দুধ সাদা ভেজা শাড়িতে স্পষ্ট স্তনযুগলের প্রতিটা খাঁজ, বুকের দুধ খাওয়ানোর দৃশ্য নিয়ে অকপট মন্দাকিনী

কালজয়ী ছবি 'রাম তেরি গঙ্গা মেইলি'-তে অভিনয়ের জন্য দর্শকের মণিকোঠায় আজও রয়ে গেছেন রাজীব কাপুর। মন্দাকিনীর সঙ্গে গভীর চু্ম্বন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বি-টাউনে। ভেজা শরীরে আসমুদ্রহিমাচেলর ঘুম কেড়ে নিয়েছিলেন মন্দাকিনী। 

Riya Das | Published : Aug 24, 2022 11:54 AM IST

110
দুধ সাদা ভেজা শাড়িতে স্পষ্ট স্তনযুগলের প্রতিটা খাঁজ, বুকের দুধ  খাওয়ানোর দৃশ্য নিয়ে অকপট মন্দাকিনী

ভেজা শরীরে আসমুদ্রহিমাচেলর ঘুম কেড়ে নিয়েছিলেন মন্দাকিনী। এটিই ছিল তার প্রথম ছবি। আর কেরিয়ারে প্রথম ছবিতেই তার সাফল্য় ছিল তুঙ্গে। এই ছবির পর থেকেই বাবা রাজ কাপুরের সঙ্গে সম্পর্কের তিক্ততা আর দ্বিগুণ বাড়ে রাজীব কাপুরের। 

210

কালজয়ী ছবি 'রাম তেরি গঙ্গা মেইলি'-তে অভিনয়ের জন্য দর্শকের মণিকোঠায় আজও রয়ে গেছেন রাজীব কাপুর। মন্দাকিনীর সঙ্গে গভীর চু্ম্বন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বি-টাউনে। 

310

ছবিতে রাজীবের সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয়ে করেছিলেন মন্দাকিনী। ছবিটি নাকি হিট হয়েছিল রাজীব কাপুরের জন্য নয়, বরং মন্দাকিনী ছিল বলেই ছবিটি নাকি জনপ্রিয় হয়েছিল। ছবিটি হিট হওয়ার পর থেকেই মন্দাকিনীর জনপ্রিয়তা বেড়ে যায়। এবং রাতারাতি তারকা হয়ে ওঠেন মন্দাকিনী। কিন্তু রাজীব একই জায়গায় থেকে যায়। এবং এটির জন্য বাবা রাজ কাপুরকেই দায়ী করেছিলেন  রাজীব কাপুর। এবং তারপর থেকেই সম্পর্কের তিক্ততাও দ্বিগুণ বেড়ে যায়।

410

তারপর থেকে বেশ কিছু ছবিতে কাজ করেছেন মন্দাকিনী। আচমকাই বলিউড  থেকে হারিয়ে যান মন্দাকিনী। মাঝে কেটে গিয়েছে ২৬ বছর।  ফের বলিউডে ফিরছেন মন্দাকিনী। সৌজন্যে তার প্রথম সিঙ্গল মা ও মা। আর নতুন সফরে সঙ্গী পুত্র রব্বিল ঠাকুর। 

510

তবে শোবিজ থেকে হারিয়ে যাওয়া প্রসঙ্গে মন্দাকিনী বলেন, হঠাৎ সরে যাওয়ায় বিশেষ কোনও কষ্ট হয়নি। কারণ তেমনটা কোনওদিন ভাবিনি। আমার সেই সময় ছবি করতে ইচ্ছা করেনি। তাই নিজের ইচ্ছাতেই সবকিছু ছেড়ে দিয়েছিলাম। আজও কোনও আফসোস নেই নিজের সিদ্ধান্ত নিয়ে।

610

'রাম তেরি গঙ্গা মেইলি' একটি দৃশ্যের ট্রেনের ভিতর স্তন্যপান করাতে দেখা গিয়েছিল মন্দাকিনীকে, তা আজ থেকে ৩০ বছর আগে অতটাও সহজ ছিল না। প্রথমসারির সংবাদমাধ্য়মকে মন্দাকিনী  জানান, প্রথমে ওটা স্তন্যপানের দৃশ্য হিসাবে শ্যুট করা হয়েছিল, তবে বাস্তবে তেমন হয়নি। ওইরকম সাজানো হয়েছিল শটটি। তবে পুরো শ্যুটটা কীভাবে হয়েছিল তা বোঝা ঝক্কির।

710

তিনি আরও বলেন ওই দৃশ্য যতটা বক্ষ উন্মুক্ত দেখানো হয়েছে সেটা অতটাও ছিল না পুরোটাই টেকনিক্যালি করা হয়েছে। তবে এখনকার দিনে এটা কোনও বিষয় নয়। তবে আমাদের এই দৃশ্য নিয়ে কথা বলা উচিত নয়। কারণ এটা খুব পবিত্র দৃশ্য , আজকাল সবতেই যৌনতা থাকে।

810

১৯৮৫ সালে    'রাম তেরি গঙ্গা মেইলি' ছবিতে আলোড়ন ফেলে দিয়েছিলেন অভিনেত্রী মন্দাকিনী।  তার স্নানের দৃশ্য আজও বহুলচর্চিত। সাদা শাড়ি দিয়ে মোড়া তার শরীর স্তনযুগল এখনও বহু পুরুষের ঘুম উড়ায়। কালজয়ী ছবি 'রাম তেরি গঙ্গা মেলি'-তে মন্দাকিনির স্নানের দৃশ্য দর্শকের মণিকোঠায় আজও জ্বলজ্বল। ছবির প্রধান আকর্ষণ ছিলেন নব্বই দশকরে অভিনেত্রী মন্দাকিনি। 

910

ভেজা শরীর,ফিনফিনে শাড়ির ভেতর স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ। ঝর্নার জলে ট্রান্সপারেন্ট শাড়িতে নব্বইয়ের দশকে রীতিমতো আগুন জ্বালিয়েছিলেন মন্দাকিনি। অভিনেত্রীকে দেখে নাকি সেইসময় প্রেমে পড়েছিলেন খোদ দাউদ।

1010

এমনকী মন্দাকিনীর  গভীর চু্ম্বন, ঘনিষ্ঠ দৃশ্য রীতিমতো শোরগোল পড়ে দিয়েছিল বি-টাউনে। নব্বইয়ের দশকের সাহসী অভিনেত্রী সেইসময় শরীর উন্মুক্ত করে যেটা করেছিলেন তা সাহসীকতার পরিচয় তো বটে এমনকী সেটা মাইলস্টোন হয়ে রয়েছে সকলের কাছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos