জালিয়াতি কেসে নাজেহাল, জ্যাকলিনের মোট সম্পত্তি থেকে আয়ের পরিমাণ জানলে তাক লাগবে

সম্প্রতি খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। আর্থিক তচ্ছরূপের কেসে বর্তমানে তিনি নাজেহাল। একের পর এক ছবি বর্তমানে জ্যাকলিনের পাইপলাইনে। বরাবরই বিটাউনের ব্যস্ততম নায়িকা জ্যাকলিন। ফিট থেকে ফাইন, তরুণ অভিনেতা থেকে খান জেনারেশন, সকলের বিপরীতেই পার্ফেক্ট এই হট ডিভা। 

Jayita Chandra | Published : Sep 1, 2021 7:11 AM IST

19
জালিয়াতি কেসে নাজেহাল, জ্যাকলিনের মোট সম্পত্তি থেকে আয়ের পরিমাণ জানলে তাক লাগবে


বর্তমানে একাধিক ছবির শ্যুটিং-এর সঙ্গে যুক্ত রয়েছেন জ্যাকলিন। ভুত পুলিশ থেকে শুরু করে বচ্চন পান্ডে, ছবির তালিকায় মোট ১১টি এন্ট্রি। তবে বর্তমানে তিনি সেই খবর ছাপিয়ে পুলিশের জেরার মুখে ভাইরাল। 

29

সলমন খানের বহু প্রতিক্ষিত ছবি কিক ২-তেও অভিনয় করার কথা রয়েছে জ্যাকলিনের। তবে এই সেলেবের ব্যাঙ্কে ঠিক কত টাকা আছে তা জানলে চোখ উঠবে কপালে। 

39

মোট ৭৫ কোটি টাকার মালিক এই অভিনেত্রী। ১০ মিলিয়ান ডলার বর্তমানে রয়েছে জ্যাকলিনের ব্যাঙ্ক অ্যাকাউন্টে। এছাড়াও রয়েছে বহু দামী জিনিস। 
 

49

রিপোর্ট অনুযায়ী জ্যাকলিন বর্তমানে নিয়ে থাকে এক একটি ছবি করতে ৩ থেকে ৪ কোটি টাকা। সাহো সিনেমার একটি গানের জন্য তিনি নিয়েছিলেন ৩ কোটি টাকা। 

59

এছাড়াও বিভিন্ন বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত থাকেন জ্যাকলিন। যেমন বডি শপ থেকে শুরু করে ভ্যান হুসেন, লোটাস প্রভৃতি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত তিনি। 

69

জ্যাকলিন লন্ডনে হাই প্রোফাইলদের বিয়ের অনুষ্ঠানে হাজির থাকেন। সেখানে গিয়ে জ্যাকলিন ৪ কোটি টাকা একটি অনুষ্ঠান থেকেই আয় করে থাকেন। 

79

প্রিয়ঙ্কার পাঁচ বেডরুমের ফ্ল্যাট এখন জ্যাকলিনের দখলে। তা তিনি কিনেছিলেন ৭ কোটি টাকায়। এর আগে তিনি ভাড়াতে থাকতেন। 

89

এছাড়াও তাঁর রয়েছে বিভিন্ন গাড়ির কালেকশন। যার মধ্যে অন্যতম হল বিএমডাব্লুউ, জিপ, রেঞ্জ রোভার প্রভৃতি। যা বিভিন্ন অনুষ্ঠানে জ্যাকলিনের সঙ্গে দেখা যায়। 

99

এছাড়াও তিনি ফ্যাশন দুনিয়ায় স্টার। দামী ব্যাগ থেকে শুরু করে পোশাক, জুতো বিভিন্ন জিনিস তাঁর দখলে, মাঝে মধ্যেই যা তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা যায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos