কার্তিকের সঙ্গে অবাধ যৌনতা এখন অতীত, গোপনে কাকে ডেটিং করছেন সইফ কন্যা সারা, ছবি Viral

বলিউডে কেরিয়ার শুরু করতে না করতেই জীবনে এসেছিল একাধিক পুরুষ। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত থেকে কার্তিক আরিয়ানের সঙ্গেও নাম জড়িয়েছেন সইফ কন্যা সারা আলি খানের। একাধিক বার ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় দেখা গিয়েছে কার্তিক-সারাকে। যদিও সেসব এখন অতীত।  পুরোনো সম্পর্ক ভুলে নাকি নতুন প্রেমে মজেছেন সারা আলি খান। কে সেই বিশেষ ব্যক্তি, কার সঙ্গে ডেটিং করছেন  পতৌদির নাতনি, চিনে নিন তাকে।
 

Riya Das | Published : Jul 1, 2021 6:07 AM IST / Updated: Jul 01 2021, 11:52 AM IST

19
কার্তিকের সঙ্গে অবাধ যৌনতা এখন অতীত, গোপনে কাকে ডেটিং করছেন সইফ কন্যা সারা, ছবি Viral

'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান।

29


 বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। 

39

বলিউডে কেরিয়ার শুরুতেই জীবনে এসেছিল একাধিক পুরুষ। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত থেকে কার্তিক আরিয়ানের সঙ্গেও নাম জড়িয়েছেন সইফ কন্যা সারা আলি খানের। 

49


একাধিক বার ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় দেখা গিয়েছে কার্তিক-সারাকে। যদিও সেসব এখন অতীত।  পুরোনো সম্পর্ক ভুলে নাকি নতুন প্রেমে মজেছেন সারা আলি খান। 

59

কে সেই বিশেষ ব্যক্তি, কার সঙ্গে ডেটিং করছেন  পতৌদির নাতনি,যা নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর জল্পনা।

69


সকলকে চমকে দিয়ে নিজের ইনস্টা-তে একটি স্ট্যাটাস শেয়ার করেছেন সারা। যেখানে জেহান হন্ডারের সঙ্গে ছবি শেয়ার করেছেন নায়িকা। এই ছবি দেখেই চোখ কপালে নেটিজেনদের।

79

তবে শুধু  সারা ই নয়, জেহানও নিজের ইনস্টা-তে এই ছবি শেয়ার করেছিলেন। এবং তার কিছুক্ষণ পরই সেই ছবি শেয়ার করেছেন সারা।
 

89

পিচ কালারের শর্ট ড্রেসে দেখা গিয়েছে সারাকে। অন্যদিকে ডার্ক পিচ কালারের শার্ট এবং সাদা ও পিত রঙের স্ট্রাইপড বারমুডা পরে নজর কেড়েছেন যুগল। জেহানের ছবি শেয়ার করে সারা ক্যাপশনে লিখেছেন 'লাভ ইউ'।  নতুন প্রেম পড়তেই একে অপরকে ভেজা শরীরে আলিঙ্গন করেছেন বলিপাড়ার এই লাভবার্ডস।
 

99


কে এই জেহান হন্ডার। সারা-সুশান্তের কেদারনাথ ছবির সহ পরিচালক হলেন জেহান। বেশ কিছুদিন ধরেই জেহানের সঙ্গে অন্তরঙ্গতা বেড়েছ সারা। তবে নিছকই বন্ধুত্ব নাকি প্রেম, বাড়ছে জল্পনা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos