বর্ণবিদ্বেষী ও সেক্সিস্ট লিরিকসে ভরা গান, ঈশান-অনন্যার 'খালি পীলি'র গানে ছি ছিক্কার

ঈশান খট্টর এবং অনন্যা পাণ্ডের 'খালি পিলি'র টিজার মুক্তি পেয়েছে কয়েক সপ্তাহ আগেই। মুক্তির পর থেকেই রোষের মুখে ঈশান-অনন্যা। জাহ্নবী এবং আলিয়ার পর এবার কোপ পড়েছে এই দুই স্টারকিডের উপর। ডিজলাইকে রেকর্ড গড়েছিল 'খালি পিলি'র টিজার। সম্প্রতি মুক্তি পেয়েছে একটি গান। 'বিয়ন্সে শর্মা জায়েগি'। গানটি প্রথমত নেটিজেনের অত্যন্ত অপছন্দ হওয়ায় শুরু হয় ট্রোলিং। তবে তার চেয়েও গুরুত্বপূর্ণ বিষয় হল গানটির লিরিকস। বর্ণবৈষম্য প্রকাশ পেয়েছে গানটিতে। 

Adrika Das | Published : Sep 7, 2020 5:39 PM IST

18
বর্ণবিদ্বেষী ও সেক্সিস্ট লিরিকসে ভরা গান, ঈশান-অনন্যার 'খালি পীলি'র গানে ছি ছিক্কার

'তুঝে দেখ কে গোরিয়া, বিয়ন্সে শর্মা জায়েগি'। এই লিরিকসেই সমস্যা নেটিজেনের। বিয়ন্সের গায়ের রঙ নিয়ে কেন এমন বর্ণবিদ্বেষি লিরিকস লেখা হবে। প্রশ্ন তুলেছে নেটিজেন। 

28

এক লাখ ডিজলাইক ছুঁতে চলেছে গানটিতে। কমেন্ট সেকশন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় গানটির বিরুদ্ধে শুরু হয়েছে ছি ছিক্কার। ছবিটি নিয়ে রোষ আরও বাড়ল সাইবারবাসীদের মধ্যে।

38

অনন্যা পাণ্ডে এবং ঈশান খট্টর। আলিয়া ভাট এবং জাহ্নবী কাপুরের পর এবার নেটিজেনদের রোষের মুখে এই দুই স্টারকিড। সম্প্রতি মুক্তি পায় 'খালি পিলি' ছবির টিজার। 

48

অ্যাকশন, কমেডি, রোম্যান্সে ভরপুর টিজারে ছিল এন্টারটেনমেন্টের ডাবল ডোজ। ঈশান এবং অনন্যার একেবারে অন্য রূপের সাক্ষাৎ পাওয়া গেল ছবির টিজারে। 

58

ট্যাক্সি চালকের ভূমিকায় ঈশান। অন্যদিকে নায়িকার ভূমিকায় একেবারে অদেখা চেহারায় ধরা দিলেন অনন্যা। তবে তাঁদের এই এক্সপেরিমেন্ট গেল বিফলে। 

68

জাহ্নবী কাপুরের গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল এবং আলিয়া ভাটের সড়ক টু যে ক্ষোভের মুখে পড়েছে সেই একই তোপে দাগা হল খালি পিলিকেও। 

78

একের পর এক ডিজলাইকে ভরে চলেছে টিজার। মুক্তির চব্বিশ ঘন্টা হওয়ার আগেই পাঁচ লাখ ডিজলাইক ছাড়াতে চলল টিজারটি। 

88

এমনকি কমেন্ট সেকশনেও একই রব নেটিজেনদের। সুশান্তের মৃত্যুর বিচার এভাবেই চায় তারা। স্টারকিডদের সমস্ত ছবিতে ডিজলাইক দিয়ে সেই ছবি ব্যান করার চেষ্টাও করবে তারা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos