Jacqueline-Sukesh : গলায় জ্বলজ্বল করছে 'Love Bite', সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠ জ্যাকলিন,ফাঁস হল ছবি

 সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না তা আর বলার কিছু নেই। জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে সরগরম বি-টাউন । ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। তার উপর কিছুদিন আগেও সুকেশের গালে  ঘনিষ্ঠ চুম্বনের ছবি ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। ফের প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। জ্যাকলিনের ছবিতে গলায় দেখা যাচ্ছে লাভ বাইটস, যা সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। এই ছবি ঘিরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।
 

Riya Das | Published : Jan 8, 2022 11:33 AM IST

112
Jacqueline-Sukesh : গলায় জ্বলজ্বল করছে 'Love Bite', সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠ জ্যাকলিন,ফাঁস হল ছবি

বড়সড় বিপাকে পড়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ   (Jacqueline Fernandez) ।  ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ইডির মুখোমুখি হয়েছেন  জ্যাকলিন ফার্নান্ডেজ।  সময় যত গড়াচ্ছে ততই যেন এই মামলা অন্য মোড় নিচ্ছে। 

212

বড়সড় বিপাকে পড়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ   (Jacqueline Fernandez) ।  ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ইডির মুখোমুখি হয়েছেন  জ্যাকলিন ফার্নান্ডেজ।  সময় যত গড়াচ্ছে ততই যেন এই মামলা অন্য মোড় নিচ্ছে। 

312

সুকেশের আইনজীবী জানিয়েছেন, জ্যাকলিনকে দামি অলঙ্কার থেকে পোশাক সবটাই দিতেন সুকেশ।  জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) । সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে   (Jacqueline Fernandez) । 
 

412

কিছুদিন আগেও সুকেশের গালে জ্যাকলিনের ঘনিষ্ঠ  চুম্বনের ছবি ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। ফের প্রেমিক সুকেশের (Sukesh chandrashekhar) সঙ্গে জ্যাকলিনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। ছবি প্রকাশ্যে আসতেই ফের শোরগোল পড়ে গিয়েছে বলিপাড়ায়   (Jacqueline Fernandez) ।

512

প্রেমিক সুকেশর সঙ্গে এই নিয়ে ৩ নম্বর ছবি ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি ফাঁস হওয়া জ্যাকলিনের   (Jacqueline Fernandez) ছবিতে গলায় জ্বলজ্বল করছে লাভ বাইটস, যা সুকেশের (Sukesh chandrashekhar) ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। এই ছবি ঘিরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।
 

612

জ্যাকলিনের   (Jacqueline Fernandez) সঙ্গে যে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন প্রতারক সুকেশ চন্দ্রশেখর, সেই ধোঁয়াশা যেন ক্রমশ পরিস্কার হচ্ছে। কিন্তু এত গোপন ছবি কে ফাঁস করছে নেটদুনিয়য়া। তা নিয়ে জল্পনা বাড়ছে। তবে কি প্রেমিক সুকেশই (Sukesh chandrashekhar) এই ছবি ফাঁস করছে। বলিউডের অন্দরে জল্পনা তুঙ্গে।

712

সম্প্রতি ইডি-র জেরায় সমস্ত কিছু স্বীকার করেছেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ইডি-র জেরায় সুকেশ জানিয়েছে, তিনি জ্যাকলিনকে ৭ কোটির গয়না দিয়েছেন । এছাড়াও বিএমডব্লুউ এক্সফাইভ দিয়েছেন (Jacqueline Fernandez)। 

812

এখানেই শেষ নয়, জ্যাকলিনের মা-কে একটি পোরশে এবং বাবাকেও একটি গাড়ি উপহার দিয়েছেন। এছাড়াও জ্যাকলিনের বোনকেও ১.১৩ কোটি টাকা ধার দিয়েছেন  (Jacqueline Fernandez)।
 

912

 সম্প্রতি ইডি-র পক্ষ থেকে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  ৭০০০ পাতার চার্জশিট ফাইল করা হয়েছে সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে।  সূত্র থেকে জানা গেছে, চার্জশিটে সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ (Sukesh chandrashekhar)। 

1012


তদন্তে নেমে ইডি জানতে পারে একাধিক দামি উপহারে জ্যাকলিনকে ভরিয়ে দিয়েছে সুকেশ।  উপহারের তালিকায় ছিল ব্র্যান্ডেড গাড়ি, ডিজাইনার ব্র্যান্ড গুচ্চি আর শ্যানেল-এর দুটো ব্যাগ,গুচ্চির জিমওয়্যার, হীরের দুল, তিনটে ব্রেসলেট সহ আরও অনেক কিছু।

1112

দাখিল করা চার্জশিটে ইডি-জানিয়েছে,সুকেশ তাকে একটি মিনি কুপার গাড়ি উপহার দিয়েছিল তবে তা ফিরিয়ে দেন জ্যাকলিন। এবং জ্যাকলিনের মেকআপ আর্টিস্ট শান মুত্তাতিলের মাধ্যমেই অভিনেত্রীর সঙ্গে পরিচয় হয় সুকেশের।

1212

তবে জ্যাকলিনের সঙ্গে নিয়মিত ফোনেও কথা হত সুকেশের। এমনকী  প্রতারণার মামলায় গ্রেফতার হয়ে সুকেশ যখন তিহার জেলে ছিল তখনও নিয়মিত কথা বলেছেন দুজনে। যদিও জ্যাকলিন সুকেশের জেলে থাকার কথা জানতেন কিনা তা স্পষ্ট নয় আইনজীবীর কথার। যদিও জ্যাকলিন দাবি করেছেন তাকে অন্ধকারে রেখেই প্রতারণা করা হয়েছে। তিনিও প্রতারণার শিকার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos