Aamir Khan : তৃতীয়বার নাকি বিয়ের পিঁড়িতে বসছেন আমির খান, পাত্রী কে, বলিপাড়ায় গুঞ্জন তুঙ্গে

বলিউডে বিয়ের মরশুম। বি-টাউনের অন্দরে কান পাতলেই একের পর এক সেলিব্রিটির বিয়ের খবর শোনা যাচ্ছে। বিয়ের গুঞ্জনের মধ্যে ইতিমধ্যেই বলিউডেরল মি.পারফেকশনিস্ট আমির খানেরও বিয়ের গুঞ্জন নিয়ে তোলপাড় বলিউড। তৃতীয়বারের জন্য নাকি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা-প্রযোজক আমির খান। তবে পাত্রী কে, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বলিউডের অন্দরে।
 

Riya Das | Published : Nov 22, 2021 6:10 AM IST

110
Aamir Khan : তৃতীয়বার নাকি বিয়ের পিঁড়িতে বসছেন আমির খান, পাত্রী কে,  বলিপাড়ায় গুঞ্জন তুঙ্গে

বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। ছোট বয়সেই প্রেম থেকে বিবাহ। রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান। তবে টেকে নি রিনা-আমিরের দাম্পত্য  (Aamir Khan)। দুই সন্তান থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই লিভ-ইনে থাকতে শুরু করেন আমির খান। 

210


'লগান' ছবির সেটেই প্রথম আলাপ আমির খান  (Aamir Khan) ও কিরণ রাও-এর। সেখান থেকেই প্রেম এবং লিভ-ইন। কিরণের সঙ্গেও লিভ-ইন করে ২০০৫ সালে গাটছড়া বাঁধেন আমির। ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভেঙেছেন আমির খান।

310

বলিউডে বিয়ের গুঞ্জনের মধ্যে ইতিমধ্যেই মি.পারফেকশনিস্ট আমির খানেরও  (Aamir Khan) বিয়ের গুঞ্জন নিয়ে তোলপাড় বলিউড। তৃতীয়বারের জন্য নাকি ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা-প্রযোজক আমির খান। তবে পাত্রী কে, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বলিউডের অন্দরে।

410

কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই ফাতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে কি ফের তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খান  (Aamir Khan)। অভিনেতার বিয়ের গুঞ্জন নিয়ে জল্পনা শুরু হয়েছে বলি ইন্ডাস্টরিতে।

510

আমিরের  (Aamir Khan) বিয়ে নিয়ে হাজারো গুঞ্জন থাকলেও এই বিষয়টি নিয়ে পুরোপুরি স্পিকটি নট অভিনেতা। তবে ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খোলেননি আমির খান।

610

 'দঙ্গল' ছবির পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে গুঞ্জন শোনা গেছিল আমিরের  (Aamir Khan)। আমিরের বিবাহবিচ্ছেদের কারণের পিছনেও নাকি দায়ী ফাতিমা সানা শেখ। যদিও এর কোনও প্রমাণ নেই সবটাই গুঞ্জন। নেটিজেনরা অনেকেই অগ্রিম বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের মি. পারফেকশনিস্টকে।

710

আগামী বছর এপ্রিলেই মুক্তি পাবে আমির খানের  (Aamir Khan) আসন্ন ছবি  'লাল সিং চাড্ডা' (Laal Singh Chadda)। দীর্ঘ ১০ বছর বাদে আবারও একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবং বলিউডের গ্ল্যামার কুইন করিনা কাপুর । তারপরই নাকি তৃতীয় বিয়ে সারবেন আমির খান।

810

অন্যদিকে 'দঙ্গল' ছবির পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে গুঞ্জন শোনা যাচ্ছে আমিরের। আমিরের  (Aamir Khan) বিবাহবিচ্ছেদের কারণের পিছনেও নাকি দায়ী ফাতিমা। নেটিজেনরা অনেকেই অগ্রিম বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন।

910


সেরা হলিউড অস্কার জয়ী 'ফরেস্ট গাম্প'-এর রিমেক তৈরি করছেন আমির খান (Aamir Khan)। আর তারই নাম দিয়েছেন  'লাল সিং চাড্ডা'। ছবিটির প্রযোজনা করছেন আমির নিজেই। একদিকে প্রযোজনা তার পাশাপাশি অভিনয় দুটোকেই বেশ দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তিনি। 

1010

কলকাতা থেকে দিল্লি, মুম্বাই, জয়সলমের  ভারতের প্রায় ১০০ টি লোকেশনে শুটিং হয়েছে 'লাল সিং চাড্ডা'র। করোনার জেরে বারবার পিছিয়েছে ছবির শুটিং তথা মুক্তির তারিখ। ২০২২ সালে  ১৪ এপ্রিল  রূপোলি পর্দায় আসতে চলেছে এই ছবি। তবে ছবি মুক্তির পর বিয়ের পিঁড়িতে বসেন কিনা আমির, সেদিকেই তাকিয়ে রয়েছেন অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos