Beach Party Fashion: বিচ পার্টি সেলিব্রেশনে মোনোকিনি বা বিকিনি, জেনে নিন সেলেব স্টাইল স্টেটমেন্ট

সামনেই বড়দিনের সেলিব্রেশন। সপ্তাহের শেষে বর্ষবরণ হোক বা বড়দিনের উৎসবের মরসুম, এক কথায় বলতে গেলে এই বিশেষ দিনের সেলব্রেশনে অনেকেই বেছে নিয়ে থাকেন বিচ পার্টি। আর সেই পার্টিতে ঠিক কেমন বিকিনি বা মোনোকিনি পরবেন ভাবছেন! এবার নজরে রাখা  যাক সেলেব ফ্যাশন। 

Jayita Chandra | Published : Dec 23, 2021 11:43 AM IST

18
Beach Party Fashion: বিচ পার্টি সেলিব্রেশনে মোনোকিনি বা বিকিনি, জেনে নিন সেলেব স্টাইল স্টেটমেন্ট

​সারা আলি খান- সারা আলি খানের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই এক ধাক্কায় অনেক সমস্যার সমাধান। সব রকমের পোশাকের স্টাক রয়েছে তাঁর কাছে। যার ফলে মোনোকিনি হোক বা বিকিনি, সারার অনবদ্য লুকই হতে পারে আুনাার সাজেশন। 

28

প্রিয়ঙ্কা চোপড়া- প্রিয়ঙ্কা চোপড়া, মাঝে মধ্যেই ভ্যাকেশন মুডে পাওয়াা যায় এই সেলেবকে। প্রিয়ঙ্কা চোপড়া মানেই স্টাইল আইকুন। তাই তাঁর থেকে ফ্যাশন স্টেটমেন্ট নেওয়া মানেই সকলের চোখে হিট। 

38

জাহ্নবী কাপুর- জাহ্নবী কাপুর, মলদ্বীপ তাঁর খুব পছন্দের জায়গা। তাই মলদ্বীপ সফরে গিয়ে নানান স্টাইল স্টেটমেন্টে তিনি নজর কেড়েছেন একাধিকবার। তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় তাই এবার চোখ রেখে বেছে নিতে পারেন পছন্দের পোশাাক। 

48

অনন্যা পাান্ডে- অনন্যা পান্ডে, বোল্ড বিউড যদি হয় থাকে আপনার ফ্যাশন-এর স্টেটমেন্ট তবে অনন্যার থেকে বিকিনি লুকের সাজেশন নিচে পারেন। অনন্যার প্রোফাইলে একের পর এক ট্রেন্ডি লুকে ছবি শেয়ার করা আছে। সেখান থেকে যে কোনও একটি রাখতে পারেন নিজের স্টকে। 

58

জ্যাকলিন ফার্নান্দেজ- জ্যাকলিন ফার্ণান্দেজ, বাবলি লুকে এই সেলেব একাধিকবার সকলের নজর কেড়েছেন। এই সেলেবর লুকেই এবার আপনার পার্টি লুকে যদি করে তুলতে হয়, তবে নিঃসন্দেহে স্টকে রাখুন জ্য়াকলিনের পছন্দের কালেকশন। 

68

বিপাশা বসু- বিপাশা বসু, বিপাশা বরাবরই নিজের লুক নিয়ে একটু বেশি যত্নশীল। খোলামেলা পোশাকেও বেশ স্বাচ্ছন্দ, আর তাই বোল্ড লুকের কোনো বিকিনি কালেশনে রাখতে অবশ্যই বিপিশার প্রোফাইলে নজর রাখুন। 

78

তারা সুতারিয়া- তারা সুতারিয়া, তারার কালেকশনে থাকা, সোবার, লাইট লুকেরে বিকিনি এক কথায় বলতে গেলে এলিগেন্ট। আর তাই এই ধরনের একটি কালেকশন থাকা মানে বেশ কিছুটাই পার্ফেক্ট মোনোকিনি লুকে ভাইরাল হয়ে যাওয়া। 

88

কিয়ারা আদবানি- কিয়ারা আডবানি এক কথায় বলতে গেলে তাঁর ফ্যাশন এখন ট্রেন্ড, নিজের বোল্ডনেসের ঝড়ে এই সেলেব সকলকে তাক লাগায়, তাই কিয়ানার ফ্যাশন স্টক থেকেও নিতে পারেন আইডিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos