urstrulyPeter
 প্যান ইন্ডিয়া পরিচয় পেতে ব্যর্থ বিজয়, তাঁর পর্দায় উপস্থিতি ছাড়া আর কিছুই কাজ করেনি, করুণ লেখা এবং অনন্যা পান্ডে নায়িকা হিসাবে ছাপ ফেলতে পারেননি..অনেকগুলি ক্রিনজ দৃশ্য, তাই সংগীত সামগ্রিকভাবে একটি খারাপ চলচ্চিত্র। ২/৫ #Liger
@UrstrulyPeter

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos