প্রকাশ্যে চুমু খেতে গিয়েই হাতেনাতে ধরা ,অমিতাভ-জয়া থেকে আমির-কিরণের অন্তরঙ্গতা ফাঁস অন্তর্জালে

বলিউডের আইকনিক চুম্বন নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। সত্তরের দশক থেকে বর্তমান প্রজন্মের প্রিয় তারকাদের চুম্বনের পিডিএ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বলিউডের এমন কিছু অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন, যারা প্রকাশ্যে চুম্বন করতে গিয়ে ধরা পড়েছিলেন। অমিতাভ-জয়া থেকে নিক-প্রিয়ঙ্কা, বাদ পড়েননি আমির-কিরণ, আর কে কে রয়েছেন সেই তালিকায়, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Sep 1, 2021 7:04 AM IST

16
প্রকাশ্যে চুমু খেতে গিয়েই হাতেনাতে ধরা ,অমিতাভ-জয়া থেকে আমির-কিরণের অন্তরঙ্গতা ফাঁস অন্তর্জালে

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়। সম্প্রতি কিছু বছর আগের স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বেশ কিছু পিডিএ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমনিতে খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডে একবার প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন। 

26

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক হৃত্বিক রোশন এবং স্ত্রী সুজান খানকে অনেকবার চুম্বন করতে দেখা গেছে। তাদের পুরোনো ছবি ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া যা কিনা অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছে।

36

প্রিয়ঙ্কা চোপড়া নিক জোনাসের হট কেমিস্ট্রি বরাবরই নজর কাড়ে দর্শকদের। সর্বদাই প্রকাশ্যে একে অপরকে চুম্বন করেন নিক প্রিয়ঙ্কা। সোশ্যাল মিডিয়ার ফের ভাইরাল তাদের ঘনিষ্ঠ চুম্বনের মুহূর্ত।

46

বলিউডের অন্যতম রোম্যান্টিক দম্পতি  রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন তাদের বহুলচর্চিত চুমুর জন্য শিরোনামে উঠে এসেছেন। এবং তাদের চুমু নিয়ে মিডিয়াকে অনেক গল্প লেখার সুযোগ করে দিয়েছিল এই হট কাপল।
 

56

সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবর সর্বদাই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। এবং নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। একাধিকবার চুম্বনের ঘনিষ্ঠ ছবি শেয়ার করে শিরোনামে উঠে এসেছেন এই দম্পতি।

66

আমির খান ও কিরণ রাও সদ্যই কয়েক মাস আগে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু তারা কখনও একে অপরের প্রতি ভালবাসা জানাতে লজ্জা পায় না। অন ক্যামেরাতেও বহুবার একে অপরকে চুম্বন করেছেন আমির-কিরণ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos