Jacqueline Fernandez- স্কিন ফিট পোশাকে এবার ঝড় তুললেন জ্যাকলিন, মুহূর্তে ভাইরাল ছবি

জ্যাকলিন ফার্ণান্দেজ, এক কথায় বলতে গেলে কোথাও গিয়ে যেন এই সেলেব বলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর, সম্পর্ক হোক বা বিয়ে, কোনও গুঞ্চনেই নাম আসে না জ্যাকলিনের। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই সেলেবের রূপ দিন দিন মুগ্ধ করছে ভক্তমহলকে। 

Jayita Chandra | Published : Nov 22, 2021 10:25 AM IST

19
Jacqueline Fernandez- স্কিন ফিট পোশাকে এবার ঝড় তুললেন জ্যাকলিন, মুহূর্তে ভাইরাল ছবি

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ  (Jacqueline Fernandez) সর্বদাই বোল্ড ফোটোশ্যুটের জন্য চর্চায় থাকেন। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই তা টের পাওয়া যায়। উন্মুক্ত স্তনযুগল, উর্ধ্বাঙ্গে নেই পোশাকের লেশমাত্র, অর্ধনগ্ন ছবি এসব এখন অতীত, বরং সাদা পোশাকে ফ্লন্ট করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ঝড়ের গতিতে  ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

29

বলিউডের ভাইজানের ঘনিষ্ঠ বান্ধবী তথা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের শরীরী উষ্ণতায় সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন শ্রীলঙ্কান সুন্দরী। তবে নিজের টপলেস ছবি শেয়ার করে নয়, বরং আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েই ভাইরাল অভিনেত্রী।

39

আজকাল শরীরকে সুস্থ রাখতে বহু মানুষই এই কাপিং থেরাপির সাহায্য নিচ্ছে। জ্যাকলিনও রয়েছেন সেই তালিকায়। পাশাপাশি ডায়েটে দিয়ে থাকেন কড়া নজর। 

49

পার্ফেক্ট ফিগারের স্বপ্ন কেই না দেখেন। কিন্তু তা পেতে যে কাল ঘাম ছুটে যায়, সেই খেয়াল কজনই বা রাখেন। খাবারের তালিকাকে না বদল করলে কীভাবে মিলবে সেলেবদের মত ফিগার! জ্যাকলিন তো ডিনারই করেন না। 
 

59

দিন দিন যেন আরও সুন্দরী হয়ে উঠছেন জ্যাকলিন। রূপের ছট্টায় কাঁপছে নেটপাড়া। ক্যামেরার সামনে সেক্সি পোজ দিতে গিয়েই বিপদ, সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রোলের শিকার হলেন জ্যাকলিন। যদিও চোখ আটকে সেক্সি ফিগারে।

69

তবে এই টান টান ফিগার পাওয়ার রহস্য কোথায়, সারাদিন নিজেকে ধরে রাখতে কী খান তিনি! রইল সেই ডায়েট, সহজ পদে পার্ফেক্ট ফিগার।  ঘুম থেকে উঠে- এক গ্ল্যাস জলে লেবু, মধু, মিশিয়ে পান করে থাকেন জ্যাকলিন। যা বহু সেলেবদের ডায়েটেই থেকে থাকে।

79

এরপরই যোগা, আর তারর ব্রেকফাস্টেও খুব সাধারন পদ। ব্রেকফাস্ট- ডিমের সাদা অংশ, ফল ও গ্রিন টি পান করে থাকেন। এরপর অনেকটা সময় গ্যাপ। তারপর সোজা জ্যাকলিনের লাঞ্চটাইম। লাঞ্চ- সলমন ও সুশি মাছের প্রিপারেশন। তবে থাকে না কোনও সুগার।

89

ডিনার- রাতে সামান্য কিছু খেয়ে থাকেন জ্যাকলিন। আর যদি খিদে পায় তবেই তিনি ডিনার করেন, নয়তো জ্যাকলিনের ডিনারে সাফ না। এছাড়াও শরীর ফিট রাখতে প্রতিদিন ঘুম থেকে উঠে যোগা করে থাকেন তিনি। সারা দিনে পর্যাপ্ত পরিমাণে জল পান করে থাকেন তিনি।

99

ওয়ার্ক আউট নিয়ে যথেষ্ট সচেতন জ্যাকলিন। প্রতিদিন ঘড়ি ধরে শরীরচর্চা করে থাকেন। আর ডায়েটে নেই কোনও চিট ডে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos