Salman Khan Workout Tips: বডি ফিটনেসের মূল মন্ত্র, জিমের থেকে বেশি পছন্দ ভাইজানের ফার্মহাউস, কেন জানেন

৫০ পেরিয়েও মহিলাদের স্বপ্নের পুরুষ, কোথাও গিয়ে যেন আজও সকলে অপেক্ষায় ভাইজানের বিবাহ সংবাদের। কিন্তু সেই সমীকরণ কোথাও গিয়ে আজও মিলছে না, তবে পার্ফেক্ট ফিগার ধরে রাখতে বিন্দুমাত্র ফাঁক রাখতে নারাজ তিনি, নিত্য শরীর চর্চা করে থাকেন তিনি, একাধিকবার সেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল, তবে চাষের কাজে তাঁর এতো মনযোগ কেন, এবার সেই প্রশ্নের উত্তর দিলেই তিনি নিজেই। 

Jayita Chandra | Published : Jan 8, 2022 5:33 AM IST

19
Salman Khan Workout Tips: বডি ফিটনেসের মূল মন্ত্র, জিমের থেকে বেশি পছন্দ ভাইজানের ফার্মহাউস, কেন জানেন

সলমন খান (Salman Khan) বরাবরই ফিট, তাঁর ফিটনেসের মূল ফান্ডাই হল তিনি শরীর চর্চা (Fitness Tips)নিয়ে  ভিষণ রকমের সচেতন, তবে জিমে গিয়ে কার্ডিও করার থেকে ভাইজানের কাছে অনেক বেশি প্রিয় হল ফার্মিং, কারণ জিমের ওয়ার্ক আউট তাঁর কাছে ভিত্তি হীন, শরীরের কষরতের জন্য প্রয়োজন। 

29

কপিল শর্মা শো-তে এসে তিনি জানান, ফার্মিং-এ কার্ডিও থেকে শরীরচর্তা সব হয়, মাঝখান থেকে মাথায় থেকে যায় যে, একটা কোনও উদ্দেশ্যে এই পরিশ্রম করা হচ্ছে, গাছ লাগানো, ফল তৈরি, দিনের শেষে মনে হয় কিছু করলাম, আর ঠিল সেই কারণেই ভাইজানের কাছে তাঁর ফার্মহাউস এতো প্রিয়। 

39

প্রমোশন হক, বা অবসরে সময় কাটানো, ফার্ম হাউস বিষয়টাই ভাইজানের কাছে ভীষণ রকমের প্রিয়। এখানেই দীর্ঘ দিন ছিলেন তিনি লকডাউনের সময়, এখনও সেখানেই বেশিরভাগটা কাটাচ্ছেন, গ্যালাক্সিতে কাজের সূত্রে মাঝে মধ্যে আসা যাওয়া চলতে থাকে। 

49

লকডাউনে একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছে সলমন খানের নাম। কখনও সামনে উঠে এসেছে সলমন খানের ফার্ম হাউসে থেকে সাধারণ মানুষকে সাহায্য করার কথা, কখনও আবার সামনে উঠে এসেছে ঝাঁটা হাতে ঘুণীঝড়ের পরবর্তী পরিস্থিতি সামাল দেওয়ার ছবি।

59

চাষ করা থেকে ট্রাক্টর চালানো, তাঁর তালিকা থেকে বাদ পড়েনি কিছুই। ফার্ম হাউস থেকেই এবার বিগ বস ১৫-র কাজ শুরু করে দিয়েছিলেন ভাইজান। প্রকাশ্যে এসেছিল টিজার। তারপর আরও ভাইরাল হয়ে ওঠেন তিনি। অন্যদিকে দফায় দফায় ঘুর্ণিঝড়। বাংলার পর ক্ষতিগ্রস্থ হয় মুম্বই। নিসর্গের দাপটে ক্ষতিগ্রস্থ হয়েছিল সলমন খানের ফার্ম হাউসও।

69

একাধিক গাছ দিয়ে ঘেরা, সাজানো বাগান। ঘুর্ণিঝড় নিসর্গে সেখানে পড়ে গিয়েছিল বেশ কয়েকটি ছোট গাছ। পাশাপাশি বৃষ্টি ও ঝড়ের জন্য জল জমে ছিল সর্বত্র, পাতা পড়েছিল চারিদিকে। ঝড় থামতেই তা সাফাইয়ের দিকে নজর দিয়েছিলেন ভাইজান।

79

মহারাষ্ট্রের ওপর দিয়ে বয়ে চলা ঘুর্ণিঝড়ের প্রভাবে বিভিন্ন শহরে নষ্ট হয়েছে সম্পত্তি। ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক। সেই তালিকাতে সামিল ছিল সলমন খানের ফর্মহাউসও।  নিজেই নামলেন ভাইজান সাফাই অভিযানে। সলমন খান লকডাউনের সময় ২২ জনকে নিয়ে নিজের ফার্মডাউসে আটকে গিয়েছিলেন।

 

89

করোনার জন্য বাড়িতে কোনও রকমের পরিচারিকাকে বাইর থেকে ঢুকতে দেওয়া হচ্ছে না। তাই সলমনের ফার্মহাউসে থাকা সদস্যরাই হাত লাগিয় এছিলেন সাফাইয়ে। বাদ পড়েননি খোদ সালমন খানও। ঝাঁটা হাতে ময়দানে নেমে পড়েছিলেন তিনিও। সকলের সঙ্গে পরিষ্কার করতে লাগেন স্বাধথের ফার্মহাউস।

 

99

এই ফার্ম হাউসেই কাজ করতে গিয়ে কয়েকদিন আগে সাপে কামড়ায় সলমন খানকে, ঝড়ের গতীতে ভাইরাল হয়েছিল ভাইজানের জন্মদিনের আগে সেই খবর। যদিও এই ফার্মের কাজ সলমন খান বরাবরই নিজের হাতে করতেই বেশি পছ্ন্দ করেন, তবে বিস্তীর্ণ এই এলাকার দেখভালের জন্য় রয়েছে একাধিক কর্মী। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos